সর্বশেষ সংবাদ:
শ্রদ্ধা ভালবাসায় চিরনিদ্রায় শায়িত জগন্নাথপুরের মেয়র মনাফ ৭ম সানরাইজ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন রয়েল চ্যালেন্জার্স খালিশাহ্ বাড়ি মানবতার সেবায় কাজ করতে সবাইকে এগিয়ে আসতে হবে : পরিকল্পনামন্ত্রী সিলেটে নিজের এক বছরের উন্নয়নকাজের ফিরিস্তি দিলেন পররাষ্ট্রমন্ত্রী সিলেট নগরীর অপরিচ্ছন্ন রাস্তাঘাটের জন্য আরিফকে দায়ী করলেন পররাষ্ট্রমন্ত্রী ১৬ দিনে সৌদি থেকে খালি হাতে ফিরলেন দেড় হাজার প্রবাসী জিম্বাবুয়ের বিপক্ষে শনিবার মাঠে নামবে বাংলাদেশ ইজতেমায় ৩ মুসল্লির মৃত্যু আমাদের আর কোন অভাব নেই, নো রিলিফ : পরিকল্পনামন্ত্রী জগন্নাথপুরের মেয়র মনাফের মরদেহে পরিকল্পনামন্ত্রীর শ্রদ্ধা নিবেদন নিজেদের মেয়ে ব্রিটিশ এমপি আপসানাকে ইনাতনগর প্রবাসীদের সংবর্ধনা ভারতের বিপক্ষে টাইগ্রিসদের বড় জয় সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি ফয়েজ, সেলিম সম্পাদক নির্বাচিত ‘বিশ্ববাসীর কাছে তুলে ধরবো, বাংলাদেশের অর্থনীতি আর দরিদ্র নয়’ ইসি চাইলে ভোটের তারিখ পেছাতে পারে: কাদের ইরানের ক্ষেপনাস্ত্র হামলায় ১১ মার্কিন সেনার মস্তিষ্ক বিকল পর্ন সাইটে নাম, সাইবার ক্রাইম সেলে নাতাশার অভিযোগ বিশ্ব ইজতেমার ২য় পর্ব শুরু, বৃহৎ জুমার নামাজ আদায় হবে আজ বিশেষ বিমানে ৩১ বাংলাদেশিকে ফেরত পাঠালো যুক্তরাষ্ট্র সুনামগঞ্জের ইয়াসির গ্রামীণফোনের প্রথম বাংলাদেশি সিইও

স্বনির্ভর অসাম্প্রদায়িক বাংলাদেশ হবে : পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি :: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি দেশবাসীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তরফ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেছেন, শেখ হাসিনার সরকার দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে চলেছেন।

তিনি বলেন, আমাদের মধ্যে রাজনৈতিক মতভেদ থাকতে পারে কিন্তু আমার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্নঁ নিয়ে ১৯৭১ সালে এদেশের মানুষকে সঙ্গে নিয়ে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছিলেন একটি স্বনির্ভর অসাম্প্রদায়িক বাংলাদেশ হবে। যেখানে রাস্তাঘাট, স্কুল কলেজ মসজিদ মাদ্রাসা ও মন্দির র্নিমাণ করে প্রতিটি ধর্মের মানুষ নির্বিঘ্নে তাদের ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করবেন।

Advertisement

তিনি সবাইকে রাজনৈতিক মতভেদের ঊর্ধ্বে উঠে দেশের মানুষের কল্যাণে একত্রিত হয়ে কাজ করার আহবান জানান।

সোমবার (১২ আগস্ট) সকাল আটটায় সুনামগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ মসজিদে পবিত্র ঈদ-উল-আযহার নামাজ আদায় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি।

Advertisement

এসময় উপস্থিত ছিলেন- হাইকোর্টের বিচারপতি মিসবাহ উদ্দিন রুমি, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মো. শরিপুর ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক মো. হারুনুর রশিদ।

এদিকে, সকাল সাড়ে ৮টায় শহরের তেঘরিয়া ঈদগাহ জামে মসজিদে নামাজ আদায় করেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মো. আসাদুজ্জামান সেন্টু পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু।

অপরদিকে, আরফিন নগর জামে মসজিদের নামাজ আদায় করেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।

এ ছাড়াও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হায়দার চৌধুরী লিটন, সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল, সহ-সভাপতি নাদীর আহমদ, জেলা পরিষদের সদস্য মো. জহিরুল ইসলাম, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শহীদুর রহমান, ওসি তদন্ত মো. আব্দুল্লাহ আল মামুন, ডিবি ওসি কাজী মোক্তাদির হোসেন চৌধুরী, ডিআইও ওয়ান আনোয়ার হোসেন মৃধাসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

নামাজ শেষে উপস্থিত সকল ধর্মপ্রাণ মুসল্লিরা দেশ জাতি ও মুসলিম উম্মার সুখ শাস্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজত করেন।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up