সর্বশেষ সংবাদ:
জগন্নাথপুরে অবৈধভাবে নদী থেকে বালি উত্তোলন, যুবলীগ নেতা সুমনের মাটি কাটার যন্ত্র জব্দ নিউইয়র্ক পুলিশের লেফটেন্যান্ট পদে পদোন্নতি পেলেন বৃহত্তর সিলেটের সন্তান সুমন সিলেটে তালিকাভুক্ত ডাকাত ‘গুল্লি কামাল’ গ্রেফতার জগন্নাথপুরে যুবকদের উদ্যোগে-প্রবাসীদের অর্থায়নে লাইটিং কাজের উদ্বোধন দোয়ারাবাজার স্টুডেন্ট এসোসিয়েশন কর্তৃক পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ‘ভারতকে মুজিববর্ষের আমন্ত্রণের তালিকা থেকে বাদ দেয়াটা অকৃতজ্ঞতা’ :কাদের ৪ দিনের সফরে সিলেট আসছেন পরিকল্পনামন্ত্রী, যোগ দেবেন যেসব কর্মসূচিতে সিলেটের প্রবাসীদের বিনিয়োগের আহ্বান এসপি ফরিদ উদ্দিন’র ৯ম তেঘরিয়া ক্রিকেট প্রিমিয়ার লীগের উদ্বোধন শেখ হাসিনার চিঠির প্রশংসায় চীনা প্রেসিডেন্ট ‘শেখ হাসিনার দলে অপরাধীরা ছাড় পায় না’ ১৭২ শিক্ষার্থী পেলেন ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ ‘হিন্দুয়োঁ কা হিন্দুস্তান’,’জয় শ্রীরাম’ স্লোগানে অগ্নিগর্ভ দিল্লি!‌ দিল্লিতে মসজিদে আগুন, মিনারে হনুমানের পতাকা সিলেটে প্রবাসী রোগির অর্ধেক অস্ত্রোপচার করে ‘ডাক্তার’ বললেন সরি! সিলেটে মুজিববর্ষের নামে ফুটপাত দখল দীর্ঘদিন পর ইনিংস ব্যবধানে টাইগারদের টেস্ট জয় চীনের বিকল্প বাজার খুঁজছে বাংলাদেশ: পরিকল্পনামন্ত্রী সুনামগঞ্জে ইভটিজিং-এর প্রতিবাদ করায় নাট্যকর্মীকে হত্যার হুমকি মুশির ডাবল, নাঈমের ঘূর্ণিতে চালকের আসনে বাংলাদেশ

বিশ্বনাথে চুরি হওয়া মোটরসাইকেল জৈন্তাপুর থেকে উদ্ধার

বিশ্বনাথ প্রতিনিধি:: সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমনের বাড়ি থেকে চুরি হওয়া মোটরসাইকেল দুই মাস পর জৈন্তাপুর থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। সেইসাথে জৈন্তাপুর থানা পুলিশের সহযোগিতায় আনিছুল হক নাইম (২৬) ও মুহিবুর রহমান মুহিব (২৩) নামে দুই চোরকেও গ্রেপ্তার করেছে বিশ্বনাথ থানা পুলিশ।

সোমবার (৭ অক্টোবর) তাদের দু’জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। আগেরদিন রোববার (৬ অক্টোবর) দুপুরে মোটরসাইকেলসহ ওই দুই চোরকে জৈন্তাপুর বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

Advertisement

নাইম সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার চানপুর গ্রামের বজলুল হকের ছেলে। আর মুহবি জৈন্তাপুর থানার কেন্দ্রীয় মৌজার মৃত আব্দুল মান্নানের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, চলতি বছরের গত ৮ আগস্ট বিশ্বনাথ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমনের গ্রামের বাড়ি জানাইয়ার বাড়ি থেকে তার ডিসকভারি মোটরসাইকেলটি চুরি হয়ে যায়। এঘটনায় তিনি বিশ্বনাথ থানায় একটি চুরির মামলা দায়ের করেন, (মামলা নং ১০)। আর ওই মামলায় মোটরসাইকেলসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।

Advertisement

মোটরসাইকেল চোর সিন্ডিকেটদের গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে জানিয়ে থানার ওসি শামীম মুসা বলেন, বিশ্বনাথ থেকে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধারের জন্য থানার একটি টিম বিভিন্ন ভাবে বৃহত্তর সিলেটে কাজ করছিল। অবশেষে এ উপজেলা থেকে চুরি হওয়ার আওয়ামী লীগ নেতার মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up