সর্বশেষ সংবাদ:
আশারকান্দি ইউনিয়ন আ.লীগের উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ দিনমজুরদের ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে সুনামগঞ্জ ছাত্রলীগ মানবতা কই পাবো? জগন্নাথপুরে ছাত্রলীগ নেতার সামাজিক দুরত্ব নির্ধারণ, জীবাণুনাশক স্প্রে ও মাস্ক বিতরণ করোনায় কর্মহীনদের তালিকা তৈরি করে ত্রাণ দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে জ্বর সর্দি কাশি ও শ্বাসকষ্ট নিয়ে পাঁচ জনের মৃত্যু এক ঘন্টায় মেলেনি অক্সিজেন, শ্বাসকষ্টে প্রসূতি শিক্ষিকার মৃত্যু করোনা রোগীদের চিকিৎসায় ব্যবহার হবে দেশের সব স্টেডিয়াম করোনাভাইরাস: আইসোলেশনে ইসরাইলের প্রধানমন্ত্রী নেতানিয়াহু দক্ষিণখান থানা ছাত্রলীগের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ উত্তরা পূর্ব ও পশ্চিম থানা ছাত্রলীগের উদ্যোগে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ জগন্নাথপুরে করোনায় গৃহবন্দি অসহায়দের পাশে একতা ফুটবল ক্লাব,পাটলী সৌদিতে করোনায় একদিনেই ৪ জনের মৃত্যু : এখন পর্যন্ত নিহত ৮ করোনা সন্দেহে চিকিৎসা দিল না ৪ হাসপাতাল, প্রাণ গেল মুক্তিযোদ্ধার দেশে করোনার সন্দেহভাজন ৭ জনের মৃত্যু দুস্থ ও দিনমজুরের তালিকা করতে প্রধানমন্ত্রীর নির্দেশ যুক্তরাষ্ট্রে করোনায় বাংলাদেশি পিতা-পুত্রের মৃত্যু করোনা আক্রান্তের সংখ্যা ৭ লাখ ছাড়াল রেমিটেন্স যোদ্ধারা আমাদের অহংকার, তাদের সম্মানের চোখে দেখুন কানাইঘাট পৌর শহরে জেলা পুলিশের উদ্যোগে জীবানুনাশক স্প্রে ও লিফলেট বিতরণ

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৬

নবীগঞ্জ সংবাদদাতা::  হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ-সৈয়দপুর সড়কের কাকুড়া গ্রামের কাছে কাভার্ডভ্যান ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে রিজা আক্তার (১৪) নামে এক কিশোরী ঘটনাস্থলেই নিহত হয়েছে। আহত হয়েছেন তার মা-বাবা, ভাই-বোনসহ একই পরিবারের ৬ জন।

সোমবার (২ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

Advertisement

নিহত রিজা আজমিরীগঞ্জ উপজেলার পিরোজপুর ইউনিয়নের বদরপুর গ্রামের ফরিদ মিয়ার মেয়ে।

গুরুতর আহত অবস্থায় নিহত রিজার ছোট বোন শিলা আক্তার (৮) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্য আহতরা হলেন- নিহতের বাবা ফরিদ মিয়া (৫০), মা সাহিনা আক্তার (৩৭), ছোট দুই ভাই মুহিদুল ইসলাম (৩), সাহেদুল ইসলাম (১), বোন সাবিনা আক্তার (৫)। তাদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

Advertisement

আহত ফরিদ মিয়া মিয়া জানান, তিনি সিলেট ভোলাগঞ্জে পাথর কোয়ারিতে কাজ করেন। সেই সুবাদে তিনি পরিবার নিয়ে ভোলাগঞ্জ থাকেন। সোমবার সকালে আজমিরীগঞ্জ নিজ বাড়ী থেকে স্ত্রী ছেলে মেয়ে নিয়ে সিলেট ভোলাগঞ্জ যাচ্ছিলেন। তিনি ইনাতগঞ্জ বাজারে এসে একটি সিএনজিতে পরিবারের লোকজন নিয়ে উঠেন। বেলা অনুমান ১২টার দিকে সিএনজিটি উল্লেখিত স্থানে এসে পৌছলে অপরদিক থেকে আসা প্রাণ কোম্পানির একটি কাভার্ডভ্যান গাড়ি সিএনজিকে চাপা দিলে সিএনজিটি দুমড়েমুচড়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহায়তায় আহতদের উদ্ধার করেন এবং দুর্ঘটনাস্থলেই রিজার মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করেছে।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up