সর্বশেষ সংবাদ:
জগন্নাথপুরে অবৈধভাবে নদী থেকে বালি উত্তোলন, যুবলীগ নেতা সুমনের মাটি কাটার যন্ত্র জব্দ নিউইয়র্ক পুলিশের লেফটেন্যান্ট পদে পদোন্নতি পেলেন বৃহত্তর সিলেটের সন্তান সুমন সিলেটে তালিকাভুক্ত ডাকাত ‘গুল্লি কামাল’ গ্রেফতার জগন্নাথপুরে যুবকদের উদ্যোগে-প্রবাসীদের অর্থায়নে লাইটিং কাজের উদ্বোধন দোয়ারাবাজার স্টুডেন্ট এসোসিয়েশন কর্তৃক পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ‘ভারতকে মুজিববর্ষের আমন্ত্রণের তালিকা থেকে বাদ দেয়াটা অকৃতজ্ঞতা’ :কাদের ৪ দিনের সফরে সিলেট আসছেন পরিকল্পনামন্ত্রী, যোগ দেবেন যেসব কর্মসূচিতে সিলেটের প্রবাসীদের বিনিয়োগের আহ্বান এসপি ফরিদ উদ্দিন’র ৯ম তেঘরিয়া ক্রিকেট প্রিমিয়ার লীগের উদ্বোধন শেখ হাসিনার চিঠির প্রশংসায় চীনা প্রেসিডেন্ট ‘শেখ হাসিনার দলে অপরাধীরা ছাড় পায় না’ ১৭২ শিক্ষার্থী পেলেন ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ ‘হিন্দুয়োঁ কা হিন্দুস্তান’,’জয় শ্রীরাম’ স্লোগানে অগ্নিগর্ভ দিল্লি!‌ দিল্লিতে মসজিদে আগুন, মিনারে হনুমানের পতাকা সিলেটে প্রবাসী রোগির অর্ধেক অস্ত্রোপচার করে ‘ডাক্তার’ বললেন সরি! সিলেটে মুজিববর্ষের নামে ফুটপাত দখল দীর্ঘদিন পর ইনিংস ব্যবধানে টাইগারদের টেস্ট জয় চীনের বিকল্প বাজার খুঁজছে বাংলাদেশ: পরিকল্পনামন্ত্রী সুনামগঞ্জে ইভটিজিং-এর প্রতিবাদ করায় নাট্যকর্মীকে হত্যার হুমকি মুশির ডাবল, নাঈমের ঘূর্ণিতে চালকের আসনে বাংলাদেশ

শাহ আরেফিন টিলায় পুলিশের বিশেষ অভিযান : ৩৬ লাখ টাকার বোমা মেশিন ধ্বংস

কোম্পানীগঞ্জ সংবাদদাতা:: কোম্পানীগঞ্জের শাহ আরেফিনটিলায় পুলিশের এক বিশেষঅভিযানে ৩৬ লাখ টাকামূল্যমানের ৬টি পরিবেশ বিধ্বংসী ও অবৈধভাবে পাথর উত্তোলনের ব্যবহৃত উচ্চ ক্ষমতা সম্পন্ন ৬টি বোমা মেশিন ও কয়েক হাজার ফুট প্লাস্টিক পাইপ আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

রোববার দুপুর ১২টা থেকে বেলা ৩টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে বোমা মেশিনের মালিক ও অবৈধ ভাবে টিলা কেটে পাথর উত্তোলনকারী চক্রের কাউকেে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

Advertisement

পুলিশের অভিযান টের পেয়েই সটকে পড়ে পাথর খেকো চক্র।

কোম্পানীগঞ্জ থানার অপারেশন অফিসার এস আই বদিউজ্জামানের নেতৃত্বে পুলিশের অভিযানে অংশ নেয় থানার এসআই মোস্তাক আহমেদ, রাজিব চৌধুরী, মোহাম্মদ ইসমাঈল, এএস আই নুরনবী, আলমগীর হোসেন ও জিতেস চন্দ্র দাস সহসংগীয় ফোর্স।

Advertisement

অভিযানে নেতৃত্ব দেয়া এস আই জামান জানান, শাহ আরেফিন টিলাটি এখন কঙ্কালে রূপ নিয়েছে। দীর্ঘদিন থেকে এ টিলা থেকে একটি পাথর খেকো চক্র অবৈধভাবে পাথর উত্তোলনের ফলে এ অবস্থার সৃষ্টি হয়েছে।টিলার অবশিষ্ট অংশ রক্ষায় পুলিশের ও প্রশাসনের অভিযান নিয়মিত অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up