1. [email protected] : Md. Munna Miah : Md. Munna Miah
  2. [email protected] : Developer :
  3. [email protected] : Emad uddin Akash : Emad uddin Akash
  4. [email protected] : Peer Jubaer : Peer Jubaer
  5. [email protected] : Rayhan Ahmed : Rayhan Ahmed
  6. [email protected] : Sayad hussen sobuj : Sayad hussen sobuj
  7. [email protected] : Md. Usman Gani : Md. Usman Gani
  8. [email protected] : Zakaria Ahmed : Zakaria Ahmed
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৬:২৪ পূর্বাহ্ন


নিজস্ব প্রতিবেদক

১৬ জুন ২০২১, ২:১৯ অপরাহ্ণ

সিলেটে করোনায় আরও ৭ জনের মৃত্যু

  • প্রকাশিত : জুন, ১৬, ২০২১, ২:১৯ অপরাহ্ণ


    সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত চব্বিশ ঘণ্টায় আরও ৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে মৃতের সংখ্যা দাঁড়ালো ৪৪১ জনে। একই সময়ে সিলেট বিভাগে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে আরও ৬৮ জনের শরীরে। এছাড়া এই চব্বিশ ঘণ্টায় সিলেটে হাসপাতালে ও বাড়ি চিকিৎসাধীন আরও ৯২ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন।

    বুধবার (১৬ জুন) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

    প্রতিবেদনে বলা হয়, বিভাগে গত ২৪ ঘণ্টায় ৬৮ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এদের নিয়ে সিলেট বিভাগে মোট করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ২৩ হাজার ৮৭৬ জনে। যাদের মধ্যে সিলেট জেলায় ১৫ হাজার ৭৫৪ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮৭৯ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৫৬৭ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৬৭৬ জন।

    গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে শনাক্ত হওয়া ৬৮ জন করোনা আক্রান্ত রোগীর ৩৩ জন সিলেট জেলার, ২ জন সুনামগঞ্জ জেলায়, ৫ জন হবিগঞ্জ জেলার ও ১২ জন মৌলভীবাজার জেলার বাসিন্দা। এছাড়া সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১৬ রোগীর করোনা শনাক্ত হয়েছে।

    একইদিনে সিলেট বিভাগে নতুন করে আরও ৯২ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। যাদের ৭৫ জন সিলেট জেলার বাসিন্দা। এছাড়া একজন হবিগঞ্জ ও ১৬ জন ১৬ মৌলভীবাজার জেলার বাসিন্দা। এনিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ২২ হাজার ৩৬১ জন। যাদের মধ্যে সিলেট জেলায় ১৫ হাজার ১০২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৮৫ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৯০ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৩৮৪ জন।

    সর্বশেষ তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৭ জন রোগী। যাদের ৫ জন সিলেট জেলার ও ২ জন মৌলভীবাজার জেলার বাসিন্দা। এনিয়ে বিভাগে মৃত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ৪৪১ জন। এর মধ্যে সিলেট জেলার ৩৬০ জন, সুনামগঞ্জে ৩০ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ৩৩ জন।

    এদিকে সিলেটের চার জেলা মিলে ২১৪ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ২০৫ জনই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জে ১ জন, হবিগঞ্জে ২ জন ও মৌলভীবাজারে ৬ জন চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ৪৬ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। যাদের সকলেই সিলেট জেলায় রাখা হয়েছে।


    facebook comments





















    © জেপি মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৮ - ২০২১