সর্বশেষ সংবাদ:
প্রভাবশালী ব্যক্তিদের অন্তরঙ্গ দৃশ্যের ভিডিও ক্লিপ উদ্ধার পাপিয়ার কাছ থেকে আমরা শহরের সকল সুবিধা গ্রামে দিচ্ছি : প্রধানমন্ত্রী যুবমহিলা লীগ থেকে পাপিয়া বহিষ্কার খালেদা জিয়ার জামিন শুনানি পিছিয়ে ২৭ ফেব্রুয়ারি মুজিব বর্ষে ​​​​​​​আসছে ২০০ টাকার নোট ও স্বর্ণ মুদ্রা পরিকল্পনামন্ত্রী কাছে দিরাই’র মেয়রের ২ কোটি টাকা বরাদ্দের দাবি জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচন, নৌকার মাঝি হতে চান ১২ নেতা সিলেটে ১৮ মামলার আসামি ডাকাত ফটিক নিহত, জনমনে স্বস্তির নিশ্বাস আটক শিবির ক্যাডারের দেয়া তথ্যে জকিগঞ্জ থেকে অস্ত্র উদ্ধার প্রধানমন্ত্রী চান সুনামগঞ্জের উন্নয়ন হোক: পরিকল্পনামন্ত্রী জগন্নাথপুর পৌর উপ-নির্বাচন, নৌকার প্রার্থী হতে চান সাবেক ছাত্রনেতা আবু তাহিদ দলীয় মনোনয়ন চেয়ে প্রত্যাহার করে নিলেন নুরুল করিম, ভাসছেন প্রশংসায় সিলেটে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ডাকাত নিহত ডিবির অভিযানে জৈন্তাপুরে ১৪ লক্ষ টাকার চোরাই পন্য জব্দ, আটক ২ বোন-কন্যাকে সঙ্গে নিয়ে বাবার ছবির সামনে প্রধানমন্ত্রীর সেলফি সিলেটে আত্মহত্যা করলেন যুবক, ঘর থেকে ফিলিপাইন তরুণীর একাধিক ছবি উদ্ধার কানাইঘাটে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিয়ে সমাজ কল্যাণ পরিষদের প্রতারণা কানাইঘাটে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত জগন্নাথপুরে তরুণদের উদ্যোগে জুনিয়র টি-টেন ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন ‘১৯৫১ সালের ভাষা শহীদদের শ্রদ্ধা’ জানিয়েছেন এমপি কয়েস!

বিয়ানীবাজারে প্রাইভেটকার থেকে ৩০৫ পিস ইয়াবাসহ আটক ৩

বিয়ানীবাজার সংবাদদাতা:: সিলেটের বিয়ানীবাজার প্রাইভেট কার থেকে ৩০৫ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশের মাদক বিরোধী সেল।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাতে জেলায় মাদক ও চোরাচালান বিরোধী অভিযানে গোপন তাদের আটক করে বুধবার (১১ সেপ্টেম্বর) গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

Advertisement

অভিযানে নেতৃত্ব দেন মাদক বিরোধী সেলের ইনচার্জ পুলিশ পরিদর্শক সজল কুমার কানু।

সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, বিয়ানীবাজার থানার এলাকার চারখাই বাজারে অবস্থানকালে মাদকবহনকারী প্রাইভেট কার নং- ঢাকা মেট্রো-ক ০৩-৭১১৩ নং গাড়িকে থামার জন্য সংকেত প্রদান করেন। গাড়িটি পুলিশের সংকেত অমান্য করে বেপরোয়া গতিতে সিলেটের দিকে যেতে থাকে। মাদক বিরোধী সেলের পুলিশ সদস্যরা ধাওয়া করে গাড়িটি বিয়ানীবাজার থানাধীন আলীনগর ইউনিয়নের অন্তর্গত চন্দরপুর নামক স্থানে আটক করতে সক্ষম হন।

Advertisement

পুলিশ আরো জানায়, এ সংক্রান্তে মাদক বিরোধী সেল সিলেটের এসআই মৃদুল কুমার ভৌমিক বাদী হয়ে বিয়ানীবাজার থানায় নিয়মিত মামলার রুজুর জন্য এজাহার দাখিল করলে ২০১৮ সনের মাদক আইনের ৩৬(১) এর ১০(ক)/৩৮ মোতাবেক বিয়ানীবাজার থানার মামলা নং-১৩ তারিখ- ১১-০৯-২০১৯ খ্রিঃ রুজু করা হয়। আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে। বর্তমানে মামলাটি তদন্তাধীণ।

আটককৃত আসামিদের নাম ও ঠিকানা- গোলাপগঞ্জ থানার হাজিপুর ঘনশ্যাম সাকিনের অলিউর রহমানের ছেলে মো. শহিদুর রহমান (২৮) ফুলবাড়ী পূর্বপাড়া সাকিনের রিয়াজ উদ্দিনের ছেলে মো. জয়নুল ইসলাম (২৪) এবং একই উপজেলার সরস্বতী নিজগঞ্জ সাকিনের ইমতিয়াজ আলীর ছেলে মো. শাহেদ (২৮)।

এছাড়াও আটক আসামী শহিদ ও জয়নুলের বিরুদ্ধে ডাকাতি, মোটরসাইকেল চুরি, মারামারি সংক্রান্তে ওসমানীনগর ও গোলাপগঞ্জ থানায় মোট ৮ টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে বলে জানায় পুলিশ।

এ ব্যাপারে সিলেট জেলার পুলিশ সুপার বলেন, জেলার সীমান্তবর্তী কোন থানাকে মাদকের নিরাপদ রুট হিসেবে গড়ে উঠতে দেয়া হবে না। এ জন্য জেলা পুলিশের এ চলমান অভিযান অব্যাহত থাকবে।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up