সর্বশেষ সংবাদ:
দোয়ারাবাজারে পাওনা ২০টাকা নিয়ে হত্যার অভিযোগ ফেঞ্চুগঞ্জে কিশোরীদের প্রজনন স্বাস্থ্য সেবা ও সুরক্ষা উপকরণ বিতরণ রোহিঙ্গাদের আশ্রয়: শেখ হাসিনার প্রতি গাম্বিয়ার বিচারমন্ত্রীর কৃতজ্ঞতা রাজনীতিবিদরাও গাড়ি চালকদের মতো বেপরোয়া : কাদের ভাষা সৈনিক, মুক্তিযোদ্ধা মুহিতের ৮৭তম জন্মদিন আজ রবিবার সিলেটে আসছেন আইজিপি ফেঞ্চুগঞ্জে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ’র বর্ধিত সভা অনুষ্ঠিত সরকারের ধারাবাহিকতা বাংলাদেশের অগ্রগতি দৃশ্যমান করেছে : প্রধানমন্ত্রী সিলেটে ট্রাক থেকে ২ যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ দ.সুনামগঞ্জে ‘বন্ধন’ রক্তদান সংগঠনের কমিটি গঠন সেই হাসান বাহিনীর সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক মুন্না হবিগঞ্জে গাছের সঙ্গে বাসের ধাক্কা আহত ২০, নিহত ৩ জগন্নাথপুরে গাড়ি চাপায় শিশুর মৃত্যু টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী ফজরের নামাজের গুরুত্ব এইডস আক্রান্ত তরুণীকে গণধর্ষণ, পুলিশ হেফাজতে আতঙ্কিত আসামিরা রাজধানীর মিরপুরের চলন্তিকা বস্তিতে আগুন নিজের জীবনকে বিপন্ন করে স্বামী বাঁচাতে ‘লিভার’ দিলেন স্ত্রী! রোহিঙ্গাদের সঙ্গে যা করা হয়েছে তা গণহত্যার শামিল: আইসিজে আগামী শিক্ষাবর্ষ থেকে পাবলিক বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষা

অসুস্থ সম্রাট, পেছাল রিমান্ড শুনানি

সিলেটের কণ্ঠ ডেস্ক ::মাদক ও অস্ত্র মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে অসুস্থতার কারণে দেখিয়ে আজ আদালতে হাজির করেনি কারা কর্তৃপক্ষ। যে কারণে তার রিমান্ড শুনানি পিছিয়ে আগামী ১৫ অক্টোবর দিন ঠিক করেছেন আদালত।

ওই দিন সম্রাটের সহযোগী আরমানের বিরুদ্ধে রমনা থানায় মাদক মামলায় গ্রেপ্তার দেখানোসহ তার রিমান্ড শুনানি হবে।

Advertisement

বুধবার (৯ অক্টোবর) সাজাপ্রাপ্ত ইসমাঈল হোসেন চৌধুরী সম্রাট হৃদরোগ হাসপাতালে ভর্তি থাকায় আজ আদালতে হাজির করা সম্ভব হচ্ছে না বলে আদালতকে চিঠি পাঠান ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার ইকবাল কবির চৌধুরী।

এ দিন রমনা থানার মাদক ও অস্ত্র মামলায় সম্রাটের বিরুদ্ধে ২০ দিনের রিমান্ড শুনানির জন্য দিন ঠিক ছিলো। কিন্তু সম্রাটকে হাজির না করলেও তার বন্ধু আরমানকে আদালতে হাজির করে মাদক মামলায় ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক মাহফুজুল হক ভূইঁয়া।

Advertisement

আবেদনের পরিপ্রেক্ষিতে আসামি সম্রাট ও তার সহযোগীকে আরমানের শুনানির জন্য আগামী ১৫ অক্টোবর দিন ঠিক করেন ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারী ।

এর আগে ৭ অক্টোবর সম্রাট ও তার বন্ধু ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি এনামুল হক আরমানের উপস্থিতিতে গ্রেপ্তার এবং রিমান্ড শুনানির জন্য বুধবার দিন ঠিক করেছেন। গত ৭ অক্টোবর বিকালে সম্রাটের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা করে র‌্যাব।

গত ৬ অক্টোবর কুমিল্লার চৌদ্দগ্রামে কুঞ্জশ্রীপুর গ্রাম থেকে ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে আটক করে র‌্যাব। একই সঙ্গে সম্রাটের সহযোগী ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহসভাপতি এনামুল হক আরমানকেও আটক করা হয়।

১৮ সেপ্টেম্বর র‌্যাবের ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর থেকেই দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল সম্রাটের গ্রেপ্তার নিয়ে নানা ধরনের গুঞ্জন ছিল। গত ২৫ সেপ্টেম্বর জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (সিআইসি) সম্রাট ও তার স্ত্রীর ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করতে বাংলাদেশ ব্যাংককে চিঠিও দেয়

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up