সর্বশেষ সংবাদ:
আশারকান্দি ইউনিয়ন আ.লীগের উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ দিনমজুরদের ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে সুনামগঞ্জ ছাত্রলীগ মানবতা কই পাবো? জগন্নাথপুরে ছাত্রলীগ নেতার সামাজিক দুরত্ব নির্ধারণ, জীবাণুনাশক স্প্রে ও মাস্ক বিতরণ করোনায় কর্মহীনদের তালিকা তৈরি করে ত্রাণ দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে জ্বর সর্দি কাশি ও শ্বাসকষ্ট নিয়ে পাঁচ জনের মৃত্যু এক ঘন্টায় মেলেনি অক্সিজেন, শ্বাসকষ্টে প্রসূতি শিক্ষিকার মৃত্যু করোনা রোগীদের চিকিৎসায় ব্যবহার হবে দেশের সব স্টেডিয়াম করোনাভাইরাস: আইসোলেশনে ইসরাইলের প্রধানমন্ত্রী নেতানিয়াহু দক্ষিণখান থানা ছাত্রলীগের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ উত্তরা পূর্ব ও পশ্চিম থানা ছাত্রলীগের উদ্যোগে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ জগন্নাথপুরে করোনায় গৃহবন্দি অসহায়দের পাশে একতা ফুটবল ক্লাব,পাটলী সৌদিতে করোনায় একদিনেই ৪ জনের মৃত্যু : এখন পর্যন্ত নিহত ৮ করোনা সন্দেহে চিকিৎসা দিল না ৪ হাসপাতাল, প্রাণ গেল মুক্তিযোদ্ধার দেশে করোনার সন্দেহভাজন ৭ জনের মৃত্যু দুস্থ ও দিনমজুরের তালিকা করতে প্রধানমন্ত্রীর নির্দেশ যুক্তরাষ্ট্রে করোনায় বাংলাদেশি পিতা-পুত্রের মৃত্যু করোনা আক্রান্তের সংখ্যা ৭ লাখ ছাড়াল রেমিটেন্স যোদ্ধারা আমাদের অহংকার, তাদের সম্মানের চোখে দেখুন কানাইঘাট পৌর শহরে জেলা পুলিশের উদ্যোগে জীবানুনাশক স্প্রে ও লিফলেট বিতরণ

দুর্ঘটনায় গ্রীন লাইনের এসি বাস, গ্লাস ভেঙে বের হলো যাত্রীরা

নিজস্ব প্রতিবেদক :: ঢাকা থেকে ছেড়ে আসা গ্রীন লাইন পরিবহনের একটি এসি বাস ঢাকা-সিলেট মহাসড়কের দক্ষিণ সুরমা রশীদপুরে দুর্ঘটনা কবলে পড়েছে। বৃহস্পতিবার ভোরে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় দুই যাত্রী আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্র জানায়, গ্রীন লাইন পরিবহনেরর এসি বাসটি বুধবার দিবাগত রাত ১২টা ৫ মিনিটে ঢাকা থেকে যাত্রীদের নিয়ে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে আসে। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে সিলেটের রশীদপুরে পৌঁছামাাত্রই ওই বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ের ওপর তুলে দেন। এতে ব্রিজের রেলিং ভেঙে যায় এবং বাসটির সামনের নিচের অংশ ক্ষতিগ্রস্ত হয়। পরবর্তীতে বাসে থাকা অনেক যাত্রী বাসের গ্লাস ভেঙে বের হন। আর বাসের সামনে থাকা দুইজন যাত্রী গুরুতর আহত হন।

Advertisement

দুর্ঘটনা কবলিত ওই বাসের পেছনে থাকা আরেকটি বাসের যাত্রী ব্যাংক কর্মকর্তা আজিজুল ইসলাম জানান, তিনি রাত ১২টা ২০ মিনিটের সময় ঢাকা থেকে ছেড়ে আসা একটি বাসের যাত্রী ছিলেন। রশীদপুরে এসে দেখতে পান গ্রীন লাইন পরিবহনের বাসটি দুর্ঘটনায় পতিত হয়েছে। এ সময় যাত্রীরা বাসের গ্লাস ভেঙে বের হন।

দক্ষিণ সুরমা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল জানান, গ্রীন লাইন পরিবহনের একটি এসি বাস রশীদপুরে এসে দুর্ঘটনার কবলে পড়েছে। এতে বাসে থাকা দুই যাত্রী গুরুতর আহত হয়েছেন। বাসটি বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে।

Advertisement
Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up