সর্বশেষ সংবাদ:
মিরপুর ইউপি নির্বাচন : ‘ক্লিন ইমেজ’র মোস্তাকের সঙ্গে পারলেন না ফয়জুর মিরপুর ইউপি নির্বাচন : চমক দেখিয়ে মেম্বার নির্বাচিত ছাত্রলীগ নেতা মাহবুব মিরপুর ইউপি নির্বাচন : আনারসে ডুবলেন কাদির স্বজন হারানোর বেদনা আমি বুঝি, আবরারের বাবা-মাকে প্রধানমন্ত্রী মিরপুর ইউপি নির্বাচন : ৮ কেন্দ্রে ১৭৭৭ ভোটে এগিয়ে আনারস ৫ কেন্দ্রে আনারস ২৫০৩, নৌকা ১৫১৩ মিরপুর ইউপি নির্বাচন : আটঘরে জিতল আনারস শিশু তুহিন হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে কাজী সমিতির সভা অনুষ্ঠিত মিরপুর ইউপি নির্বাচন : গড়গড়িতেও জিতলেন শেরীন মিরপুর ইউপি নির্বাচন : চাঁদবোয়ালীতে আনারসের বিপুল ভোটে জয় দিরাইয়ের শিশু হত্যার নেপথ্যে ‘পারিবারিক বিরোধ’, বাবা-চাচাসহ আটক ৬ শিশু তুহিনের শরীরে বিদ্ধ ছুরিতে দুইজনের নাম আবরারের বাবা, মা ও ভাই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে গিয়েছেন। টাকার জন্য বন্ধুর স্ত্রী ও কন্যাকে খুন, ঘাতক গ্রেফতার প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ৮ম শ্রেণির ছাত্রীকে ছুড়িকাঘাত মিরপুর ইউনিয়ন নির্বাচন : ব্যালট বক্স নিয়ে নৌকা সমর্থকের পালানোর চেষ্টা মীরপুর ইউনিয়ন নির্বাচন বয়কট করলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল কাদির মিরপুর ইউপি নির্বাচন : পুলিশ ও আনসারকে পেটালো নৌকার সমর্থক মা-সন্তানকে হত্যা করে বিকাশের ৮ লাখ টাকা লুট দিরাইয়ে ৫বছরের শিশুকে নৃশংস ভাবে খুন

ছাতক থানার সিএনজি চোর চক্রের হোতাকে গ্রেফতার করলেন এস আই হাবিব

ছাতক সংবাদদাতা::সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলাকে সার্বিক আইনশৃংখলা পরিস্থিতির ব্যাপক উন্নতি সাধন কাজ করেছিলেন হাবিবুর রহমান পিপিএম। দিন রাত পরিশ্রম করে কাজ করে গেছেন। ক্লু বিহীন অনেক মামলার মূল রহস্যের উদঘাটন করে প্রশংসা ও পিপিএম সম্মাননা অর্জন করেছেন। দীর্ঘদিন ছিলেন জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত সেকেন্ড অফিসার।

প্রায় দুই বছরের অধিক সময় জগন্নাথপুর থানায় দায়িত্ব পালনের পর গতকাল সোমবার ছাতক থানায় যোগদানের প্রথম দিনই ওসি মোস্তফা কামাল এর নির্দেশনায় এস এস আই শাহজামাল ও সাহাব উদ্দিন সহ ফোর্সদের সাথে নিয়ে গ্রেফতার করেন সিএনজি চোর চক্রের হোতা রাজপুর গ্রামের আব্দুল বারিকের ছেলে সেলিম মিয়া(২৭)। এবং তার কাছ থেকে উদ্ধার করেন চোরাই কৃত দুইটি সিএনজি।

এ ব্যাপারে এস আই হাবিবুর রহমান পিপিএম বলেন, আমি চাকুরী জীবনের শুরু থেকেই যে থানায় কাজ করেছি। ইনশাআল্লাহ ছাতক থানায় সর্বসাধারণের মনে জায়গা করার মত কাজ করে যাব।

এজন্য প্রয়োজন সবার সহযোগিতা।এবং এই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল অত্যন্ত ভালো মনের মানুষ। আশা করি তার পরামর্শে এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে সক্ষম হবো।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇