সর্বশেষ সংবাদ:
প্রভাবশালী ব্যক্তিদের অন্তরঙ্গ দৃশ্যের ভিডিও ক্লিপ উদ্ধার পাপিয়ার কাছ থেকে আমরা শহরের সকল সুবিধা গ্রামে দিচ্ছি : প্রধানমন্ত্রী যুবমহিলা লীগ থেকে পাপিয়া বহিষ্কার খালেদা জিয়ার জামিন শুনানি পিছিয়ে ২৭ ফেব্রুয়ারি মুজিব বর্ষে ​​​​​​​আসছে ২০০ টাকার নোট ও স্বর্ণ মুদ্রা পরিকল্পনামন্ত্রী কাছে দিরাই’র মেয়রের ২ কোটি টাকা বরাদ্দের দাবি জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচন, নৌকার মাঝি হতে চান ১২ নেতা সিলেটে ১৮ মামলার আসামি ডাকাত ফটিক নিহত, জনমনে স্বস্তির নিশ্বাস আটক শিবির ক্যাডারের দেয়া তথ্যে জকিগঞ্জ থেকে অস্ত্র উদ্ধার প্রধানমন্ত্রী চান সুনামগঞ্জের উন্নয়ন হোক: পরিকল্পনামন্ত্রী জগন্নাথপুর পৌর উপ-নির্বাচন, নৌকার প্রার্থী হতে চান সাবেক ছাত্রনেতা আবু তাহিদ দলীয় মনোনয়ন চেয়ে প্রত্যাহার করে নিলেন নুরুল করিম, ভাসছেন প্রশংসায় সিলেটে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ডাকাত নিহত ডিবির অভিযানে জৈন্তাপুরে ১৪ লক্ষ টাকার চোরাই পন্য জব্দ, আটক ২ বোন-কন্যাকে সঙ্গে নিয়ে বাবার ছবির সামনে প্রধানমন্ত্রীর সেলফি সিলেটে আত্মহত্যা করলেন যুবক, ঘর থেকে ফিলিপাইন তরুণীর একাধিক ছবি উদ্ধার কানাইঘাটে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিয়ে সমাজ কল্যাণ পরিষদের প্রতারণা কানাইঘাটে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত জগন্নাথপুরে তরুণদের উদ্যোগে জুনিয়র টি-টেন ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন ‘১৯৫১ সালের ভাষা শহীদদের শ্রদ্ধা’ জানিয়েছেন এমপি কয়েস!

সাংবাদিক রায়হানের পিতৃবিয়োগ, জানাজা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক :: জনপ্রিয় অনলাইন গণমাধ্যম জাগো সিলেট ডট নিউজের নিজস্ব প্রতিবেদক ও বালাগঞ্জ প্রেসক্লাবের কার্যকরী পরিষদের সদস্য এ এস রায়হানের পিতা ও বালাগঞ্জের চান্দাইপাড়ায় গ্রামের বিশিষ্ট সমাজসেবক আবদুস শহীদ (৫৫) আর নেই।

শুক্রবার দিবাগত রাত ২টার দিকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি….রাজিউন)। মৃত্যুকালে তিনি ৭ মেয়ে ও এক ছেলে রেখে গেছেন।

Advertisement

এদিকে, এ এস রায়হানের পিতার জানাযার নামাজ শনিবার বেলা দুইটার সময় তাঁর নিজ গ্রাম চান্দাইপাড়ায় জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

জানাযায় জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিকসহ সকল শ্রেণীপেশার হাজারো মানুষ উপস্তিত ছিলেন। পরে তাকে পঞ্চায়েতি কবরস্থানে দাফর করা হয়।

Advertisement

অপরদিকে, তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছে বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদ ও বোয়ালজুড় ইউনিয়নের চেয়ারম্যান আনহার মিয়া, সিলেট জেলা বিএনপির সহসভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্দুন নূর, বালাগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন, জাগো সিলেট ডট নিউজের সম্পাদক ও প্রকাশক শিপন খান, সিলেট প্রেসক্লাবের সদস্য ও দৈনিক জালালাবাদের স্টাফ রিপোর্টার (ক্রাইম) মুনশী ইকবাল, আজকের সিলেট ডটকমের প্রধান সম্পাদক সাইফুর তালুকদার, বালাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রজত দাশ ভুলন, দৈনিক প্রতিদিনের সংবাদ’র সিলেট মহানগর প্রতিনিধি তুহিন আহমদ, জাতীয় অনলাইন পূর্ব পশ্চিম’র সিলেট প্রতিনিধি মো: মুন্না মিয়া, ওসমানীনগর প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমেদ সেকেল, সাপ্তাহিক কুশিয়ারা কূল এর প্রধান সম্পাদক হোসাইন আহমদ, বালাগঞ্জ অনলাইন প্রেসক্লাব সভাপতি ইমন শাহ, দৈনিক শ্যামল সিলেটের সিনিয়র রির্পোটার রজত কান্তি, জাগো সিলেট ডট নিউজের নিজস্ব প্রতিবেদক কামরুল ইসলাম মাহি, শ্যামল সিলেটের ওসমানীনগর প্রতিনিধি কবির আহমদ, বালাগঞ্জ বাজার বনিক সমিতির সভাপতি জুনেদ আহমদ।

তাঁরা এক শোকবার্তায় মরহুমের মাগফিরাত কামনা করেন। এসময় তারা বলেন, মরহুম আবদুস শহীদ বালাগঞ্জের একজন প্রসিদ্ধ দলিল লেখক ও নিবেদিত একজন সমাজসেবক ছিলেন। তার ইন্তেকালে বালাগঞ্জবাসী একজন ভালো মানুষকে হারালো।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up