সর্বশেষ সংবাদ:
‘হিন্দুয়োঁ কা হিন্দুস্তান’,’জয় শ্রীরাম’ স্লোগানে অগ্নিগর্ভ দিল্লি!‌ দিল্লিতে মসজিদে আগুন, মিনারে হনুমানের পতাকা সিলেটে প্রবাসী রোগির অর্ধেক অস্ত্রোপচার করে ‘ডাক্তার’ বললেন সরি! সিলেটে মুজিববর্ষের নামে ফুটপাত দখল দীর্ঘদিন পর ইনিংস ব্যবধানে টাইগারদের টেস্ট জয় চীনের বিকল্প বাজার খুঁজছে বাংলাদেশ: পরিকল্পনামন্ত্রী সুনামগঞ্জে ইভটিজিং-এর প্রতিবাদ করায় নাট্যকর্মীকে হত্যার হুমকি মুশির ডাবল, নাঈমের ঘূর্ণিতে চালকের আসনে বাংলাদেশ দেশের বিদ্যুৎ খাতে আরো জাপানি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর ক্যারিয়ারের তৃতীয় ডাবল হাঁকালেন মি. ডিপেন্ডেবল ৫ দিনের রিমান্ডে পাপিয়া আনোয়ার ইব্রাহিম নয়, তার স্ত্রীই হচ্ছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী! প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদের পদত্যাগ কি লেখা ছিল সালমান শাহ’র সুইসাইড নোটে ‘সামিরা-শাবনূর দুইজনকে নিয়েই সংসার করতে চেয়েছিলেন সালমান’ পর্যটকদের মিলনমেলায় পরিণত তাহিরপুরের শিমুল বাগান দ্বিতীয় বিয়ে করতে এসে যুক্তরাষ্ট্র প্রবাসী গ্রেফতার প্রভাবশালী ব্যক্তিদের অন্তরঙ্গ দৃশ্যের ভিডিও ক্লিপ উদ্ধার পাপিয়ার কাছ থেকে আমরা শহরের সকল সুবিধা গ্রামে দিচ্ছি : প্রধানমন্ত্রী যুবমহিলা লীগ থেকে পাপিয়া বহিষ্কার

বিশ্ববিদ্যালয়ে চলমান সমস্যা সমাধানে কাজ করছে সরকার : সিলেটে শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক :: দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে চলমান সমস্যা সমাধানে সরকার কাজ করছে বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয়ে মিড-ডে মিল কার্যক্রমের উদ্বোধন শেষে তিনি এ কথা জানান।

Advertisement

এসময় শিক্ষামন্ত্রী বলেন, দুই-একটা বিশ্ববিদ্যালয়ে এই সমস্যা হলেও বাকি সব বিশ্ববিদ্যালয় সঠিকভাবে চলছে।

আলোচনার মাধ্যমে দ্রুততার সঙ্গে এসব সমস্যা সমাধানের চেষ্টা করা হচ্ছে বলেও জানান ডা. দীপু মনি।

Advertisement

তিনি আরও বলেন, সারা দেশে শিক্ষার মান উন্নয়নের পাশাপাশি শিক্ষার্থীদের কথা বিবেচনা করে মিড-ডে মিল শুরু করেছে সরকার। সিলেট বিভাগের ৬২২টি শিক্ষা প্রতিষ্ঠানে ২ লাখ ৭০ হাজার শিক্ষার্থীর জন্য মিড-ডে মিল চালু করা হয়েছে।

এর আগে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করেন তিনি।

এরপর শিক্ষার্থীদের সাথে মিড-ডে মিলের খাবার খান শিক্ষামন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান প্রমুখ।

এর আগে বেলা ১২ টার দিকে বিমানযোগে সিলেটে এসে হযরত শাহজালাল ও শাহপরান (রহ.) এর মাজার জিয়ারত করেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up