সর্বশেষ সংবাদ:
জগন্নাথপুরে অবৈধভাবে নদী থেকে বালি উত্তোলন, যুবলীগ নেতা সুমনের মাটি কাটার যন্ত্র জব্দ নিউইয়র্ক পুলিশের লেফটেন্যান্ট পদে পদোন্নতি পেলেন বৃহত্তর সিলেটের সন্তান সুমন সিলেটে তালিকাভুক্ত ডাকাত ‘গুল্লি কামাল’ গ্রেফতার জগন্নাথপুরে যুবকদের উদ্যোগে-প্রবাসীদের অর্থায়নে লাইটিং কাজের উদ্বোধন দোয়ারাবাজার স্টুডেন্ট এসোসিয়েশন কর্তৃক পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ‘ভারতকে মুজিববর্ষের আমন্ত্রণের তালিকা থেকে বাদ দেয়াটা অকৃতজ্ঞতা’ :কাদের ৪ দিনের সফরে সিলেট আসছেন পরিকল্পনামন্ত্রী, যোগ দেবেন যেসব কর্মসূচিতে সিলেটের প্রবাসীদের বিনিয়োগের আহ্বান এসপি ফরিদ উদ্দিন’র ৯ম তেঘরিয়া ক্রিকেট প্রিমিয়ার লীগের উদ্বোধন শেখ হাসিনার চিঠির প্রশংসায় চীনা প্রেসিডেন্ট ‘শেখ হাসিনার দলে অপরাধীরা ছাড় পায় না’ ১৭২ শিক্ষার্থী পেলেন ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ ‘হিন্দুয়োঁ কা হিন্দুস্তান’,’জয় শ্রীরাম’ স্লোগানে অগ্নিগর্ভ দিল্লি!‌ দিল্লিতে মসজিদে আগুন, মিনারে হনুমানের পতাকা সিলেটে প্রবাসী রোগির অর্ধেক অস্ত্রোপচার করে ‘ডাক্তার’ বললেন সরি! সিলেটে মুজিববর্ষের নামে ফুটপাত দখল দীর্ঘদিন পর ইনিংস ব্যবধানে টাইগারদের টেস্ট জয় চীনের বিকল্প বাজার খুঁজছে বাংলাদেশ: পরিকল্পনামন্ত্রী সুনামগঞ্জে ইভটিজিং-এর প্রতিবাদ করায় নাট্যকর্মীকে হত্যার হুমকি মুশির ডাবল, নাঈমের ঘূর্ণিতে চালকের আসনে বাংলাদেশ

সংবাদ প্রকাশের সূত্র ধরে পুলিশের অভিযান, সিলেটে অস্ত্র ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক :: চলতি মাসের ৫ সেপ্টেম্বর ঢাকার যাত্রাবাড়ি এলাকায় ৩টি অস্ত্রসহ সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা যুবদল নেতা রানীগঞ্জ ইউনিয়নের ঘোষগাঁও গ্রামের মৃত মন্তাজ উল্লার ছেলে আনসার মিয়া ও একই ইউনিয়নের টিয়াগাঁও গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুস শহিদসহ ৩ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার হন। তাদের জিজ্ঞাসাবাদে জানা যায় এই অস্ত্রগুলো গোয়াইনঘাটের সোনাহাটা সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করেছে।

এমন সংবাদ পত্র-পত্রিকায় প্রকাশ হলে সিলেট জেলার গোয়াইনঘাটে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে সিলেট জেলা পুলিশ। এমন তৎপরতায় হাতেনাতে ফলাফলও পেয়েছে সিলেট জেলা পুলিশ। তারা মঙ্গলবার দুপুরে বিছনাকান্দি থেকে ২টি রিভলবারসহ আরব আলী (৩৬) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করে।

Advertisement

এমন তথ্য বুধবার সকাল সাড়ে ১০ টায় সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম সংবাদ সম্মেলনে জানিয়েছেন।

তিনি জানান, ঢাকায় গ্রেফতার সুনামগঞ্জের দুই অস্ত্র ব্যবসায়ী গোয়াইনঘাট সোনাহাটা সীমান্ত দিয়ে অস্ত্র বাংলাদেশে প্রবেশ করছে বলে জানায়। এমন সংবাদ পত্র-পত্রিকায় প্রকাশিত হওয়ার পর আমরা গোয়েন্দা তৎপরতা জোরদার করি এবং আরব আলীকে ২টি অস্ত্রসহ আটক করতে সক্ষম হই।

Advertisement

এসপি আরও বলেন, আটক আরব আলীকে জিজ্ঞাসাবাদে জানা যায় সে গত ২ বছর থেকে এই অস্ত্র ব্যবসা চালিয়ে আসছে। সে ভারতের খাসিয়ার কাছ থেকে অস্ত্র সংগ্রহ করে আব্দুস সহিদ এবং আনছার মিয়ার কাছে সরবরাহ করতো। এ পর্যন্ত সে ১২টি অস্ত্র ভারত থেকে নিয়ে এসেছে বলে জানিয়েছে।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up