সর্বশেষ সংবাদ:
১৭২ শিক্ষার্থী পেলেন ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ ‘হিন্দুয়োঁ কা হিন্দুস্তান’,’জয় শ্রীরাম’ স্লোগানে অগ্নিগর্ভ দিল্লি!‌ দিল্লিতে মসজিদে আগুন, মিনারে হনুমানের পতাকা সিলেটে প্রবাসী রোগির অর্ধেক অস্ত্রোপচার করে ‘ডাক্তার’ বললেন সরি! সিলেটে মুজিববর্ষের নামে ফুটপাত দখল দীর্ঘদিন পর ইনিংস ব্যবধানে টাইগারদের টেস্ট জয় চীনের বিকল্প বাজার খুঁজছে বাংলাদেশ: পরিকল্পনামন্ত্রী সুনামগঞ্জে ইভটিজিং-এর প্রতিবাদ করায় নাট্যকর্মীকে হত্যার হুমকি মুশির ডাবল, নাঈমের ঘূর্ণিতে চালকের আসনে বাংলাদেশ দেশের বিদ্যুৎ খাতে আরো জাপানি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর ক্যারিয়ারের তৃতীয় ডাবল হাঁকালেন মি. ডিপেন্ডেবল ৫ দিনের রিমান্ডে পাপিয়া আনোয়ার ইব্রাহিম নয়, তার স্ত্রীই হচ্ছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী! প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদের পদত্যাগ কি লেখা ছিল সালমান শাহ’র সুইসাইড নোটে ‘সামিরা-শাবনূর দুইজনকে নিয়েই সংসার করতে চেয়েছিলেন সালমান’ পর্যটকদের মিলনমেলায় পরিণত তাহিরপুরের শিমুল বাগান দ্বিতীয় বিয়ে করতে এসে যুক্তরাষ্ট্র প্রবাসী গ্রেফতার প্রভাবশালী ব্যক্তিদের অন্তরঙ্গ দৃশ্যের ভিডিও ক্লিপ উদ্ধার পাপিয়ার কাছ থেকে আমরা শহরের সকল সুবিধা গ্রামে দিচ্ছি : প্রধানমন্ত্রী

অটোগ্রাফ দিলেন শিক্ষামন্ত্রী, মুগ্ধ সিলেটের শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক :: চোখে যাদের স্বপ্ন সম। তারা তো গুণীজনদেরই ফলো করবে এটাই স্বাভাবিক। শিক্ষার জীবনের আইডলদের সান্নিধ্য, কিছুটা দক্ষিণা পাওয়া, সেটাতো অমূল্যই বটে! সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ছাত্র মুগ্ধর জীবনে যেনো এমন একটি ক্ষণ ছিল রোববার (২৯ সেপ্টেম্বর)। তারা শিক্ষামন্ত্রীর অটোগ্রাফ নিতে থাকেন। অটোগ্রাফ পেয়ে মুগ্ধ শিক্ষার্থীরা।

সিলেট অগ্রগামি বালিকা বিদ্যালয়ে মিড-ডে মিল উদ্বোধন শেষে বিদ্যালয়ের রান্নাঘর পরিদর্শন শেষে ফিরছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

এ সময় শিক্ষার্থীরাও শিক্ষামন্ত্রীকের কাছে পেয়ে জড়িয়ে ধরেন আর  আশীর্বাদ নিতে থাকে। শিক্ষামন্ত্রীও খানিকের জন্য হারিয়ে যান কচিকাচাদের মেলবন্ধনে। আবেগ তাড়িত হয়ে পড়েন তিনি।

এ সময় খাতা হাতে এগিয়ে যায় মুগ্ধ। অটোগ্রাফ নিতে হাত বাড়ালে শিক্ষামন্ত্রীর হাতের আলতো ছোঁয়ায় তাকে আদর করে। মুগ্ধর এগিয়ে দেওয়া সাদা কাগজে তিনি লিখে দেন ‘শুভেচ্ছা ও দোয়া রইলো’। উপদেশ দিলেন ভালো করে পড়ালেখা করতে।

এ সময় শিক্ষামন্ত্রীর সঙ্গে ছিলেন উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির অটোগ্রাফ পেয়ে উচ্ছ্বাসে লাফিয়ে উঠলো মুগ্ধ। তাকে ঘিরে ধরলো অন্য ছাত্ররাও। তারা মুগ্ধর খাতায় খুলে বার বার অটোগ্রাফ দেখছিল। শিক্ষামন্ত্রী মুগ্ধকে কী লিখে গেছেন। আর তার হাতের লেখা কেমন। একটি অটোগ্রাফ যেনো মুগ্ধর জন্য পরম পাওয়া।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up