সর্বশেষ সংবাদ:
প্রভাবশালী ব্যক্তিদের অন্তরঙ্গ দৃশ্যের ভিডিও ক্লিপ উদ্ধার পাপিয়ার কাছ থেকে আমরা শহরের সকল সুবিধা গ্রামে দিচ্ছি : প্রধানমন্ত্রী যুবমহিলা লীগ থেকে পাপিয়া বহিষ্কার খালেদা জিয়ার জামিন শুনানি পিছিয়ে ২৭ ফেব্রুয়ারি মুজিব বর্ষে ​​​​​​​আসছে ২০০ টাকার নোট ও স্বর্ণ মুদ্রা পরিকল্পনামন্ত্রী কাছে দিরাই’র মেয়রের ২ কোটি টাকা বরাদ্দের দাবি জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচন, নৌকার মাঝি হতে চান ১২ নেতা সিলেটে ১৮ মামলার আসামি ডাকাত ফটিক নিহত, জনমনে স্বস্তির নিশ্বাস আটক শিবির ক্যাডারের দেয়া তথ্যে জকিগঞ্জ থেকে অস্ত্র উদ্ধার প্রধানমন্ত্রী চান সুনামগঞ্জের উন্নয়ন হোক: পরিকল্পনামন্ত্রী জগন্নাথপুর পৌর উপ-নির্বাচন, নৌকার প্রার্থী হতে চান সাবেক ছাত্রনেতা আবু তাহিদ দলীয় মনোনয়ন চেয়ে প্রত্যাহার করে নিলেন নুরুল করিম, ভাসছেন প্রশংসায় সিলেটে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ডাকাত নিহত ডিবির অভিযানে জৈন্তাপুরে ১৪ লক্ষ টাকার চোরাই পন্য জব্দ, আটক ২ বোন-কন্যাকে সঙ্গে নিয়ে বাবার ছবির সামনে প্রধানমন্ত্রীর সেলফি সিলেটে আত্মহত্যা করলেন যুবক, ঘর থেকে ফিলিপাইন তরুণীর একাধিক ছবি উদ্ধার কানাইঘাটে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিয়ে সমাজ কল্যাণ পরিষদের প্রতারণা কানাইঘাটে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত জগন্নাথপুরে তরুণদের উদ্যোগে জুনিয়র টি-টেন ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন ‘১৯৫১ সালের ভাষা শহীদদের শ্রদ্ধা’ জানিয়েছেন এমপি কয়েস!

এমসি কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘাতের আশঙ্কায় ছাত্রাবাস বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘাতের আশঙ্কায় অনির্দিষ্টকালের জন্য ছাত্রাবাস বন্ধের ঘোষণা দিয়েছে কলেজ প্রশাসন।

মঙ্গলবার (৬ আগস্ট) সকাল ১১টায় ছাত্রদের ছাত্রাবাস ছাড়তে নির্দেশ দেন কলেজের অধ্যক্ষ। বেলা ১২টার মধ্যে শিক্ষার্থীদের ছাত্রাবাস খালি করতে বলা হয়।

Advertisement

জানা যায়, ৫ আগস্ট সোমবার রাতে এমসি কলেজের ছাত্রাবাসে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এ সময় তারা লাঠিসোঁটা, অস্ত্রশস্ত্র নিয়ে একে অপরের মুখোমুখি হওয়ার প্রাক্কালে কলেজ প্রশাসন ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দের হস্তক্ষেপে তাদের শান্ত করা হয়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন এমসি কলেজের অধ্যক্ষ নিতায় চন্দ্র চন্দ।

Advertisement

তিনি বলেন, গতকাল (সোমবার) রাতে ছাত্রাবাসে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এরই প্রেক্ষিতে সংঘাতের আশঙ্কায় এবং ঈদের ছুটি মিলিয়ে অনির্দিষ্টকালের জন্য ছাত্রাবাস বন্ধ করে দেওয়া হয়েছে।

পরিস্থিতি স্বাভাবিক হলে আবারও ছাত্রাবাস খুলে দেওয়া হবে বলে জানান  অধ্যক্ষ।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up