সর্বশেষ সংবাদ:
ইউরোপ সফরে গেলেন পররাষ্ট্রমন্ত্রী যুবলীগের শীর্ষ দুই পদে আসতে পারেন যারা এমপিওভুক্ত হচ্ছে ১৬০০ স্কুল-কলেজ কিশোরকে কুপিয়ে হত্যা করলেন ছাত্রদল নেতা বিশ্বে ২০ কোটি শিশু অপুষ্টির শিকার : ইউনিসেফের প্রতিবেদন মিরপুর ইউপি নির্বাচন : যে কারণে একটি ভোটও পাননি তিনি টাইফুনের তাণ্ডব : জাপানে নিহত বেড়ে ৭৩ ঢাকায় হচ্ছে আরও দুই মেট্রোরেল সড়ক ব্যবহারে সবাইকে সচেতন হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর প্রকাশিত সংবাদের প্রতিবাদ, মামুন-তাজিমের বিরুদ্ধে মিথ্যাচার ভারতের বিপক্ষে ফের ফসকে গেল জয় ‘প্রেমের টানে’ বাংলাদেশে ভারতীয় গৃহবধূ, সীমান্তে উত্তেজনা কোলে করে ঘুম পাড়িয়ে তুহিনকে জবাই করেন বাবা! মিরপুর ইউপি নির্বাচন : মনোনয়নপত্র বাতিল হওয়া সেই ওহাব বিজয়ী ৪৫ বছরে সীমাবদ্ধ থাকছে যুবলীগের নেতাদের বয়সসীমা মানবতাবিরোধী অপরাধে গাইবান্ধার পাঁচ জনের মৃত্যুদণ্ড ১০ দিনের রিমান্ডে সম্রাট, আরমানের ৫ দিন দিরাইয়ে শিশু তুহিন হত্যা: ১০ জনকে আসামি করে মামলা মিরপুর ইউপি নির্বাচন : সংরক্ষিত ৩ নারী সদস্য যাঁরা মিরপুর ইউপি নির্বাচন : মেম্বার হলেন যাঁরা

সিলেট বিভাগের প্রথম নারী পিপি শাহানা রাব্বানী

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর(সরকারি আইন কর্মকর্তা) হিসেবে নিয়োগ পেয়েছেন অ্যাড. শামছুন্নাহার বেগম(শাহানা রব্বানী)।

বুধবার ( ২৪জুলাই ) আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় থেকে তাকে এ নিয়োগ দেয়া হয়।

তিনি সিলেট বিভাগ ও সুনামগঞ্জ জেলার প্রথম নারী পিপি।

অ্যাড. শামছুন্নাহার বেগম(শাহানা রব্বানী) সংরক্ষিত আসনের নারী এমপি হিসেবে দ্বায়িত্ব পালন করেন ।

এছাড়া তিনি জেলা আইনজীবী সমিতির সভাপতি, সুনামগঞ্জ সরকারি কলেজের নির্বাচিত ভিপি ছিলেন।

শামছুন্নাহার বেগম (শাহানা রব্বানী) বর্তমানে জেলা মহিলা আ.লীগের সভাপতি ও জেলা আ.লীগের কার্যকরী সদস্য।

এ পদে সর্বপ্রথম নারী পি‌পি কক্সবাজা‌রের শামীম আরা স্বপ্না। তিনি ২০০১ সালে কক্সবাজারের পিপির দায়িত্ব পালন করেছিলেন। এখন থেকে ১৮ বছর আগে তিনি নিযুক্ত হয়েছিলেন।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇