সর্বশেষ সংবাদ:
রূপপুর পারমানবিক বিদ্যুৎকেন্দ্র নির্মাণ প্রকল্পের পরিচালক মনোনীত চপল ৪৫০ কোটি টাকা ভারতে পাচার: ওসির বিরুদ্ধে তদন্তে দুদক ভূমিকম্পে কেঁপে উঠল সিলেট, কয়েকটি ভবনে ফাটল সিলেট-সুনামগঞ্জে হঠাৎ মৃদু ভূমিকম্প আজ পাটলীতে উদ্বোধন হবে দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট পুলিশ হয়রানি করলে ৯৯৯-এ কল দিন : আইজিপি সিলেটে ‘সাদাপাথর’ বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত প্রধানমন্ত্রীর কাছে সিলেট-চট্টগ্রাম রুটে বিমানের সরাসরি ফ্লাইট চালুর দাবি পুলিশের জীবনমান উন্নয়নে ব্যাপক উদ্যোগ নেয়া হয়েছে : সিলেটে আইজিপি শাহজালাল মাজার জিয়ারত করলেন আইজিপি বাড়িতে আছড়ে পড়লো বিমান, নারী পাইলট নিহত কোনো বাধা মানবো না, ভয় পাই না: ইশরাক টিকাটুলিতে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ, আহত বেশ কয়েকজন ১১ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী রেলওয়ে বিভাগে ৫০০ কোটি টাকা লুটপাট করোনা ভাইরাস ঝুঁকিতে বাংলাদেশ বন্ধ হয়ে গেছে ফেসবুক নোটিফিকেশন! কানাইঘাটে পিকআপের ধাক্কায় অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু গাজীপুরে ইয়াবাসহ পুলিশ কনস্টেবল আটক বাংলাদেশ আর শিক্ষাক্ষেত্রে পিছিয়ে থাকা জাতি নয়: পরিকল্পনামন্ত্রী

বালুচর থেকে অটোরিকশা চালকের বস্তাবন্দি লাশ উদ্ধার, আটক ২

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরের বালুচর এলাকার লালটিলা থেকে নাইম আহমেদ (১৫) নামে এক অটোরিকশা চালকের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। এই হত্যার সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে নাইমের বন্ধু রুকন ও পারভেজ নামে দুজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৬ আগস্ট) সন্ধ্যায় নগরের বালুচর এলাকার লালটিলা থেকে নাইমের বস্তাবন্দি লাশ উদ্ধার করে বিমানবন্দর থানা পুলিশ।

Advertisement

নাইম বিয়ানীবাজার উপজেলার আলবান্না এলাকার আব্বাস উদ্দিনের ছেলে। পরিবারের সাথে বর্তামানে সে নগরের বালুচর এলাকার সোনাই মিয়ার কলোনিতে বসবাস করতো।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার অটোরিকশা নিয়ে বের হওয়ার পর আর বাসায় ফিরেনি নাইম। রাতে তার বাবা আব্বাস উদ্দিন বিমানবন্দর থানায় জিডি করেন। এর প্রেক্ষিতে নাইমের দুই বন্ধু রুকন ও পারভেজকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদে তারা নাইমকে শ্বাসরুদ্ধ করে হত্যার কথা শিকার করে। তাদের দেওয়া তথ্য মতে লালটিলা থেকে নাইমের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। তার সাথে থাকা অটোরিকশা এখানো উদ্ধার হয়নি।

Advertisement

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদত হোসেন বলেন, নাইম বৃহস্পতিবার থেকে নিখোঁজ। তার বাবা বৃহস্পতিবার রাতেই থানায় জিডি করেন। এই জিডির সূত্র ধরে নাইমের দুই বন্ধু রুকন ও পারভেজকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদে তারা নাইমকে শ্বাসরুদ্ধ করে হত্যার কথা শিকার করে। তাদের তথ্য অনুযায়ী লালটিলা থেকে নাইমের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়।

ময়না তদন্তের জন্য লাশ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

তিনি জানান, নাইমের সাথে থাকা অটোরিকশাটি উদ্ধারের চেষ্টা চলছে।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up