সর্বশেষ সংবাদ:
প্রভাবশালী ব্যক্তিদের অন্তরঙ্গ দৃশ্যের ভিডিও ক্লিপ উদ্ধার পাপিয়ার কাছ থেকে আমরা শহরের সকল সুবিধা গ্রামে দিচ্ছি : প্রধানমন্ত্রী যুবমহিলা লীগ থেকে পাপিয়া বহিষ্কার খালেদা জিয়ার জামিন শুনানি পিছিয়ে ২৭ ফেব্রুয়ারি মুজিব বর্ষে ​​​​​​​আসছে ২০০ টাকার নোট ও স্বর্ণ মুদ্রা পরিকল্পনামন্ত্রী কাছে দিরাই’র মেয়রের ২ কোটি টাকা বরাদ্দের দাবি জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচন, নৌকার মাঝি হতে চান ১২ নেতা সিলেটে ১৮ মামলার আসামি ডাকাত ফটিক নিহত, জনমনে স্বস্তির নিশ্বাস আটক শিবির ক্যাডারের দেয়া তথ্যে জকিগঞ্জ থেকে অস্ত্র উদ্ধার প্রধানমন্ত্রী চান সুনামগঞ্জের উন্নয়ন হোক: পরিকল্পনামন্ত্রী জগন্নাথপুর পৌর উপ-নির্বাচন, নৌকার প্রার্থী হতে চান সাবেক ছাত্রনেতা আবু তাহিদ দলীয় মনোনয়ন চেয়ে প্রত্যাহার করে নিলেন নুরুল করিম, ভাসছেন প্রশংসায় সিলেটে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ডাকাত নিহত ডিবির অভিযানে জৈন্তাপুরে ১৪ লক্ষ টাকার চোরাই পন্য জব্দ, আটক ২ বোন-কন্যাকে সঙ্গে নিয়ে বাবার ছবির সামনে প্রধানমন্ত্রীর সেলফি সিলেটে আত্মহত্যা করলেন যুবক, ঘর থেকে ফিলিপাইন তরুণীর একাধিক ছবি উদ্ধার কানাইঘাটে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিয়ে সমাজ কল্যাণ পরিষদের প্রতারণা কানাইঘাটে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত জগন্নাথপুরে তরুণদের উদ্যোগে জুনিয়র টি-টেন ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন ‘১৯৫১ সালের ভাষা শহীদদের শ্রদ্ধা’ জানিয়েছেন এমপি কয়েস!

বিয়ে করার কথা বলে ছাত্রলীগ নেতার শারিরীক সম্পর্ক : ভিডিও ধারণ, গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে প্রেমিকাকে বিয়ে করার কথা বলে শারিরীক সম্পর্ক করে গোপন স্থিরচিত্র ধারণ ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানোর হুমকি দেয়ার অভিযোগে তাওহিদুর রহমান এহিয়া (২৫) নামের এক ছাত্রলীগ নেতা দাবিদারকে গ্রেফতার করেছে পুলিশ। সে সিলেট নগরের শেখঘাট এলাকার বাসিন্দা।

শুক্রবার (১৯ জুলাই) বেলা সাড়ে ১২ টার দিকে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে নগরের সুরমা মার্কেটের পাশ থেকে এএসআই ইসমাইলের নেতৃত্বে এসএমপির কোতোয়ালি মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

Advertisement

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিঞা।

তিনি জানান, পর্ণোগ্রাফি আইনে তাকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

তিনি আরো জানান, সে ছাত্রলীগ নেতা বলে আমার কাছে দাবি জানায়। আমি তাকে বলেছি আইন সবার জন্য সমান। আইনের বাহিরে কেউ নয়।

মামলার এজহার সূত্রে জানা যায়, প্রায় ৫ থেকে ৬ মাস পূর্বে গ্রেফতার তাওহিদুর রহমান এহিয়ার সাথে ফেসবুকে পরিচয় হয় ভুক্তভোগী সিলেটের বিশ্বনাথের মেয়ে ও সিলেটের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী (২২) সঙ্গে। পরিচয়ের হওয়ার পর দুজনই প্রেমে আবদ্ধ হন। এর প্রেক্ষিতে ভিকটিম প্রেমিকাকে বিয়ে করার কথা বলে শারিরীক সম্পর্ক করে এহিয়া। এরমধ্যে সেই অন্তরঙ্গ মুহূর্তের স্থিরচিত্র ও ছবি গোপনে তুলে ফেলে এহিয়া। পরে ওই যুবক বিয়ে না করায় তার সাথে যোগাযোগ বন্ধ করে দেন ভিকটিম তরুণী। এরপর থেকে ভিকটিমের সঙ্গে মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করে তার সাথে সম্পর্ক রাখার চাপ প্রয়োগ করে। অন্যথায় গোপনে ধারণকৃত এসব ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেন। এমনকি তার আত্মীয় স্বজনদের কাছে এসব ভিডিও ও ছবি ছড়িয়ে দেয়ার হুমকি দেয়।

এ ঘটনার পর সিলেট নগরের শাহী ঈদগাহে বসবাসরত ওই তরুণী গত ১৭ জুলাই এসব ভিডিও ও ছবির সত্যতা যাচাই করেতে এহিয়ার সাথে দেখা করেন। তখন তিনি এহিয়ার ফোনে ভিডিও ও ছবি দেখে ডিলিট করে দেয়ার অনুরোধ করলেও এহিয়া তাতে কর্ণপাত করেননি। বরং তাকে হুমকি দিয়েই যাচ্ছেন এবং তার পরিচিত মেয়েদের সঙ্গে প্রেমের সম্পর্ক করিয়ে দেওয়ার জন্য চাপ প্রয়োগ করে। এসব ঘটনার প্রেক্ষিতে ভিক্টিম তরুণী নিজের ও পরিবারের সম্মানের কথা বিবেচনা করে সিলেট মহানগরীর কোতোয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে আজ (শুক্রবার) দুপুরে নগরের সুরমা মার্কেট এলাকা থেকে মোবাইল ট্যাকিংয়ের মাধ্যমে তাকে গ্রেফতার করতপ সক্ষম হয় পুলিশ।

এদিকে, তাওহিদুর রহমান এহিয়া আরো একাধিক মেয়েদের সাথে প্রতারণা করেছেন এবং বিভিন্ন সময় টাকাপয়সা হাতিয়ে নিতেন বলেও অভিযোগ রয়েছে।

নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে একই অভিযোগে তার বিরুদ্ধে এর আগে কোতোয়ালি থানায়  একটি সাধারণ ডায়রি করেছিলেন এক তরুণী।

আগামীকাল (শনিবার) তাকে কোর্টে চালান দেওয়া হবে বলে জানান কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিঞা।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up