ওসমানীতে ভর্তি পিযুষ, ঢাকায় প্রেরণের সুপারিশ

নিজস্ব প্রতিবেদক :: মাদক ও অস্ত্রচোরাচালান মামলায় সিলেট কেন্দ্রীয় কারাগারে থাকা সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি পিযুষ কান্তি দে-কে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার তাকে ওসমানীতে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নিয়ে যাওয়ার জন্য ওসমানীর চিকিৎসকরা সুপারিশ করেছেন বলে জানা গেছে।

আটকের পর বুধবার পিযুষকে আদালতে হাজির করা হলে জেল সুপারের মাধ্যমে জেল হাসপাতালে তার চিকিৎসা নিশ্চিতের নির্দেশ দেন আদালত। তবে পিযুষের অবস্থা খারাপ হওয়ায় শুক্রবার তাকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয় বলে জানান সিলেট কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার আব্দুল জলিল।

“পিযুষ মেরুদণ্ডে আঘাতপ্রাপ্ত হয়েছেন। আটকের পর হেফাজতে থাকাকালীন অবস্থায় তারা অসুস্থ হয়ে পড়েন। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করতে শনিবার সুপারিশ করেন ওসমানীর চিকিৎসকরা।” -বলছিলেন পিযুষ কান্তি দে’র আইনজীবী প্রবাল চৌধুরী পূজন।

এদিকে, শনিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিলেটে আয়োজিত জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের এক অনুষ্ঠানে পিযুষকে ফাঁসানো হয়েছে দাবি করে তার মুক্তি দাবি করেন আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগে স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ :




Facebook Page


Scroll Up