সর্বশেষ সংবাদ:
‘হিন্দুয়োঁ কা হিন্দুস্তান’,’জয় শ্রীরাম’ স্লোগানে অগ্নিগর্ভ দিল্লি!‌ দিল্লিতে মসজিদে আগুন, মিনারে হনুমানের পতাকা সিলেটে প্রবাসী রোগির অর্ধেক অস্ত্রোপচার করে ‘ডাক্তার’ বললেন সরি! সিলেটে মুজিববর্ষের নামে ফুটপাত দখল দীর্ঘদিন পর ইনিংস ব্যবধানে টাইগারদের টেস্ট জয় চীনের বিকল্প বাজার খুঁজছে বাংলাদেশ: পরিকল্পনামন্ত্রী সুনামগঞ্জে ইভটিজিং-এর প্রতিবাদ করায় নাট্যকর্মীকে হত্যার হুমকি মুশির ডাবল, নাঈমের ঘূর্ণিতে চালকের আসনে বাংলাদেশ দেশের বিদ্যুৎ খাতে আরো জাপানি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর ক্যারিয়ারের তৃতীয় ডাবল হাঁকালেন মি. ডিপেন্ডেবল ৫ দিনের রিমান্ডে পাপিয়া আনোয়ার ইব্রাহিম নয়, তার স্ত্রীই হচ্ছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী! প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদের পদত্যাগ কি লেখা ছিল সালমান শাহ’র সুইসাইড নোটে ‘সামিরা-শাবনূর দুইজনকে নিয়েই সংসার করতে চেয়েছিলেন সালমান’ পর্যটকদের মিলনমেলায় পরিণত তাহিরপুরের শিমুল বাগান দ্বিতীয় বিয়ে করতে এসে যুক্তরাষ্ট্র প্রবাসী গ্রেফতার প্রভাবশালী ব্যক্তিদের অন্তরঙ্গ দৃশ্যের ভিডিও ক্লিপ উদ্ধার পাপিয়ার কাছ থেকে আমরা শহরের সকল সুবিধা গ্রামে দিচ্ছি : প্রধানমন্ত্রী যুবমহিলা লীগ থেকে পাপিয়া বহিষ্কার

মিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন : কে কোন পদে জমা দিলেন মনোনয়নপত্র

মো. জাকারিয়া আহমদ :: আগামী ১৪ অক্টোবর ১৬ বছর পর জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন। নির্বাচন ঘিরে মিরপুর ইউনিয়ন জুড়ে বইছে আনন্দের হাওয়া। দীর্ঘদিন পর নিজেদের জনপ্রতিনিধি বাঁচাই করার সুযোগ পাচ্ছেন মিরপুর ইউনিয়নবাসী।

নির্বাচনে মনোনয়ন জমা দানের শেষদিন ছিল আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর)। শেষদিনে তিনপদে ৬৭ জন প্রার্থিতা ঘোষণা দিয়েছেন এবং মনোনয়ন জমাদানের শেষ দিন হওয়ায় মনোনয়নপত্র দাখিল করেছেন তারা।

Advertisement

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে আজ সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চেয়ারম্যান পদে ৭ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ১৩ জন ও সাধারণ সদস্য পদে ৪৭ জন প্রার্থী তাদের সমর্থকদের নিয়ে রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

Advertisement

নির্বাচনের রিটার্নিং অফিসার উপজেলা নির্বাচন অফিসার মো. মুজিবুর রহমান তাদের মনোনয়নপত্র জমা নেন।

চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মাহবুবুল হক শেরীন, আওয়ামী লীগ মনোনীত আব্দুল কাদির, জাতীয় পার্টি মনোনীত আব্বাছ মিয়া, যুক্তরাজ্য প্রবাসী সাহাব আলী, সাবেক ইউপি সদস্য আতিকুর রহমান, হাফিজ শওকত আলী, আতাউর রহমান মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সংরক্ষিত নারী সদস্য পদে ১,২ ও ৩ নং ওয়ার্ড নিয়ে গঠিত সংরক্ষিত-১ থেকে রাবিয়া বেগম, হাসনা হেনা, রাহেলা আক্তার, ৪, ৫ ও ৬নং ওয়ার্ড নিয়ে গঠিত সংরক্ষিত-২ থেকে সরিফুল বেগম, মোছা. সুন্দর মালা, নাজমিন আক্তার মিনা, মোছা. আফজাল বিবি, মোছা. মোহন মালা, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড নিয়ে গঠিত সংরক্ষিত ওয়ার্ড ৩ থেকে মারুফা খানম, পারুল রানী পাল, ফুল বেগম, ফিরোজা বেগম, হাওয়ারুন নেছা মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সাধারণ সদস্য পদে ১নং ওয়ার্ড থেকে শফিক আলী, লিটন আহমদ, ছইল মিয়া সুহেল, আব্দুল আহাদ, খলিল উদ্দিন, হাবিব খান, জাবেদ খান, সাজর আলী, ২নং ওয়ার্ড থেকে কমর উদ্দিন, সাহাব উদ্দিন, মাহবুব হোসেন, সেলিম হোসেন, ৩নং ওয়ার্ড থেকে মো. হোসেন রাসেল, মো. আওলাদ আলী, মাহমুদ মিয়া, ৪নং ওয়ার্ড থেকে রফা মিয়া, হাফিজুর রহমান খালেদ, রুহেল মিয়া, আসাদুজ্জামান আনহার, হোসেন মিয়া, মো. আশিকুর রহমান, ৫নং ওয়ার্ড থেকে সাহেদ মিয়া, আজির উদ্দিন খান, মো. আব্দুশ শহীদ, ৬নং ওয়ার্ড থেকে মুজাম্মিল খান, মো. নজির আলী, মো. ইমরান হোসেন, ৭নং ওয়ার্ড থেকে আনোয়ার আলী, আব্দুল ওয়াহাব, আব্দুল কুদ্দুছ, হান্নান মিয়া, সেবুল আহমদ, রফিক উদ্দিন, মাহমুদ আলম, ৮নং ওয়ার্ড থেকে ফয়জুর রহমান, আবুল হোসেন, আব্দুল আলীম, ফরহাদ আহমদ, মোস্তাক আহমদ, ফয়জুল হক, আলী হোসেন, ৯নং ওয়ার্ড থেকে নেওয়ার হোসেন, মঈনুল গনি, নানু মিয়া, বদরুল গনি, সাজাদ খান, মস্তফা মিয়া।

নির্বাচনের তফসীল অনুযায়ী আগামী ১৫ সেপ্টেম্বর যাছাই বাছাই, ২২ সেপ্টেম্বর প্রার্থীতা প্রত্যাহার, ২৩ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দ এবং ১৪ অক্টোবর ভোট গ্রহণ অনুষ্টিত হবে।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up