সর্বশেষ সংবাদ:
দিল্লিতে মসজিদে আগুন, মিনারে হনুমানের পতাকা সিলেটে প্রবাসী রোগির অর্ধেক অস্ত্রোপচার করে ‘ডাক্তার’ বললেন সরি! সিলেটে মুজিববর্ষের নামে ফুটপাত দখল দীর্ঘদিন পর ইনিংস ব্যবধানে টাইগারদের টেস্ট জয় চীনের বিকল্প বাজার খুঁজছে বাংলাদেশ: পরিকল্পনামন্ত্রী সুনামগঞ্জে ইভটিজিং-এর প্রতিবাদ করায় নাট্যকর্মীকে হত্যার হুমকি মুশির ডাবল, নাঈমের ঘূর্ণিতে চালকের আসনে বাংলাদেশ দেশের বিদ্যুৎ খাতে আরো জাপানি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর ক্যারিয়ারের তৃতীয় ডাবল হাঁকালেন মি. ডিপেন্ডেবল ৫ দিনের রিমান্ডে পাপিয়া আনোয়ার ইব্রাহিম নয়, তার স্ত্রীই হচ্ছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী! প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদের পদত্যাগ কি লেখা ছিল সালমান শাহ’র সুইসাইড নোটে ‘সামিরা-শাবনূর দুইজনকে নিয়েই সংসার করতে চেয়েছিলেন সালমান’ পর্যটকদের মিলনমেলায় পরিণত তাহিরপুরের শিমুল বাগান দ্বিতীয় বিয়ে করতে এসে যুক্তরাষ্ট্র প্রবাসী গ্রেফতার প্রভাবশালী ব্যক্তিদের অন্তরঙ্গ দৃশ্যের ভিডিও ক্লিপ উদ্ধার পাপিয়ার কাছ থেকে আমরা শহরের সকল সুবিধা গ্রামে দিচ্ছি : প্রধানমন্ত্রী যুবমহিলা লীগ থেকে পাপিয়া বহিষ্কার খালেদা জিয়ার জামিন শুনানি পিছিয়ে ২৭ ফেব্রুয়ারি

পুলিশি নিরাপত্তায় বিশ্বনাথের সেই ফরিদ’র দাফন সম্পন্ন

বিশ্বনাথ সংবাদদাতা :: দালালের মাধ্যমে ইউক্রেন থেকে ফ্রান্স যাবার পথে স্লোভাকিয়ার ষ্টরিনা জঙ্গলে নিহত হওয়া ফরিদ উদ্দিন আহমদের (৩৫) দাফন সম্পন্ন করা হয়েছে।

শুক্রবার দুপুর আড়াইটার দিকে পুলিশি নিরাপত্তার সাথে তাকে তার গ্রামের বাড়ি সিলেটের বিশ্বনাথের কারিকোনার পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়েছে।

Advertisement

নিহত ফরিদ ওই গ্রামের  সমশাদ আলী ও সমরুন নেছা দম্পতির বড় ছেলে।

এরআগে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতলে ময়না তদন্ত শেষে শুক্রবার দুপুর ২টা ১০ মিনিটে কারিকোনা বায়তুল-মামুর জামে মসজিদ প্রাঙ্গণে জানাজার নামাজা অনুষ্ঠিত হয়। জানাজার নামায পড়ান নিহতের ছোটভাই মাওলানা লুৎফুর রহমান।

Advertisement

এসময় দালালদের শাস্তি দাবি করে গ্রামবাসীর পক্ষে বক্তব্য রাখেন, কারিকোনা গ্রামের বাসিন্দা সাবেক উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী ও নিহতের চাচা আব্দুশ শুকুর।

এরআগে কারিকোনা গ্রামের সাংবাদিক রফিকুল ইসলাম জুবায়েরের পরিচালনায়া নিহতের আত্মার মাগফেরাত কামনা করে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া, সিলেটের ওসমানীনগর সার্কেলের অতিক্তি পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, সিলেট আল্-হামরা শপিং সিটির এমডি অধ্যক্ষ আব্দুল হান্নান।

প্রসঙ্গত, ২০১৮ সালে অনুষ্ঠিত ফুটবল বিশ্বকাপ দেখতে রাশিয়া যান ফরিদ। তারপর রাশিয়া থেকে দালালের মাধ্যমে ইউক্রেন থেকে গত ১ সেপ্টেম্বর ফ্রান্স যাত্রাকালে স্লোভাকিয়ার ষ্টরিনা জঙ্গলে নিখোঁজ হন। পরবর্তিতে গত ১৩ সেপ্টেম্বর লন্ডনে থাকা ফরিদের চাচা আলকাছ আলী লন্ডন ও স্লোভাকিয়ার পুলিশের সহায়তায় সে দেশে গিয়ে ফরিদের লাশ সনাক্ত করেন। এরপর লাশ দেশে ফিরিয়ে আনতে পরিবারের পক্ষ থেকে গত ১৬ সেপ্টেম্বর একটি আবেদন পররাষ্ট্র মন্ত্রী বরাবরে পৌছাঁন সাবেক এমপি ও সিলেট জেলা আওয়ামী লীগের শফিকুর রহমান চৌধুরী।

আবেদনের ১৭ দিনের মাথায় গত ৩ অক্টোবর বৃহস্পতিবার সাকল ১১টায় ফরিদের মরদেহ আকাশ পথে সিলেট বিমানবন্ধরে পৌঁছলে শফিকুর রহমান চৌধুরীসহ পরিবারের সদস্যরা লাশ গ্রহণ করেন।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up