সর্বশেষ সংবাদ:
৭ম সানরাইজ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন রয়েল চ্যালেন্জার্স খালিশাহ্ বাড়ি মানবতার সেবায় কাজ করতে সবাইকে এগিয়ে আসতে হবে : পরিকল্পনামন্ত্রী সিলেটে নিজের এক বছরের উন্নয়নকাজের ফিরিস্তি দিলেন পররাষ্ট্রমন্ত্রী সিলেট নগরীর অপরিচ্ছন্ন রাস্তাঘাটের জন্য আরিফকে দায়ী করলেন পররাষ্ট্রমন্ত্রী ১৬ দিনে সৌদি থেকে খালি হাতে ফিরলেন দেড় হাজার প্রবাসী জিম্বাবুয়ের বিপক্ষে শনিবার মাঠে নামবে বাংলাদেশ ইজতেমায় ৩ মুসল্লির মৃত্যু আমাদের আর কোন অভাব নেই, নো রিলিফ : পরিকল্পনামন্ত্রী জগন্নাথপুরের মেয়র মনাফের মরদেহে পরিকল্পনামন্ত্রীর শ্রদ্ধা নিবেদন নিজেদের মেয়ে ব্রিটিশ এমপি আপসানাকে ইনাতনগর প্রবাসীদের সংবর্ধনা ভারতের বিপক্ষে টাইগ্রিসদের বড় জয় সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি ফয়েজ, সেলিম সম্পাদক নির্বাচিত ‘বিশ্ববাসীর কাছে তুলে ধরবো, বাংলাদেশের অর্থনীতি আর দরিদ্র নয়’ ইসি চাইলে ভোটের তারিখ পেছাতে পারে: কাদের ইরানের ক্ষেপনাস্ত্র হামলায় ১১ মার্কিন সেনার মস্তিষ্ক বিকল পর্ন সাইটে নাম, সাইবার ক্রাইম সেলে নাতাশার অভিযোগ বিশ্ব ইজতেমার ২য় পর্ব শুরু, বৃহৎ জুমার নামাজ আদায় হবে আজ বিশেষ বিমানে ৩১ বাংলাদেশিকে ফেরত পাঠালো যুক্তরাষ্ট্র সুনামগঞ্জের ইয়াসির গ্রামীণফোনের প্রথম বাংলাদেশি সিইও তৃতীয় বিশ্বযুদ্ধের আশঙ্কা পুতিনের

জকিগঞ্জে ৮৫০ পিস ইয়াবাসহ ৩ জন আটক

জকিগঞ্জ  সংবাদদাতা:: জকিগঞ্জে পৃথক অভিযানে ৮৫০ পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। আটককৃত ৩জনই মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম জানান- মঙ্গলবার বিকেল সোয়া ৪ টার দিকে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মো. আব্দুন নাসেরের নেতৃত্বে উপজেলার ভরন সুলতানপুর এলাকার মোকাম মসজিদের সামনে থেকে ৮০০ পিস ইয়াবাসহ দুজনকে আটক করা হয়।

Advertisement

আটক দুজন হলো- উপজেলার সুলতানপুর গ্রামের মৃত তকদ্দছ আলীর ছেলে শফিক আহমদ (৩৫) ও একই উপজেলার নানোগ্রাম গ্রামের মৃত জহির আলীর ছেলে ইয়াহিয়া আহমদ (১৯)। এসময় ইয়াবা বহনের কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

এদিকে বিকেল সাড়ে পাঁচটার দিকে এসআই মিজানুর রহমান সরকারের নেতৃত্বে সোনাসার বাজার পয়েন্টে পৃথক অভিযানে ৫০ পিস ইয়াবাসহ শাহাবুদ্দিন নামে একজনকে আটক করা হয়। সে সোনাসার গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।

Advertisement

দুটি অভিযানে আটককৃতদের বিরুদ্ধে জকিগঞ্জ থানায় নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up