সর্বশেষ সংবাদ:
মিরপুর ইউপি নির্বাচন : ‘ক্লিন ইমেজ’র মোস্তাকের সঙ্গে পারলেন না ফয়জুর মিরপুর ইউপি নির্বাচন : চমক দেখিয়ে মেম্বার নির্বাচিত ছাত্রলীগ নেতা মাহবুব মিরপুর ইউপি নির্বাচন : আনারসে ডুবলেন কাদির স্বজন হারানোর বেদনা আমি বুঝি, আবরারের বাবা-মাকে প্রধানমন্ত্রী মিরপুর ইউপি নির্বাচন : ৮ কেন্দ্রে ১৭৭৭ ভোটে এগিয়ে আনারস ৫ কেন্দ্রে আনারস ২৫০৩, নৌকা ১৫১৩ মিরপুর ইউপি নির্বাচন : আটঘরে জিতল আনারস শিশু তুহিন হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে কাজী সমিতির সভা অনুষ্ঠিত মিরপুর ইউপি নির্বাচন : গড়গড়িতেও জিতলেন শেরীন মিরপুর ইউপি নির্বাচন : চাঁদবোয়ালীতে আনারসের বিপুল ভোটে জয় দিরাইয়ের শিশু হত্যার নেপথ্যে ‘পারিবারিক বিরোধ’, বাবা-চাচাসহ আটক ৬ শিশু তুহিনের শরীরে বিদ্ধ ছুরিতে দুইজনের নাম আবরারের বাবা, মা ও ভাই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে গিয়েছেন। টাকার জন্য বন্ধুর স্ত্রী ও কন্যাকে খুন, ঘাতক গ্রেফতার প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ৮ম শ্রেণির ছাত্রীকে ছুড়িকাঘাত মিরপুর ইউনিয়ন নির্বাচন : ব্যালট বক্স নিয়ে নৌকা সমর্থকের পালানোর চেষ্টা মীরপুর ইউনিয়ন নির্বাচন বয়কট করলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল কাদির মিরপুর ইউপি নির্বাচন : পুলিশ ও আনসারকে পেটালো নৌকার সমর্থক মা-সন্তানকে হত্যা করে বিকাশের ৮ লাখ টাকা লুট দিরাইয়ে ৫বছরের শিশুকে নৃশংস ভাবে খুন

সাংবাদিক মুন্নাকে হত্যার হুমকি দিলো `পলিথিন আলী’

নিজস্ব প্রতিবেদক :: দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পূর্বপশ্চিম বিডি নিউজের সিলেট প্রতিনিধি ও সিলেটের কণ্ঠ ডটকমের সম্পাদক ও প্রকাশক মো. মুন্না মিয়াকে হত্যার হুমকি দিয়েছে ভ্যান চালক থেকে অবৈধভাবে হওয়া কোটিপতি পলিথিন আলী। সে তরুণ এ সাংবাদিককে দেখে নেওয়ার হুমকি দেন।

বুধবার (৯ অক্টোবর) রাত ৭ টা ৫৬ মিনিটে সাংবাদিক মো. মুন্না মিয়ার ব্যক্তিগত মুঠোফোনে ০১৭১৩ ৩৬১৫৪৬ নাম্বার থেকে এ হুমকি দেয়।

জানা যায়, সম্প্রতি ‘ভ্যান চালক থেকে কোটিপতি পলিথিন আলী’ শিরোনামে পূর্বপশ্চিমে ও `ভ‌্যা চালক থেকে কোটিপতি কৃষকদল নেতা পলিথিন আলী শিরোনামে সিলেটের কণ্ঠ ডটকমে পলিথিন আলীকে নিয়ে সংবাদ প্রকাশ করেন সাংবাদিক মুন্না।

তিনি ওই সংবাদে তার কোথা থেকে উত্থান সে বিষয়টুকু স্পট করা হয়েছে। ক্ষিপ্ত হয়ে সাংবাদিক মুন্নাকে বৃহস্পতিবার রাতে মুঠোফোনে যোগাযোগ করেন আলী। তিনি তথাকথিত বাংলাদেশ মিডিয়া নামের পত্রিকা থেকে বলছেন বলে জানান।

একপর্যায়ে তিনি সাংবাদিক মুন্নাকে নিয়ে আপত্তিকর কথা বলেন। এসময় তিনি প্রতিবাদ করলে আরও ক্ষিপ্ত হয় পলিথিন আলী। সে সাংবাদিক মুন্নাকে হত্যা করার হুমকি দেয় এবং দেখে নেওয়ার হুমকি দেয়। সাংবাদিক মুন্নার বিরুদ্ধে তার নামসর্বস্ব পত্রিকায় রিপোর্ট করা হবে বলে জানায়।

এ বিষয়ে সাংবাদিক মো. মুন্না মিয়া বলেন, আমি একজন পেশাদার সাংবাদকর্মী। আমি আলীকে নিয়ে পূর্বপশ্চিম ও সিলেটের কণ্ঠে রিপোর্ট করি। সে একজন প্রতারক ও অবৈধভাবে অর্থবিত্তের মালিক হয়েছে। আমি আমার দায়িত্ববোধ থেকে সংবাদ পরিবেশন করেছি। আমার সংবাদপ্রকাশের পর সংশ্লিষ্টরা তার অর্থবিত্তের উৎস খুঁজতে মাঠে নেমেছেন। আশাকরি তারা এ পরিবেশ ধ্বংসকারীকে আইনের আওতায় নিয়ে আসবেন।

তিনি হুমকির বিষয়ে আইনী পদক্ষেপ গ্রহণ করবেন উল্লেখ করে বলেন, আমি এনিয়ে ইতিমধ্যে সিলেট কোতোয়ালি মডেল থানা পুলিশের কাছে মৌখিক অভিযোগ দিয়েছি। শিগগিরই আমি লিখিত অভিযোগ দায়ের করব।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇