সর্বশেষ সংবাদ:
প্রভাবশালী ব্যক্তিদের অন্তরঙ্গ দৃশ্যের ভিডিও ক্লিপ উদ্ধার পাপিয়ার কাছ থেকে আমরা শহরের সকল সুবিধা গ্রামে দিচ্ছি : প্রধানমন্ত্রী যুবমহিলা লীগ থেকে পাপিয়া বহিষ্কার খালেদা জিয়ার জামিন শুনানি পিছিয়ে ২৭ ফেব্রুয়ারি মুজিব বর্ষে ​​​​​​​আসছে ২০০ টাকার নোট ও স্বর্ণ মুদ্রা পরিকল্পনামন্ত্রী কাছে দিরাই’র মেয়রের ২ কোটি টাকা বরাদ্দের দাবি জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচন, নৌকার মাঝি হতে চান ১২ নেতা সিলেটে ১৮ মামলার আসামি ডাকাত ফটিক নিহত, জনমনে স্বস্তির নিশ্বাস আটক শিবির ক্যাডারের দেয়া তথ্যে জকিগঞ্জ থেকে অস্ত্র উদ্ধার প্রধানমন্ত্রী চান সুনামগঞ্জের উন্নয়ন হোক: পরিকল্পনামন্ত্রী জগন্নাথপুর পৌর উপ-নির্বাচন, নৌকার প্রার্থী হতে চান সাবেক ছাত্রনেতা আবু তাহিদ দলীয় মনোনয়ন চেয়ে প্রত্যাহার করে নিলেন নুরুল করিম, ভাসছেন প্রশংসায় সিলেটে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ডাকাত নিহত ডিবির অভিযানে জৈন্তাপুরে ১৪ লক্ষ টাকার চোরাই পন্য জব্দ, আটক ২ বোন-কন্যাকে সঙ্গে নিয়ে বাবার ছবির সামনে প্রধানমন্ত্রীর সেলফি সিলেটে আত্মহত্যা করলেন যুবক, ঘর থেকে ফিলিপাইন তরুণীর একাধিক ছবি উদ্ধার কানাইঘাটে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিয়ে সমাজ কল্যাণ পরিষদের প্রতারণা কানাইঘাটে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত জগন্নাথপুরে তরুণদের উদ্যোগে জুনিয়র টি-টেন ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন ‘১৯৫১ সালের ভাষা শহীদদের শ্রদ্ধা’ জানিয়েছেন এমপি কয়েস!

আফগানদের বিপক্ষে ডাক পেলেন আবু হায়দার রনি

ক্রীড়া ডেস্ক :: চট্টগ্রামে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টের শেষ দিনেই চলতি ত্রিদেশীয় সিরিজের স্কোয়াড ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে তখন সাফ জানানো হয়েছিল, ১৩ জনের এ দলটি মূলত প্রথম দুই ম্যাচের জন্য। ঢাকায় দুই ম্যাচ খেলার পর, চট্টগ্রামে শেষ দুই ম্যাচের জন্য পরিবর্তন আসতেও পারে স্কোয়াডে।

কিন্তু এক ম্যাচ পরই জানা গেলো, স্কোয়াডে সংযোজন ঘটেছে একজনের। যে কারণে রোববার আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের জন্য বাংলাদেশের স্কোয়াড এখন ১৩ জনের বদলে হয়ে গেছে ১৪ জনের। নতুন করে আসা খেলোয়াড় হলেন বাঁহাতি পেসার আবু হায়দার রনি।

Advertisement

একপ্রকার সারপ্রাইজ হিসেবেই রনিকে ডেকে নেয়া হলো দলে। আজ (শনিবার) সন্ধ্যায় আনুষ্ঠানিক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ খবর জানিয়েছে বিসিবি। তবে স্কোয়াডের আগের ১৩ জন থাকছেন বহাল তবিয়তে, ১৪ নম্বর সদস্য হিসেবে এসেছেন রনি।

২০১৬ সালে বাংলাদেশের জার্সি গায়ে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন রনি। এখনও পর্যন্ত ১৩ বার কুড়ি ওভারের ম্যাচে মাঠে নামলেও, সে অর্থে কিছুই করতে পারেননি ২৩ বছর বয়সী এ পেসার। তার ঝুলিতে রয়েছে ৬টি উইকেট। এছাড়া ২টি ওয়ানডে খেলে তার উইকেটসংখ্যা ৩টি।

Advertisement

রোববারের ম্যাচে বাংলাদেশ স্কোয়াড :
সাকিব আল হাসান, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, শেখ মেহেদি হাসান, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, ইয়াসিন আরাফাত মিশু এবং আবু হায়দার রনি।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up