সর্বশেষ সংবাদ:
আশারকান্দি ইউনিয়ন আ.লীগের উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ দিনমজুরদের ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে সুনামগঞ্জ ছাত্রলীগ মানবতা কই পাবো? জগন্নাথপুরে ছাত্রলীগ নেতার সামাজিক দুরত্ব নির্ধারণ, জীবাণুনাশক স্প্রে ও মাস্ক বিতরণ করোনায় কর্মহীনদের তালিকা তৈরি করে ত্রাণ দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে জ্বর সর্দি কাশি ও শ্বাসকষ্ট নিয়ে পাঁচ জনের মৃত্যু এক ঘন্টায় মেলেনি অক্সিজেন, শ্বাসকষ্টে প্রসূতি শিক্ষিকার মৃত্যু করোনা রোগীদের চিকিৎসায় ব্যবহার হবে দেশের সব স্টেডিয়াম করোনাভাইরাস: আইসোলেশনে ইসরাইলের প্রধানমন্ত্রী নেতানিয়াহু দক্ষিণখান থানা ছাত্রলীগের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ উত্তরা পূর্ব ও পশ্চিম থানা ছাত্রলীগের উদ্যোগে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ জগন্নাথপুরে করোনায় গৃহবন্দি অসহায়দের পাশে একতা ফুটবল ক্লাব,পাটলী সৌদিতে করোনায় একদিনেই ৪ জনের মৃত্যু : এখন পর্যন্ত নিহত ৮ করোনা সন্দেহে চিকিৎসা দিল না ৪ হাসপাতাল, প্রাণ গেল মুক্তিযোদ্ধার দেশে করোনার সন্দেহভাজন ৭ জনের মৃত্যু দুস্থ ও দিনমজুরের তালিকা করতে প্রধানমন্ত্রীর নির্দেশ যুক্তরাষ্ট্রে করোনায় বাংলাদেশি পিতা-পুত্রের মৃত্যু করোনা আক্রান্তের সংখ্যা ৭ লাখ ছাড়াল রেমিটেন্স যোদ্ধারা আমাদের অহংকার, তাদের সম্মানের চোখে দেখুন কানাইঘাট পৌর শহরে জেলা পুলিশের উদ্যোগে জীবানুনাশক স্প্রে ও লিফলেট বিতরণ

নতুন নেতৃত্ব পাচ্ছে আ.লীগ, সিলেট জেলা ও ৭ উপজেলার সম্মেলনের তারিখ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক :: সিলেট জেলা আওয়ামী লীগের সম্মেলনের সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ৫ ডিসেম্বর।

সিলেট জেলা আওয়ামী লীগের আজকের কার্যনির্বাহী সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। তাছাড়া নভেম্বরের মধ্যেই সিলেটের ৭ উপজেলার সম্মেলন অনুষ্ঠিত হবে, বাকী ৬ উপজেলার কমিটির পূর্ণাঙ্গ করা হবে।

Advertisement

আজ বৃহস্পতিবার (৩ অক্টোবর) জেলা আওয়ামী লীগের জরুরী সভায় সিদ্ধান্ত নেওয়া হয়।

জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জগলু চৌধুরী এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

Advertisement

তিনি বলেন, কেন্দ্রের সাথে আলোচনা করে জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ পরিবর্তন করা হতে পারে, তবে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ চূড়ান্ত করা হয়েছে।

ঘোষিত তারিখ অনুযায়ী সিলেটের বালাগঞ্জ উপজেলার সম্মেলন হবে ৩১ অক্টোবর, সদর উপজেলার ১ নভেম্বর, কোম্পানীগঞ্জ উপজেলার ৫ নভেম্বর, বিয়ানীবাজার উপজেলার ৭ নভেম্বর, দক্ষিণ সুরমা উপজেলার ৯ নভেম্বর, কানাইঘাট উপজেলার ১০ নভেম্বর ও গোলাপগঞ্জ উপজেলার ১৪ নভেম্বর।

বাকী ৬ উপজেলায় কেন্দ্রের নির্দেশনা মোতাবেক পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

বর্তমানে কমিটি গঠনের প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান জগলু চৌধুরী।

উল্লেখ্য, গতকাল বুধবার সিলেট জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বর্ধিত সভার পরপরই আজ জেলা আওয়ামী লীগের জরুরী সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করেন নেতৃবৃন্দ।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up