সর্বশেষ সংবাদ:
আশারকান্দি ইউনিয়ন আ.লীগের উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ দিনমজুরদের ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে সুনামগঞ্জ ছাত্রলীগ মানবতা কই পাবো? জগন্নাথপুরে ছাত্রলীগ নেতার সামাজিক দুরত্ব নির্ধারণ, জীবাণুনাশক স্প্রে ও মাস্ক বিতরণ করোনায় কর্মহীনদের তালিকা তৈরি করে ত্রাণ দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে জ্বর সর্দি কাশি ও শ্বাসকষ্ট নিয়ে পাঁচ জনের মৃত্যু এক ঘন্টায় মেলেনি অক্সিজেন, শ্বাসকষ্টে প্রসূতি শিক্ষিকার মৃত্যু করোনা রোগীদের চিকিৎসায় ব্যবহার হবে দেশের সব স্টেডিয়াম করোনাভাইরাস: আইসোলেশনে ইসরাইলের প্রধানমন্ত্রী নেতানিয়াহু দক্ষিণখান থানা ছাত্রলীগের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ উত্তরা পূর্ব ও পশ্চিম থানা ছাত্রলীগের উদ্যোগে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ জগন্নাথপুরে করোনায় গৃহবন্দি অসহায়দের পাশে একতা ফুটবল ক্লাব,পাটলী সৌদিতে করোনায় একদিনেই ৪ জনের মৃত্যু : এখন পর্যন্ত নিহত ৮ করোনা সন্দেহে চিকিৎসা দিল না ৪ হাসপাতাল, প্রাণ গেল মুক্তিযোদ্ধার দেশে করোনার সন্দেহভাজন ৭ জনের মৃত্যু দুস্থ ও দিনমজুরের তালিকা করতে প্রধানমন্ত্রীর নির্দেশ যুক্তরাষ্ট্রে করোনায় বাংলাদেশি পিতা-পুত্রের মৃত্যু করোনা আক্রান্তের সংখ্যা ৭ লাখ ছাড়াল রেমিটেন্স যোদ্ধারা আমাদের অহংকার, তাদের সম্মানের চোখে দেখুন কানাইঘাট পৌর শহরে জেলা পুলিশের উদ্যোগে জীবানুনাশক স্প্রে ও লিফলেট বিতরণ

শেখ হাসিনা আমার জন্য বিশাল অনুপ্রেরণা: প্রিয়াংকা গান্ধী

কণ্ঠ ডেস্ক :: বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠকের পর তাকে অনুপ্রেরণা হিসেবে উল্লেখ করেছেন ভারতের বিরোধী দল কংগ্রেস সভাপতি প্রিয়াংকা গান্ধী ভদ্র।

রোববার দুপুরে দিল্লির তাজমহল হোটেলে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

Advertisement

এ সময় কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াংকা গান্ধী ও ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং উপস্থিত ছিলেন।

পরে টুইটারে শেখ হাসিনার সঙ্গে আলিঙ্গনের একটি ছবি পোস্ট করেন প্রিয়াংকা গান্ধী। ক্যাপশনে লেখেন, শেখ হাসিনা জি’র সঙ্গে অপেক্ষারত আলিঙ্গন, যার সঙ্গে আবার দেখা করার জন্য আমি দীর্ঘদিন ধরে অপেক্ষা করছি। ব্যক্তিগত ক্ষতি ও কষ্ট কাটিয়ে ওঠার এবং তিনি সাহস ও অধ্যবসায়ের সাথে যা বিশ্বাস করেন তার পক্ষে লড়াই করার জন্য তার যে শক্তি তা সর্বদা আমার জন্য এক বিশাল অনুপ্রেরণা হয়ে থাকবে।

Advertisement

এর আগে কংগ্রেস নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন। সাক্ষাতে কংগ্রেস নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ভারতীয় প্রধানমন্ত্রী মনমোহন সিং, কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধী, প্রিয়াংকা গান্ধী ও আনন্দ শর্মা।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up