সর্বশেষ সংবাদ:
আপসানার বিজয়ে জগন্নাথপুরে যুবকদের আনন্দ উল্লাস, মিষ্টি বিতরণ ঢাকা কলেজের শিক্ষার্থীকে পেটালেন সিটি কলেজের শিক্ষক পরকীয়ার অভিযোগে শিক্ষক-শিক্ষিকা আটক প্রবাসীর মা-বোন-বোনের জামাই খুনের ঘটনায় স্ত্রী জড়িত বাস চাপায় বাবা-ছেলের মৃত্যু বিসিবির সরবরাহকৃত খাবার খেয়ে ২৫ সাংবাদিক অসুস্থ স্বামীর পুরুষাঙ্গ কেটে নিলেন স্ত্রী ‘মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসতে পারে’ ছোট্ট ভিডিওতে বিছানাদৃশ্যে যৌনতার ছড়াছড়ি ব্রিটেনের পার্লামেন্টে প্রথম হিজাব পরিহিতা এমপি জগন্নাথপুরের আপসানা ১৮ হাজার শিক্ষক নেয়া হবে প্রাথমিকে, ফল প্রকাশ ২৬ ডিসেম্বরের মধ্যে আসামে ইন্টারনেট বন্ধ, উদ্বিগ্ন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য সিলেটে জালনোট সহ আটক ২ ব্রিটেনের নির্বাচনে বিজয়ী চার বাঙালী কন্যাকে আ.লীগের অভিনন্দন ১৫ বছর বয়সী আফগান তরুণকে ডাকছে আইপিএল প্রবাসেও আওয়ামী লীগ কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : ইমন নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে ভারতকে কড়া বার্তা দিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্ জাপার প্রতিনিধি সভায় হট্টগোল, পা ভেঙেছে সভাপতির রাজধানীতে ফোম তৈরির কারখানায় আগুন দৈনিক সংগ্রামের অফিস ভাংচুর

ছাতক থানার সিএনজি চোর চক্রের হোতাকে গ্রেফতার করলেন এস আই হাবিব

ছাতক সংবাদদাতা::সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলাকে সার্বিক আইনশৃংখলা পরিস্থিতির ব্যাপক উন্নতি সাধন কাজ করেছিলেন হাবিবুর রহমান পিপিএম। দিন রাত পরিশ্রম করে কাজ করে গেছেন। ক্লু বিহীন অনেক মামলার মূল রহস্যের উদঘাটন করে প্রশংসা ও পিপিএম সম্মাননা অর্জন করেছেন। দীর্ঘদিন ছিলেন জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত সেকেন্ড অফিসার।

প্রায় দুই বছরের অধিক সময় জগন্নাথপুর থানায় দায়িত্ব পালনের পর গতকাল সোমবার ছাতক থানায় যোগদানের প্রথম দিনই ওসি মোস্তফা কামাল এর নির্দেশনায় এস এস আই শাহজামাল ও সাহাব উদ্দিন সহ ফোর্সদের সাথে নিয়ে গ্রেফতার করেন সিএনজি চোর চক্রের হোতা রাজপুর গ্রামের আব্দুল বারিকের ছেলে সেলিম মিয়া(২৭)। এবং তার কাছ থেকে উদ্ধার করেন চোরাই কৃত দুইটি সিএনজি।

এ ব্যাপারে এস আই হাবিবুর রহমান পিপিএম বলেন, আমি চাকুরী জীবনের শুরু থেকেই যে থানায় কাজ করেছি। ইনশাআল্লাহ ছাতক থানায় সর্বসাধারণের মনে জায়গা করার মত কাজ করে যাব।

এজন্য প্রয়োজন সবার সহযোগিতা।এবং এই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল অত্যন্ত ভালো মনের মানুষ। আশা করি তার পরামর্শে এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে সক্ষম হবো।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇