সর্বশেষ সংবাদ:
নবীগঞ্জে মাইক্রোবাস চাপায় পিইসি পরীক্ষার্থী নিহত সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কে ধর্মঘট, জনদুর্ভোগ চরমে সিলেটে অতিরিক্ত দামে লবন বিক্রি : ১০ দোকানে ৬২ হাজার ৫’শ টাকা জরিমানা সিলেট-গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ সড়কে ধর্মঘট অব্যাহত, দুর্ভোগ চরমে হোটেলে অসামাজিক কাজ : সিলেটে ১২ নারী-পুরুষ আটক দেশে ফিরলেন হাওরবাংলার প্রধান সম্পাদক, বিমানবন্দরে ফুলের শুভেচ্ছা সিলেটে লবনের দাম নিয়ে গুজব, অ্যাকশনে জেলা প্রশাসন উন্নয়নের পুণ্যে প্রধানমন্ত্রীর বেহেস্ত যাওয়ার হক আছে : পরিকল্পনামন্ত্রী সিলেটে ৪৫ টাকায় পেঁয়াজ কিনতে এসে নারীসহ গু‌লি‌বিদ্ধ ২ সিলেটে খোলাবাজারে বিক্রি হচ্ছে পেঁয়াজ, লাইনে দাঁড়িয়ে কিনলেন মেয়র আরিফ সিলেটে চোরাইপথে আসা পেঁয়াজ গরাগরি করছে রাস্তায় সিলেট-ভোলাগঞ্জ সড়কে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রেন দুর্ঘটনা : ওসমানীতে চিকিৎসাধীন থাকা ধলাইয়ের মৃত্যু বঙ্গবন্ধু বিপিএল : সিলেট থান্ডার্সে আছেন যাঁরা বঙ্গবন্ধু বিপিএল : কোন দলে খেলছেন কে? সিলেটে পেঁয়াজের মূল্যবৃদ্ধি ঠেকাতে মাঠে ভ্রাম্যমাণ আদালত বাংলাদেশিদের জন্য উন্মুক্ত হচ্ছে আরব আমিরাতের শ্রমবাজার দেশে ফিরছেন হাওরবাংলার প্রধান সম্পাদক, পেলেন সংবর্ধনা সিলেটে আয়কর মেলা : চারদিনে কর আদায় ২০ কোটির উপরে মানিককে নিয়ে কটুক্তি : আ.লীগ থেকে মুকুটের বহিস্কার দাবি ছাতক উপজেলা ছাত্রলীগের

মা-সন্তানকে হত্যা করে বিকাশের ৮ লাখ টাকা লুট

সিলেটের কণ্ঠ ডেস্ক ::টাঙ্গাইলে চার বছরের সন্তানসহ অন্তঃসত্ত্বা গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

স্বজনদের অভিযোগ, বাড়িতে রাখা বিকাশ ব্যবসার টাকা লুট করতেই এই হত্যাকাণ্ড। সব বিষয় মাথায় রেখে তদন্তে নেমেছে পুলিশ।

স্বামী কাজে যাওয়ায় শনিবার (১২ অক্টোবর) রাতে টাঙ্গাইল পৌরসভার ভাল্লুককান্দি এলাকায় চার বছরের মেয়ে আলিফাকে নিয়ে বাসায় ছিলেন ৭ মাসের অন্তঃসত্ত্বা লাকী বেগম। এই সুযোগে দুর্বৃত্তরা রাতে বাসায় ঢুকে বিকাশের ৮ লাখ টাকা লুট করে নিয়ে যায়।

এসময় গলাকেটে হত্যা করা হয় লাকি ও চার বছরের আলিফাকে। গভীর রাতে দোকান থেকে বাসায় ফিরে, আলামিন স্ত্রী ও সন্তানের লাশ দেখে পুলিশে খবর দেন।
একজন এলাকাবাসী বলেন, আমি এসে দেখি বাচ্চাকে কোলে নিয়ে তার বাবা কাঁদছে। বাচ্চাটাকে কোলে নেয়ার পর সে দৃশ্য বলার মতো ভাষা আমার জানা নাই।
ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার জানান, ব্যক্তিগত বিরোধ না ডাকাতি সব বিষয় মাথায় রেখে তদন্ত চলছে।
টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন, আমরা আলামত সংগ্রহ করেছি। তদন্ত করে এর মূল ঘটনা আমরা বের করবো। পুলিশের বিভিন্ন শাখা এর সাথে যুক্ত হয়েছে।
এ ঘটনায় গৃহবধূর স্বামী আলামিন বাদী হয়ে সদর থানায় হত্যা মামলা করেছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇