সর্বশেষ সংবাদ:
মিরপুর ইউপি নির্বাচন : ‘ক্লিন ইমেজ’র মোস্তাকের সঙ্গে পারলেন না ফয়জুর মিরপুর ইউপি নির্বাচন : চমক দেখিয়ে মেম্বার নির্বাচিত ছাত্রলীগ নেতা মাহবুব মিরপুর ইউপি নির্বাচন : আনারসে ডুবলেন কাদির স্বজন হারানোর বেদনা আমি বুঝি, আবরারের বাবা-মাকে প্রধানমন্ত্রী মিরপুর ইউপি নির্বাচন : ৮ কেন্দ্রে ১৭৭৭ ভোটে এগিয়ে আনারস ৫ কেন্দ্রে আনারস ২৫০৩, নৌকা ১৫১৩ মিরপুর ইউপি নির্বাচন : আটঘরে জিতল আনারস শিশু তুহিন হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে কাজী সমিতির সভা অনুষ্ঠিত মিরপুর ইউপি নির্বাচন : গড়গড়িতেও জিতলেন শেরীন মিরপুর ইউপি নির্বাচন : চাঁদবোয়ালীতে আনারসের বিপুল ভোটে জয় দিরাইয়ের শিশু হত্যার নেপথ্যে ‘পারিবারিক বিরোধ’, বাবা-চাচাসহ আটক ৬ শিশু তুহিনের শরীরে বিদ্ধ ছুরিতে দুইজনের নাম আবরারের বাবা, মা ও ভাই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে গিয়েছেন। টাকার জন্য বন্ধুর স্ত্রী ও কন্যাকে খুন, ঘাতক গ্রেফতার প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ৮ম শ্রেণির ছাত্রীকে ছুড়িকাঘাত মিরপুর ইউনিয়ন নির্বাচন : ব্যালট বক্স নিয়ে নৌকা সমর্থকের পালানোর চেষ্টা মীরপুর ইউনিয়ন নির্বাচন বয়কট করলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল কাদির মিরপুর ইউপি নির্বাচন : পুলিশ ও আনসারকে পেটালো নৌকার সমর্থক মা-সন্তানকে হত্যা করে বিকাশের ৮ লাখ টাকা লুট দিরাইয়ে ৫বছরের শিশুকে নৃশংস ভাবে খুন

সম্রাটের চিকিৎসায় ৭ সদস্যের মেডিকেল বোর্ড

সিলেটের কণ্ঠ ডেস্ক ::বুকে ব্যথা নিয়ে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি যুবলীগের বহিষ্কৃত নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা। তার চিকিৎসায় এরই মধ্যে ৭ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। এদিকে, উন্নত চিকিৎসার জন্য সম্রাটকে দেশের বাইরে নেয়ার দাবি তার আইনজীবীদের।

বুকে ব্যথা নিয়ে মঙ্গলবার (০৮ অক্টোবর) সকালে হৃদরোগ ইন্সটিটিউট এর সিসিইউ তে এ ভর্তি হন কারাবন্দী যুবলীগের বহিষ্কৃত নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট।

প্রাথমিক পরীক্ষা শেষে তিন সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হলেও পরে সদস্য সংখ্যা বাড়িয়ে সাত করা হয়।

চিকিৎসকরা জানান, সম্রাটের শারীরিক অবস্থা স্থিতিশীল। এখন পর্যন্ত করা সবকটি পরীক্ষার রিপোর্ট ভালো বলেও জানান তারা।
সম্রাটের চিকিৎসক বলেন, তিনি এখন ভাল আছেন। তার পরীক্ষাগুলো চলে এসেছে। রিপোর্ট ভাল এসেছে।

ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নিয়ে যাওয়ার দাবি জানিয়েছেন তার আইনজীবীরা।

সম্রাটের আইনজীবী বলেন, যেহেতু উনি দেশের বাইরে চিকিৎসা করেছেন তাই উন্নত চিকিৎসার জন্য তাকে বাইরে নেয়ার আবেদন জানাচ্ছি।
রোববার কুমিল্লা থেকে আটকের পর কাকরাইলে তার কার্যালয়ে অভিযান চালিয়ে ক্যাঙ্গারুর চামড়া সংরক্ষণের দায়ে তাকে ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়। এছাড়া মাদক ও অবৈধ অস্ত্র রাখার দায়ে সোমবার রমনা থানায় ২টি মামলা দায়ের করে র‌্যাব।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇