সর্বশেষ সংবাদ:
ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ইউক্রেনের প্রধানমন্ত্রীর পদত্যাগ শ্রদ্ধা ভালবাসায় চিরনিদ্রায় শায়িত জগন্নাথপুরের মেয়র মনাফ ৭ম সানরাইজ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন রয়েল চ্যালেন্জার্স খালিশাহ্ বাড়ি মানবতার সেবায় কাজ করতে সবাইকে এগিয়ে আসতে হবে : পরিকল্পনামন্ত্রী সিলেটে নিজের এক বছরের উন্নয়নকাজের ফিরিস্তি দিলেন পররাষ্ট্রমন্ত্রী সিলেট নগরীর অপরিচ্ছন্ন রাস্তাঘাটের জন্য আরিফকে দায়ী করলেন পররাষ্ট্রমন্ত্রী ১৬ দিনে সৌদি থেকে খালি হাতে ফিরলেন দেড় হাজার প্রবাসী জিম্বাবুয়ের বিপক্ষে শনিবার মাঠে নামবে বাংলাদেশ ইজতেমায় ৩ মুসল্লির মৃত্যু আমাদের আর কোন অভাব নেই, নো রিলিফ : পরিকল্পনামন্ত্রী জগন্নাথপুরের মেয়র মনাফের মরদেহে পরিকল্পনামন্ত্রীর শ্রদ্ধা নিবেদন নিজেদের মেয়ে ব্রিটিশ এমপি আপসানাকে ইনাতনগর প্রবাসীদের সংবর্ধনা ভারতের বিপক্ষে টাইগ্রিসদের বড় জয় সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি ফয়েজ, সেলিম সম্পাদক নির্বাচিত ‘বিশ্ববাসীর কাছে তুলে ধরবো, বাংলাদেশের অর্থনীতি আর দরিদ্র নয়’ ইসি চাইলে ভোটের তারিখ পেছাতে পারে: কাদের ইরানের ক্ষেপনাস্ত্র হামলায় ১১ মার্কিন সেনার মস্তিষ্ক বিকল পর্ন সাইটে নাম, সাইবার ক্রাইম সেলে নাতাশার অভিযোগ বিশ্ব ইজতেমার ২য় পর্ব শুরু, বৃহৎ জুমার নামাজ আদায় হবে আজ বিশেষ বিমানে ৩১ বাংলাদেশিকে ফেরত পাঠালো যুক্তরাষ্ট্র

হজে গিয়ে নিখোঁজ বাংলাদেশী নারী, খোঁজ পেতে বিশেষ অনুরোধ ছেলের

সুনামগঞ্জ প্রতিনিধি :: পবিত্র হজ পালন করতে গিয়ে ৮ দিন ধরে সুরুতুন নেছা আফেন্দী (৬৫) নামের এক বাংলাদেশী নারী নিখোঁজ রয়েছেন। তিনি সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার মো. রজব আলীর স্ত্রী।

গত ২৮ জুলাই স্বামী মো. রজব আলীর সঙ্গে হযরত শাহজালাল বিমানবন্দরে থেকে একটি ফ্লাইটে সৌদি আরবের উদ্দেশ্যে যাত্রা করেন তিনি।

Advertisement

হজের আনুষ্ঠানিকতা পালনের জন্য ১১ আগস্ট তারা দুজন শয়তানকে পাথর নিক্ষেপের উদ্দেশ্যে মিনায় যান। ওই সময় সেখানে প্রচুর ভিড় থাকায় সুরুতুন নেছার স্বামী তাকে অন্য নারীদের সঙ্গে তাবুতে থাকতে বলেন। পরে আনুষ্ঠানিকতা শেষে এসে রজব আলী দেখেন সুরুতুন নেছা তাবুতে নেই।

এদিকে, মায়ের খোঁজ না পেয়ে ভেঙে পড়েছেন তাদের ছেলেমেয়ে। স্বজনদের সহযোগিতায় বিভিন্নভাবে মাকে খুঁজে বের করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন সুরুতুন নেছার ছেলে ইয়াকবির আফেন্দি।

Advertisement

রজব আলী ও সুরুতুন নেছা প্রথমে সিলেটের শাহাপরান ট্রাভেলন্স এজেন্সি হয়ে পরে ঢাকার মাউরা ট্রাভেলস এজেন্সির মাধ্যমে হজে যান বলে জানায় তাদের পরিবার।

এ ঘটনায় সিলেটের শাহপরান ট্রাভেল এজেন্সির মালিক মো. জুবায়েরকে একাধিকবার ফোন দেয়া হলে তিনি কল রিসিভ করেননি।

নিখোঁজ সুরুতুর নেছার ছেলে ইয়াকবির আফেন্দী বলেন, আমার মা-বাবা এ বছর একসঙ্গে হজ পালনের উদ্দেশ্য সৌদি আরবে গেছেন। সেখানে শয়তানের উদ্দেশ্য পাথর নিক্ষেপের সময় খুব বেশি ভিড় থাকায় পাশের তাবুতে অন্য নারীদের সঙ্গে তাকে রেখে যান বাবা। পরে এসে দেখেন সেখানে কেউ নেই। অনেক খোঁজাখুজির পরও এখন পর্যন্ত তাকে পাওয়া যায়নি।

তিনি সবার কাছে বিশেষ অনুরোধ জানিয়ে বলেন, সৌদি আরবে যদি কেউ তার মায়ের সন্ধান পান, তাহলে ০১৭১২-৪০৩৪৮২ নম্বরে যোগাযোগ করবেন।

এছাড়া মোয়াল্লেমের ৯৬৬৫৫৩৬৪৪৬৯৬ নম্বরে যোগাযোগের অনুরোধ জানিয়েছেন ইয়াকবির আফেন্দী।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up