1. [email protected] : Md. Munna Miah : Md. Munna Miah
  2. [email protected] : Developer :
  3. [email protected] : Emad uddin Akash : Emad uddin Akash
  4. [email protected] : Peer Jubaer : Peer Jubaer
  5. [email protected] : Rayhan Ahmed : Rayhan Ahmed
  6. [email protected] : Sayad hussen sobuj : Sayad hussen sobuj
  7. [email protected] : Md. Usman Gani : Md. Usman Gani
  8. [email protected] : Zakaria Ahmed : Zakaria Ahmed
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৫:২৭ পূর্বাহ্ন


সিলেটের কণ্ঠ ডেস্ক

৯ জুন ২০২১, ৭:৪১ পূর্বাহ্ণ

২ গোলে এগিয়ে থাকা আর্জেন্টিনার সঙ্গে অতিরিক্ত সময়ের গোলে কলম্বিয়ার ড্র

  • প্রকাশিত : জুন, ৯, ২০২১, ৭:৪১ পূর্বাহ্ণ


    বিশ্বকাপ বাছাইপর্বে কলম্বিয়ার বিপক্ষে শুরুটা দারুণ করেছিল আর্জেন্টিনা। প্রথমার্ধেই দুই গোলে এগিয়ে গিয়েছিল দুবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। কিন্তু দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ায় কলম্বিয়া। ম্যাচের শেষ মুহূর্তে গোল করে আর্জেন্টিনার কাছ থেকে রীতিমতো জয় ছিনিয়ে নিয়ে যায় স্বাগতিকরা।

    বুধবার (৯ জুন) বাংলাদেশ সময় ভোরে কলম্বিয়ার এস্তাদিও মেত্রোপলিতানোয় শুরু হওয়া ম্যাচে সফরকারীরা প্রথম সাফল্য পায় ম্যাচের তৃতীয় মিনিটে। ডান প্রান্ত থেকে রদ্রিগো দে পলের দারুণ ফ্রি কিকে লাফিয়ে হেডে দলকে এগিয়ে নেন রোমেরো।

    প্রথম গোলের রেশ কাটার আগেই দ্বিতীয় গোলের দেখা পায় মেসিরা। যদিও এই গোল হয়েছে কলম্বিয়ার দুর্বল রক্ষণভাগের কারণে। ডি-বক্সে মেসি শট নিতে ব্যর্থ হওয়ার পরও বিপদমুক্ত করতে পারেনি কেউ। বল বুক দিয়ে নামানোর ফাঁকে প্রতিপক্ষের দুই জনের মাঝ দিয়ে ডি-বক্সে ঢুকে পড়েন পিএসজি মিডফিল্ডার পারেদেস। সেই সুযোগে লৌতারো মার্তিনেসের বাড়ানো ফিরতি পাস ধরে আরেকজনকে কাটিয়ে কোনাকুনি শটে পারেদেস গোল করে বসেন।

    প্রথমার্ধেই মূল গোলরক্ষককে হারানোর ধাক্কাটা খায় আর্জেন্টিনা। ৩৪তম মিনিটে বল ধরতে গিয়ে প্রতিপক্ষের ইয়েরি মিনার সঙ্গে ধাক্কা লেগে বেকায়দায় পড়ে মাথায় ও কাঁধে আঘাত পান এমিলিয়ানো মার্তিনেস। পাঁচ মিনিটেরও বেশি সময় মাঠেই তার চিকিৎসা চলে, পরে স্ট্রেচারে করে তাকে বাইরে নেয়া হয়।

    বিরতির পর নিকোলাস ওতামেন্দি ডি বক্সে প্রতিপক্ষের এক খেলোয়াড়কে ফাউল করে বসলে রেফারি পেনাল্টির বাঁশি বাজালে ৫১ মিনিটে স্পট কিক থেকে লক্ষ্যভেদ করে কলম্বিয়ার হয়ে ব্যবধান কমান লুইস মুরিয়েল।

    ইনজুরি সময়ের চতুর্থ মিনিটে জুয়ান কুয়াদ্রাদোর ক্রসে বল পেয়ে হেডে বল জালে জড়িয়ে কলম্বিয়াকে নিশ্চিত পরাজয়ের হাত থেকে রক্ষা করে দলকে আনন্দে ভাসান মিগুয়েল বোরজা।

    লাতিন আমেরিকা অঞ্চলের বাছাইপর্বে ৬ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানেই আছে আর্জেন্টিনা। সমান ম্যাচে ৮ পয়েন্ট পেয়ে পাঁচে আছে কলম্বিয়া।


    facebook comments





















    © জেপি মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৮ - ২০২১