সর্বশেষ সংবাদ:
আপসানার বিজয়ে জগন্নাথপুরে যুবকদের আনন্দ উল্লাস, মিষ্টি বিতরণ ঢাকা কলেজের শিক্ষার্থীকে পেটালেন সিটি কলেজের শিক্ষক পরকীয়ার অভিযোগে শিক্ষক-শিক্ষিকা আটক প্রবাসীর মা-বোন-বোনের জামাই খুনের ঘটনায় স্ত্রী জড়িত বাস চাপায় বাবা-ছেলের মৃত্যু বিসিবির সরবরাহকৃত খাবার খেয়ে ২৫ সাংবাদিক অসুস্থ স্বামীর পুরুষাঙ্গ কেটে নিলেন স্ত্রী ‘মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসতে পারে’ ছোট্ট ভিডিওতে বিছানাদৃশ্যে যৌনতার ছড়াছড়ি ব্রিটেনের পার্লামেন্টে প্রথম হিজাব পরিহিতা এমপি জগন্নাথপুরের আপসানা ১৮ হাজার শিক্ষক নেয়া হবে প্রাথমিকে, ফল প্রকাশ ২৬ ডিসেম্বরের মধ্যে আসামে ইন্টারনেট বন্ধ, উদ্বিগ্ন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য সিলেটে জালনোট সহ আটক ২ ব্রিটেনের নির্বাচনে বিজয়ী চার বাঙালী কন্যাকে আ.লীগের অভিনন্দন ১৫ বছর বয়সী আফগান তরুণকে ডাকছে আইপিএল প্রবাসেও আওয়ামী লীগ কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : ইমন নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে ভারতকে কড়া বার্তা দিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্ জাপার প্রতিনিধি সভায় হট্টগোল, পা ভেঙেছে সভাপতির রাজধানীতে ফোম তৈরির কারখানায় আগুন দৈনিক সংগ্রামের অফিস ভাংচুর

জামিন হয়নি মিন্নির

বরগুনা প্রতিনিধি :: বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলায় গ্রেফতার তার স্ত্রী ও মামলার প্রধান সাক্ষী আয়েশা সিদ্দিকা মিন্নির জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

রোববার (২১ জুলাই) বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সিরাজুল ইসলাম গাজী এ জামিন আবেদন নামঞ্জুর করেন।

মিন্নির জামিনের জন্য আদালতে শুনানিতে তার পক্ষে উপস্থিত ছিলেন- অ্যাডভোকেট মো. মাহবুবুল বারী আসলাম, অ্যাডভোকেট গোলাম মোস্তফা কাদের, অ্যাডভোকেট দীপক চন্দ্র হালদার, অ্যাডভোকেট আবদুল্লাহ আল নোমান, অ্যাডভোকেট সাহিদা বেগম, অ্যাডভোকেট আবদুর রশীদ ও অ্যাডভোকেট মো. মিজানুর রহমান।

এর আগে সকালে মিন্নির জামিন আবেদন করে আদালতের কার্যতালিকায় তোলা হয় মামলাটি। পরে বেলা ১১টার দিকে মিন্নির জামিনের জন্য শুনানি শুরু হয়।

আরো পড়ুন : রাতে এমপি শম্ভুর অফিসে মিন্নির আইনজীবী!

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇