সর্বশেষ সংবাদ:
১৭২ শিক্ষার্থী পেলেন ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ ‘হিন্দুয়োঁ কা হিন্দুস্তান’,’জয় শ্রীরাম’ স্লোগানে অগ্নিগর্ভ দিল্লি!‌ দিল্লিতে মসজিদে আগুন, মিনারে হনুমানের পতাকা সিলেটে প্রবাসী রোগির অর্ধেক অস্ত্রোপচার করে ‘ডাক্তার’ বললেন সরি! সিলেটে মুজিববর্ষের নামে ফুটপাত দখল দীর্ঘদিন পর ইনিংস ব্যবধানে টাইগারদের টেস্ট জয় চীনের বিকল্প বাজার খুঁজছে বাংলাদেশ: পরিকল্পনামন্ত্রী সুনামগঞ্জে ইভটিজিং-এর প্রতিবাদ করায় নাট্যকর্মীকে হত্যার হুমকি মুশির ডাবল, নাঈমের ঘূর্ণিতে চালকের আসনে বাংলাদেশ দেশের বিদ্যুৎ খাতে আরো জাপানি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর ক্যারিয়ারের তৃতীয় ডাবল হাঁকালেন মি. ডিপেন্ডেবল ৫ দিনের রিমান্ডে পাপিয়া আনোয়ার ইব্রাহিম নয়, তার স্ত্রীই হচ্ছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী! প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদের পদত্যাগ কি লেখা ছিল সালমান শাহ’র সুইসাইড নোটে ‘সামিরা-শাবনূর দুইজনকে নিয়েই সংসার করতে চেয়েছিলেন সালমান’ পর্যটকদের মিলনমেলায় পরিণত তাহিরপুরের শিমুল বাগান দ্বিতীয় বিয়ে করতে এসে যুক্তরাষ্ট্র প্রবাসী গ্রেফতার প্রভাবশালী ব্যক্তিদের অন্তরঙ্গ দৃশ্যের ভিডিও ক্লিপ উদ্ধার পাপিয়ার কাছ থেকে আমরা শহরের সকল সুবিধা গ্রামে দিচ্ছি : প্রধানমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে প্রতারণা, তরুণ আটক

নিজস্ব প্রতিবেদক :: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সঙ্গে প্রতারণার অভিযোগে আবু তৈয়ব (২৪) নামের এক তরুণকে আটক করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

সে চট্টগ্রামের গোয়ালখানি থানার উত্তর কনজুরী সারোয়াতুলি এলাকার বাসিন্দা আব্দুল আলিমের ছেলে।

Advertisement

রোববার (৬ অক্টোবর) দুপুরে তাকে সিলেট চিফ মহানগর আদালতে হাজির করলে কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়। এরআগে চট্টগ্রামের নিউমার্কেট এলাকা থেকে আটক করা হয়।

এছাড়াও তৈয়বের সহযোগী এহসানুল হক ওরফে হাসানকে (২৬) শ্যোন-অ্যারেস্টের নির্দেশে দেওয়া হয়। সে বর্তমানে মাদক মামলায় চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে রয়েছে। এহসানুল হক ওরফে হাসান চট্টগ্রামের পটিয়া থানার সুবনদণ্ডি আশাদা এলাকার জাফর আহমদের ছেলে।

Advertisement

এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই সিলেটের পুলিশ পরিদর্শক আওলাদ হোসেন।

পুলিশ জানায়, ২৫ জুলাই রাত ৯টার পর পররাষ্ট্রমন্ত্রীর মোবাইলে ফোন দেয় তৈয়ব। নিজেকে চট্টগ্রাম-১৬ আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান হিসেবে পরিচয় দিয়ে মন্ত্রীকে জানায়, তার এক আত্মীয় সড়ক দুর্ঘটনায় আহত হয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। এ সময় মন্ত্রীকে সার্বিক সহযোগিতার অনুরোধ করে সে।

মন্ত্রী সঙ্গে সঙ্গে বিষয়টি সিলেট মহানগর আওয়ামী লীগের কয়েকজন নেতাকে অবহিত করেন। এরপর চক্রটি চিকিৎসার জন্য অর্থের প্রয়োজনের কথা বলে তাদের কাছ থেকে ৫৩ হাজার টাকা হাতিয়ে নেয়। পরে রোগীর খোঁজ নিতে সিলেট এমএজি ওসমানী কলেজ হাসপাতালে যান আওয়ামী লীগ নেতারা। কিন্তু ফোন নম্বর বন্ধ পেয়ে তাদের মনে সন্দেহ হয়।

এই ঘটনায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের একজন নার্স বাদী হয়ে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ সদর দফতর থেকে মামলাটি তদন্তের জন্য পিবিআইকে আদেশ দেওয়া হয়।

 

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up