দুর্ঘটনায় গ্রীন লাইনের এসি বাস, গ্লাস ভেঙে বের হলো যাত্রীরা

নিজস্ব প্রতিবেদক :: ঢাকা থেকে ছেড়ে আসা গ্রীন লাইন পরিবহনের একটি এসি বাস ঢাকা-সিলেট মহাসড়কের দক্ষিণ সুরমা রশীদপুরে দুর্ঘটনা কবলে পড়েছে। বৃহস্পতিবার ভোরে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় দুই যাত্রী আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্র জানায়, গ্রীন লাইন পরিবহনেরর এসি বাসটি বুধবার দিবাগত রাত ১২টা ৫ মিনিটে ঢাকা থেকে যাত্রীদের নিয়ে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে আসে। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে সিলেটের রশীদপুরে পৌঁছামাাত্রই ওই বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ের ওপর তুলে দেন। এতে ব্রিজের রেলিং ভেঙে যায় এবং বাসটির সামনের নিচের অংশ ক্ষতিগ্রস্ত হয়। পরবর্তীতে বাসে থাকা অনেক যাত্রী বাসের গ্লাস ভেঙে বের হন। আর বাসের সামনে থাকা দুইজন যাত্রী গুরুতর আহত হন।

Advertisement

দুর্ঘটনা কবলিত ওই বাসের পেছনে থাকা আরেকটি বাসের যাত্রী ব্যাংক কর্মকর্তা আজিজুল ইসলাম জানান, তিনি রাত ১২টা ২০ মিনিটের সময় ঢাকা থেকে ছেড়ে আসা একটি বাসের যাত্রী ছিলেন। রশীদপুরে এসে দেখতে পান গ্রীন লাইন পরিবহনের বাসটি দুর্ঘটনায় পতিত হয়েছে। এ সময় যাত্রীরা বাসের গ্লাস ভেঙে বের হন।

দক্ষিণ সুরমা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল জানান, গ্রীন লাইন পরিবহনের একটি এসি বাস রশীদপুরে এসে দুর্ঘটনার কবলে পড়েছে। এতে বাসে থাকা দুই যাত্রী গুরুতর আহত হয়েছেন। বাসটি বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে।

Advertisement
Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇



বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪৭,১৫৩
সুস্থ
৯,৭৮১
মৃত্যু
৬৫০

বিশ্বে

আক্রান্ত
৬,২০৩,৫৭০
সুস্থ
২,৭৬৫,৪২৯
মৃত্যু
৩৭১,৮৫৫


সাহরি ও ইফতারের সময় সূচি

সাহরি ও ইফতারের সময়সূচী
( রবিবার,৩১ মে ২০২০ )
 বিভাগ
 সাহরি শেষ
 ইফতার
 ঢাকা
 ০০:০০ মিঃ
 ০০:০০ মিঃ
 চট্টগ্রাম
 ২৩:৫৮ মিঃ
 ২৩:৫২ মিঃ
 সিলেট
 ২৩:৫১ মিঃ
 ২৩:৫৬ মিঃ
 রাজশাহী
 ০০:০৫ মিঃ
 ০০:০৮ মিঃ
 বরিশাল
 ০০:০২ মিঃ
 ২৩:৫৮ মিঃ
 খুলনা
 ০০:০৬ মিঃ
 ০০:০২ মিঃ
 রংপুর
 ২৩:৫৯ মিঃ
 ০০:০৬ মিঃ
 ময়মনসিংহ
 ২৩:৫৭ মিঃ
 ০০:০১ মিঃ

Facebook Page


Scroll Up