সর্বশেষ সংবাদ:
জগন্নাথপুরে অবৈধভাবে নদী থেকে বালি উত্তোলন, যুবলীগ নেতা সুমনের মাটি কাটার যন্ত্র জব্দ নিউইয়র্ক পুলিশের লেফটেন্যান্ট পদে পদোন্নতি পেলেন বৃহত্তর সিলেটের সন্তান সুমন সিলেটে তালিকাভুক্ত ডাকাত ‘গুল্লি কামাল’ গ্রেফতার জগন্নাথপুরে যুবকদের উদ্যোগে-প্রবাসীদের অর্থায়নে লাইটিং কাজের উদ্বোধন দোয়ারাবাজার স্টুডেন্ট এসোসিয়েশন কর্তৃক পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ‘ভারতকে মুজিববর্ষের আমন্ত্রণের তালিকা থেকে বাদ দেয়াটা অকৃতজ্ঞতা’ :কাদের ৪ দিনের সফরে সিলেট আসছেন পরিকল্পনামন্ত্রী, যোগ দেবেন যেসব কর্মসূচিতে সিলেটের প্রবাসীদের বিনিয়োগের আহ্বান এসপি ফরিদ উদ্দিন’র ৯ম তেঘরিয়া ক্রিকেট প্রিমিয়ার লীগের উদ্বোধন শেখ হাসিনার চিঠির প্রশংসায় চীনা প্রেসিডেন্ট ‘শেখ হাসিনার দলে অপরাধীরা ছাড় পায় না’ ১৭২ শিক্ষার্থী পেলেন ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ ‘হিন্দুয়োঁ কা হিন্দুস্তান’,’জয় শ্রীরাম’ স্লোগানে অগ্নিগর্ভ দিল্লি!‌ দিল্লিতে মসজিদে আগুন, মিনারে হনুমানের পতাকা সিলেটে প্রবাসী রোগির অর্ধেক অস্ত্রোপচার করে ‘ডাক্তার’ বললেন সরি! সিলেটে মুজিববর্ষের নামে ফুটপাত দখল দীর্ঘদিন পর ইনিংস ব্যবধানে টাইগারদের টেস্ট জয় চীনের বিকল্প বাজার খুঁজছে বাংলাদেশ: পরিকল্পনামন্ত্রী সুনামগঞ্জে ইভটিজিং-এর প্রতিবাদ করায় নাট্যকর্মীকে হত্যার হুমকি মুশির ডাবল, নাঈমের ঘূর্ণিতে চালকের আসনে বাংলাদেশ

জগন্নাথপুরে বিদ্যুৎস্পৃষ্টে অন্তঃসত্ত্বা পুত্রবধূ ও শাশুড়ির মৃত্যু

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের মেঘারকান্দি গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অন্তঃসত্ত্বা পুত্রবধূ ও শাশুড়ির মৃত্যু হয়েছে।

সোমবার বিকেলের দিকে এ দুর্ঘটনা ঘটে।

Advertisement

নিহতরা হলেন ওই এলাকার গিরিন্দ্র দাসের স্ত্রী সন্ধ্যা রানী দাস ও ছেলে রিংকু দাসের স্ত্রী সেবা রানী দাস। তিনি অন্তঃসত্ত্বা ছিলেন।

জানা যায়, ওই বাড়ির একটি ঘরে পল্লীবিদ্যুতের সংযোগের তার ছিঁড়ে গ্রিলে পড়লে সন্ধ্যা রানী দাস হাত দিতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চিৎকার দেন। শাশুড়ির চিৎকার শুনে সেবা রানী দাস তাকে রক্ষায় এগিয়ে এলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে দুজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে উন্নত চিকিৎসার ব্যবস্থা না থাকায় তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে সন্ধ্যায় পৌঁছার পর ওসমানী হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাদেরকে মৃত ঘোষণা করেন।

Advertisement

মেঘারকান্দি গ্রামের বাসিন্দা নিহতের ভাতিজা বকুল দাস জানান, আমার কাকি (চাচি) ও তার ছেলের বউ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হলে আমরা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাদেরকে মৃত ঘোষণা করেন।

রিংকু দাসের স্ত্রী সেবা রানী দাস অন্তঃসত্ত্বা ছিলেন বলে জানা গেছে।

জগন্নাথপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই নারীর মৃত্যুর খবর পেয়েছি। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up