সর্বশেষ সংবাদ:
বিপিএল এর নতুন চ্যাম্পিয়ন রাজশাহী ঢাকা আসছেন জুলিও সিজার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ইউক্রেনের প্রধানমন্ত্রীর পদত্যাগ শ্রদ্ধা ভালবাসায় চিরনিদ্রায় শায়িত জগন্নাথপুরের মেয়র মনাফ ৭ম সানরাইজ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন রয়েল চ্যালেন্জার্স খালিশাহ্ বাড়ি মানবতার সেবায় কাজ করতে সবাইকে এগিয়ে আসতে হবে : পরিকল্পনামন্ত্রী সিলেটে নিজের এক বছরের উন্নয়নকাজের ফিরিস্তি দিলেন পররাষ্ট্রমন্ত্রী সিলেট নগরীর অপরিচ্ছন্ন রাস্তাঘাটের জন্য আরিফকে দায়ী করলেন পররাষ্ট্রমন্ত্রী ১৬ দিনে সৌদি থেকে খালি হাতে ফিরলেন দেড় হাজার প্রবাসী জিম্বাবুয়ের বিপক্ষে শনিবার মাঠে নামবে বাংলাদেশ ইজতেমায় ৩ মুসল্লির মৃত্যু আমাদের আর কোন অভাব নেই, নো রিলিফ : পরিকল্পনামন্ত্রী জগন্নাথপুরের মেয়র মনাফের মরদেহে পরিকল্পনামন্ত্রীর শ্রদ্ধা নিবেদন নিজেদের মেয়ে ব্রিটিশ এমপি আপসানাকে ইনাতনগর প্রবাসীদের সংবর্ধনা ভারতের বিপক্ষে টাইগ্রিসদের বড় জয় সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি ফয়েজ, সেলিম সম্পাদক নির্বাচিত ‘বিশ্ববাসীর কাছে তুলে ধরবো, বাংলাদেশের অর্থনীতি আর দরিদ্র নয়’ ইসি চাইলে ভোটের তারিখ পেছাতে পারে: কাদের ইরানের ক্ষেপনাস্ত্র হামলায় ১১ মার্কিন সেনার মস্তিষ্ক বিকল পর্ন সাইটে নাম, সাইবার ক্রাইম সেলে নাতাশার অভিযোগ

হবিগঞ্জে স্বামীর সাথে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

হবিগঞ্জ সংবাদদাতা::  হবিগঞ্জে স্বামী ও তার পরিবারের লোকজনের সাথে অভিমান করে আত্মহত্যা করেছেন নাজমা বেগম (১৯) নামে এক গৃহবধু। শুক্রবার দুপুরে সদর উপজেলার যমুনাবাদ এলাকা থেকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে। নাজমা বেগম শহরের শায়েস্তানগর এলাকার সফিক মিয়ার মেয়ে।

হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) তদন্ত জিয়াউর রহমান জানান, বছর খানেক পুর্বে নাজমা বেগমের সাথে বিয়ে হয় যমুনাবাদ এলাকার কালা মিয়ার পুত্র শরীফ মিয়ার। বিয়ের পর তাদের সংসার কিছুদিন ভাল ভাবে কাটলেও সম্প্রতি পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে তাদের মধ্যে শুরু হয় কলহ। এরই প্রেক্ষিতে নাজমা মাস খানেক পুর্বে তার পিত্রালয়ে চলে যান।

Advertisement

এক পর্যায়ে যমুনাবাদ এলাকার হাসন মিয়াসহ কয়েকজন মুরুব্বি বিষয়টি সমাধান করে নাজমাকে বৃহস্পতিবার রাতে আবারও তার স্বামীর বাড়িতে রেখে আসেন। ওই দিন রাতেই নাজমার সাথে ঝগড়ায় ঝড়িয়ে পড়েন তার স্বামী ও পরিবারের লোকজন। এক পর্যায়ে শুক্রবার দুপুরে সকলের অগোচরে সে গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করেন।

ওসি আরো জানান, এ ঘটনাটি পুলিশ তদন্ত করছে। তদন্তের পর দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Advertisement
Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up