প্রেমিকার বাড়িতে গিয়ে শরীরে পেট্রোল ঢেলে আগুন, মারা গেলো প্রেমিক

সিলেটের কণ্ঠ ডেস্ক :: প্রেমিকার বাড়িতে গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টার পর চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার মৃত্যু হয়েছে প্রেমিকের।

গত শনিবার (৩১ আগস্ট) তালা উপজেলার হরিশচন্দ্র কাটি গ্রামে প্রেমিক বিশ্বজিৎ এ ঘটনা ঘটায়। বিশ্বজিৎ দে একই উপজেলার গোপালপুর গ্রামের সন্তোষ দের ছেলে।

স্থানীয়রা জানান, বিশ্বজিৎ দে’র সাথে হরিশচন্দ্রকাটি গ্রামের এক কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক ছিল। শুক্রবার বিশ্বজিৎ ওই কিশোরী প্রেমিকার বাড়িতে কয়েকজন বন্ধুকে পাঠালে বাড়ির লোকজন তাদের মারধর করে। এ ঘটনায় ক্ষোভ, অপমানে শনিবার বিশ্বজিৎ প্রেমিকার বাড়িতে যেয়ে ডাকাডাকি করতে থাকে। কিন্তু তাতে সাড়া না পেয়ে এক পর্যায়ে সে নিজের গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়।

পরবর্তীতে শরীরে আগুন জ্বলতে শুরু করলে সে পার্শ্ববর্তী পুকুরে লাফ দেয়। এতে প্রাণে বাঁচলেও তার শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয় সেখানেই বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

তালা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. রাজীব সরদান জানান, তার শরীরের ৪৫ শতাংশ পুড়ে গিয়েছিল। প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

তালা থানার ওসি মো. মেহেদী রাসেল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ :




Facebook Page


Scroll Up