সর্বশেষ সংবাদ:
জগন্নাথপুরে অবৈধভাবে নদী থেকে বালি উত্তোলন, যুবলীগ নেতা সুমনের মাটি কাটার যন্ত্র জব্দ নিউইয়র্ক পুলিশের লেফটেন্যান্ট পদে পদোন্নতি পেলেন বৃহত্তর সিলেটের সন্তান সুমন সিলেটে তালিকাভুক্ত ডাকাত ‘গুল্লি কামাল’ গ্রেফতার জগন্নাথপুরে যুবকদের উদ্যোগে-প্রবাসীদের অর্থায়নে লাইটিং কাজের উদ্বোধন দোয়ারাবাজার স্টুডেন্ট এসোসিয়েশন কর্তৃক পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ‘ভারতকে মুজিববর্ষের আমন্ত্রণের তালিকা থেকে বাদ দেয়াটা অকৃতজ্ঞতা’ :কাদের ৪ দিনের সফরে সিলেট আসছেন পরিকল্পনামন্ত্রী, যোগ দেবেন যেসব কর্মসূচিতে সিলেটের প্রবাসীদের বিনিয়োগের আহ্বান এসপি ফরিদ উদ্দিন’র ৯ম তেঘরিয়া ক্রিকেট প্রিমিয়ার লীগের উদ্বোধন শেখ হাসিনার চিঠির প্রশংসায় চীনা প্রেসিডেন্ট ‘শেখ হাসিনার দলে অপরাধীরা ছাড় পায় না’ ১৭২ শিক্ষার্থী পেলেন ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ ‘হিন্দুয়োঁ কা হিন্দুস্তান’,’জয় শ্রীরাম’ স্লোগানে অগ্নিগর্ভ দিল্লি!‌ দিল্লিতে মসজিদে আগুন, মিনারে হনুমানের পতাকা সিলেটে প্রবাসী রোগির অর্ধেক অস্ত্রোপচার করে ‘ডাক্তার’ বললেন সরি! সিলেটে মুজিববর্ষের নামে ফুটপাত দখল দীর্ঘদিন পর ইনিংস ব্যবধানে টাইগারদের টেস্ট জয় চীনের বিকল্প বাজার খুঁজছে বাংলাদেশ: পরিকল্পনামন্ত্রী সুনামগঞ্জে ইভটিজিং-এর প্রতিবাদ করায় নাট্যকর্মীকে হত্যার হুমকি মুশির ডাবল, নাঈমের ঘূর্ণিতে চালকের আসনে বাংলাদেশ

সাংবাদিক মুন্নাকে হত্যার হুমকি দিলো `পলিথিন আলী’

নিজস্ব প্রতিবেদক :: দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পূর্বপশ্চিম বিডি নিউজের সিলেট প্রতিনিধি ও সিলেটের কণ্ঠ ডটকমের সম্পাদক ও প্রকাশক মো. মুন্না মিয়াকে হত্যার হুমকি দিয়েছে ভ্যান চালক থেকে অবৈধভাবে হওয়া কোটিপতি পলিথিন আলী। সে তরুণ এ সাংবাদিককে দেখে নেওয়ার হুমকি দেন।

বুধবার (৯ অক্টোবর) রাত ৭ টা ৫৬ মিনিটে সাংবাদিক মো. মুন্না মিয়ার ব্যক্তিগত মুঠোফোনে ০১৭১৩ ৩৬১৫৪৬ নাম্বার থেকে এ হুমকি দেয়।

Advertisement

জানা যায়, সম্প্রতি ‘ভ্যান চালক থেকে কোটিপতি পলিথিন আলী’ শিরোনামে পূর্বপশ্চিমে ও `ভ‌্যা চালক থেকে কোটিপতি কৃষকদল নেতা পলিথিন আলী শিরোনামে সিলেটের কণ্ঠ ডটকমে পলিথিন আলীকে নিয়ে সংবাদ প্রকাশ করেন সাংবাদিক মুন্না।

তিনি ওই সংবাদে তার কোথা থেকে উত্থান সে বিষয়টুকু স্পট করা হয়েছে। ক্ষিপ্ত হয়ে সাংবাদিক মুন্নাকে বৃহস্পতিবার রাতে মুঠোফোনে যোগাযোগ করেন আলী। তিনি তথাকথিত বাংলাদেশ মিডিয়া নামের পত্রিকা থেকে বলছেন বলে জানান।

Advertisement

একপর্যায়ে তিনি সাংবাদিক মুন্নাকে নিয়ে আপত্তিকর কথা বলেন। এসময় তিনি প্রতিবাদ করলে আরও ক্ষিপ্ত হয় পলিথিন আলী। সে সাংবাদিক মুন্নাকে হত্যা করার হুমকি দেয় এবং দেখে নেওয়ার হুমকি দেয়। সাংবাদিক মুন্নার বিরুদ্ধে তার নামসর্বস্ব পত্রিকায় রিপোর্ট করা হবে বলে জানায়।

এ বিষয়ে সাংবাদিক মো. মুন্না মিয়া বলেন, আমি একজন পেশাদার সাংবাদকর্মী। আমি আলীকে নিয়ে পূর্বপশ্চিম ও সিলেটের কণ্ঠে রিপোর্ট করি। সে একজন প্রতারক ও অবৈধভাবে অর্থবিত্তের মালিক হয়েছে। আমি আমার দায়িত্ববোধ থেকে সংবাদ পরিবেশন করেছি। আমার সংবাদপ্রকাশের পর সংশ্লিষ্টরা তার অর্থবিত্তের উৎস খুঁজতে মাঠে নেমেছেন। আশাকরি তারা এ পরিবেশ ধ্বংসকারীকে আইনের আওতায় নিয়ে আসবেন।

তিনি হুমকির বিষয়ে আইনী পদক্ষেপ গ্রহণ করবেন উল্লেখ করে বলেন, আমি এনিয়ে ইতিমধ্যে সিলেট কোতোয়ালি মডেল থানা পুলিশের কাছে মৌখিক অভিযোগ দিয়েছি। শিগগিরই আমি লিখিত অভিযোগ দায়ের করব।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up