সর্বশেষ সংবাদ:
দোয়ারাবাজারে পাওনা ২০টাকা নিয়ে হত্যার অভিযোগ ফেঞ্চুগঞ্জে কিশোরীদের প্রজনন স্বাস্থ্য সেবা ও সুরক্ষা উপকরণ বিতরণ রোহিঙ্গাদের আশ্রয়: শেখ হাসিনার প্রতি গাম্বিয়ার বিচারমন্ত্রীর কৃতজ্ঞতা রাজনীতিবিদরাও গাড়ি চালকদের মতো বেপরোয়া : কাদের ভাষা সৈনিক, মুক্তিযোদ্ধা মুহিতের ৮৭তম জন্মদিন আজ রবিবার সিলেটে আসছেন আইজিপি ফেঞ্চুগঞ্জে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ’র বর্ধিত সভা অনুষ্ঠিত সরকারের ধারাবাহিকতা বাংলাদেশের অগ্রগতি দৃশ্যমান করেছে : প্রধানমন্ত্রী সিলেটে ট্রাক থেকে ২ যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ দ.সুনামগঞ্জে ‘বন্ধন’ রক্তদান সংগঠনের কমিটি গঠন সেই হাসান বাহিনীর সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক মুন্না হবিগঞ্জে গাছের সঙ্গে বাসের ধাক্কা আহত ২০, নিহত ৩ জগন্নাথপুরে গাড়ি চাপায় শিশুর মৃত্যু টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী ফজরের নামাজের গুরুত্ব এইডস আক্রান্ত তরুণীকে গণধর্ষণ, পুলিশ হেফাজতে আতঙ্কিত আসামিরা রাজধানীর মিরপুরের চলন্তিকা বস্তিতে আগুন নিজের জীবনকে বিপন্ন করে স্বামী বাঁচাতে ‘লিভার’ দিলেন স্ত্রী! রোহিঙ্গাদের সঙ্গে যা করা হয়েছে তা গণহত্যার শামিল: আইসিজে আগামী শিক্ষাবর্ষ থেকে পাবলিক বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষা

রাস্তায় স্বামী-স্ত্রীর ঝগড়া: ‘ছেলেধরা’ বলে গণধোলাই

কণ্ঠ ডেস্ক :: স্বামী-স্ত্রী রিকশায় উঠেছেন। সাথে ছিলেন স্বামীর এক বন্ধুও। তিনজনকে নিয়ে যখন রিকশাটি চলছিল তখন স্বামী-স্ত্রীর মধ্যে লাগে ঝগড়া। এক পর্যায়ে তা তুমুল আকার ধারণ করে। স্ত্রী অভিযোগ করেন, তিনি শুনেছেন তার স্বামী আরেকটি বিয়ে করেছেন। স্বামী অস্বীকার করছিলেন সেটি। এ নিয়েই বাঁধে বিপত্তি।

স্ত্রী যখন রাগ নিয়ন্ত্রণ করতে পারলেন না তখন লাফ দিয়ে রিকশা থেকে নেমে ‘ছেলেধরা ছেলেধরা’ বলে চিৎকার করে উঠলেন। রিকশা থামিয়ে নামলেন স্বামীও। তিনিও স্ত্রীকে ইঙ্গিত করে পাল্টা ‘ছেলেধরা ছেলেধরা’ বলে চিৎকার শুরু করলেন। ততক্ষণে আশপাশে থাকা মানুষরা দৌড়ে এগিয়ে এলেন। কেউ স্ত্রীর দিকে কেউবা স্বামীর দিকে। পথচারীদের যার কাছে যাকে ‘ছেলেধরা’ মনে হয়েছে তার উপরই হামলে পড়লেন। বাদ পড়লেন না রিকশায় থাকা স্বামীর নিরীহ বন্ধুটিও!

Advertisement

জনতা মিলে তিনজনকে এক চোট গণধোলাই দেয়ার পর পুরুষদ্বয় কোনোমতে পালিয়ে বাঁচলেন। স্ত্রী তানিয়াকে পুলিশ এসে আহত অবস্থায় উদ্ধার করলো। প্রত্যক্ষদর্শীরা জানান, মার খাওয়ার সময় তানিয়া বারবার বলছিলেন, ‘আমি মুক্তিযোদ্ধার মেয়ে, আমি ছেলেধরা না।’ কিন্তু জনতা তার কথায় কান দেয়নি।

মঙ্গলবার সকাল ১১টার দিকে গাজীপুরের শ্রীপুরে নয়নপুর এলাকায় এ ঘটনা ঘটেছে।

Advertisement

শ্রীপুর থানা পুলিশ জানিয়েছে, স্থানীয় বেড়াইদেরচালা গ্ৰামের মুক্তিযোদ্ধা এবিএম তাজউদ্দিনের মেয়ে তানিয়া। তানিয়ার স্বামীর সাথে কথা কাটাকাটির এক সময় এলাকার স্থানীয়রা এসে ‘ছেলেধরা’ সন্দেহে দু‘জনকে পিটিয়ে আহত করে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তানিয়াকে উদ্ধার করে।

শ্রীপুর থানার এসআই আমিনুল হক জানান, এ ঘটনায় তানিয়াকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up