সর্বশেষ সংবাদ:
নবীগঞ্জে মাইক্রোবাস চাপায় পিইসি পরীক্ষার্থী নিহত সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কে ধর্মঘট, জনদুর্ভোগ চরমে সিলেটে অতিরিক্ত দামে লবন বিক্রি : ১০ দোকানে ৬২ হাজার ৫’শ টাকা জরিমানা সিলেট-গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ সড়কে ধর্মঘট অব্যাহত, দুর্ভোগ চরমে হোটেলে অসামাজিক কাজ : সিলেটে ১২ নারী-পুরুষ আটক দেশে ফিরলেন হাওরবাংলার প্রধান সম্পাদক, বিমানবন্দরে ফুলের শুভেচ্ছা সিলেটে লবনের দাম নিয়ে গুজব, অ্যাকশনে জেলা প্রশাসন উন্নয়নের পুণ্যে প্রধানমন্ত্রীর বেহেস্ত যাওয়ার হক আছে : পরিকল্পনামন্ত্রী সিলেটে ৪৫ টাকায় পেঁয়াজ কিনতে এসে নারীসহ গু‌লি‌বিদ্ধ ২ সিলেটে খোলাবাজারে বিক্রি হচ্ছে পেঁয়াজ, লাইনে দাঁড়িয়ে কিনলেন মেয়র আরিফ সিলেটে চোরাইপথে আসা পেঁয়াজ গরাগরি করছে রাস্তায় সিলেট-ভোলাগঞ্জ সড়কে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রেন দুর্ঘটনা : ওসমানীতে চিকিৎসাধীন থাকা ধলাইয়ের মৃত্যু বঙ্গবন্ধু বিপিএল : সিলেট থান্ডার্সে আছেন যাঁরা বঙ্গবন্ধু বিপিএল : কোন দলে খেলছেন কে? সিলেটে পেঁয়াজের মূল্যবৃদ্ধি ঠেকাতে মাঠে ভ্রাম্যমাণ আদালত বাংলাদেশিদের জন্য উন্মুক্ত হচ্ছে আরব আমিরাতের শ্রমবাজার দেশে ফিরছেন হাওরবাংলার প্রধান সম্পাদক, পেলেন সংবর্ধনা সিলেটে আয়কর মেলা : চারদিনে কর আদায় ২০ কোটির উপরে মানিককে নিয়ে কটুক্তি : আ.লীগ থেকে মুকুটের বহিস্কার দাবি ছাতক উপজেলা ছাত্রলীগের

শিশু তুহিনের শরীরে বিদ্ধ ছুরিতে দুইজনের নাম

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নৃশংসভাবে পাঁচ বছরের শিশু তুহিন হত্যায় ব্যবহার করা দুটো ছুরিতে দুইজন ব্যক্তির নাম লেখা রয়েছে। ওই দুটি ছুরি শিশু তুহিনের পেটে বিদ্ধ ছিল। তুহিনের মরদেহ গাছের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়। সেই সঙ্গে শিশুটির লিঙ্গ ও কান কেটে দেয়া হয়।

এরই মধ্যে এ ঘটনায় তুহিনের বাবাসহ পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়েছে পুলিশ। তারা হলেন- তুহিনের বাবা আব্দুল বাছির, চাচা আব্দুল মুছাব্বির, ইয়াছির উদ্দিন, প্রতিবেশী আজিজুল ইসলাম, চাচি খাইরুল নেছা ও চাচাতো বোন তানিয়া।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, রোববার (১৩ অক্টোবর) রাতে শিশুটি বাবার সঙ্গে একই বিছানায় ঘুমিয়ে ছিল। শিশুটির বাবা বাছির প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘর থেকে বের হওয়ার সময় দেখতে পান বসত ঘরের সামনের দরজা খোলা। এ সময় তিনি দেখতে পান তুহিন বিছানায় নেই।

সোমবার (১৪ অক্টোবর) সকালে দিরাই থানা পুলিশকে খবর দিলে তারা মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে।
তুহিনের স্বজনদের অভিযোগ, রাতে তাকে ঘর থেকে বের করে নিয়ে গিয়ে দুর্বৃত্তরা হত্যা করেছে।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের মোল্লা বলেন, ঘটনাটি চাঞ্চল্যকর পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করেছে।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇