সর্বশেষ সংবাদ:
জগন্নাথপুরে অবৈধভাবে নদী থেকে বালি উত্তোলন, যুবলীগ নেতা সুমনের মাটি কাটার যন্ত্র জব্দ নিউইয়র্ক পুলিশের লেফটেন্যান্ট পদে পদোন্নতি পেলেন বৃহত্তর সিলেটের সন্তান সুমন সিলেটে তালিকাভুক্ত ডাকাত ‘গুল্লি কামাল’ গ্রেফতার জগন্নাথপুরে যুবকদের উদ্যোগে-প্রবাসীদের অর্থায়নে লাইটিং কাজের উদ্বোধন দোয়ারাবাজার স্টুডেন্ট এসোসিয়েশন কর্তৃক পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ‘ভারতকে মুজিববর্ষের আমন্ত্রণের তালিকা থেকে বাদ দেয়াটা অকৃতজ্ঞতা’ :কাদের ৪ দিনের সফরে সিলেট আসছেন পরিকল্পনামন্ত্রী, যোগ দেবেন যেসব কর্মসূচিতে সিলেটের প্রবাসীদের বিনিয়োগের আহ্বান এসপি ফরিদ উদ্দিন’র ৯ম তেঘরিয়া ক্রিকেট প্রিমিয়ার লীগের উদ্বোধন শেখ হাসিনার চিঠির প্রশংসায় চীনা প্রেসিডেন্ট ‘শেখ হাসিনার দলে অপরাধীরা ছাড় পায় না’ ১৭২ শিক্ষার্থী পেলেন ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ ‘হিন্দুয়োঁ কা হিন্দুস্তান’,’জয় শ্রীরাম’ স্লোগানে অগ্নিগর্ভ দিল্লি!‌ দিল্লিতে মসজিদে আগুন, মিনারে হনুমানের পতাকা সিলেটে প্রবাসী রোগির অর্ধেক অস্ত্রোপচার করে ‘ডাক্তার’ বললেন সরি! সিলেটে মুজিববর্ষের নামে ফুটপাত দখল দীর্ঘদিন পর ইনিংস ব্যবধানে টাইগারদের টেস্ট জয় চীনের বিকল্প বাজার খুঁজছে বাংলাদেশ: পরিকল্পনামন্ত্রী সুনামগঞ্জে ইভটিজিং-এর প্রতিবাদ করায় নাট্যকর্মীকে হত্যার হুমকি মুশির ডাবল, নাঈমের ঘূর্ণিতে চালকের আসনে বাংলাদেশ

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৬

নবীগঞ্জ সংবাদদাতা::  হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ-সৈয়দপুর সড়কের কাকুড়া গ্রামের কাছে কাভার্ডভ্যান ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে রিজা আক্তার (১৪) নামে এক কিশোরী ঘটনাস্থলেই নিহত হয়েছে। আহত হয়েছেন তার মা-বাবা, ভাই-বোনসহ একই পরিবারের ৬ জন।

সোমবার (২ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

Advertisement

নিহত রিজা আজমিরীগঞ্জ উপজেলার পিরোজপুর ইউনিয়নের বদরপুর গ্রামের ফরিদ মিয়ার মেয়ে।

গুরুতর আহত অবস্থায় নিহত রিজার ছোট বোন শিলা আক্তার (৮) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্য আহতরা হলেন- নিহতের বাবা ফরিদ মিয়া (৫০), মা সাহিনা আক্তার (৩৭), ছোট দুই ভাই মুহিদুল ইসলাম (৩), সাহেদুল ইসলাম (১), বোন সাবিনা আক্তার (৫)। তাদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

Advertisement

আহত ফরিদ মিয়া মিয়া জানান, তিনি সিলেট ভোলাগঞ্জে পাথর কোয়ারিতে কাজ করেন। সেই সুবাদে তিনি পরিবার নিয়ে ভোলাগঞ্জ থাকেন। সোমবার সকালে আজমিরীগঞ্জ নিজ বাড়ী থেকে স্ত্রী ছেলে মেয়ে নিয়ে সিলেট ভোলাগঞ্জ যাচ্ছিলেন। তিনি ইনাতগঞ্জ বাজারে এসে একটি সিএনজিতে পরিবারের লোকজন নিয়ে উঠেন। বেলা অনুমান ১২টার দিকে সিএনজিটি উল্লেখিত স্থানে এসে পৌছলে অপরদিক থেকে আসা প্রাণ কোম্পানির একটি কাভার্ডভ্যান গাড়ি সিএনজিকে চাপা দিলে সিএনজিটি দুমড়েমুচড়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহায়তায় আহতদের উদ্ধার করেন এবং দুর্ঘটনাস্থলেই রিজার মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করেছে।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up