সর্বশেষ সংবাদ:
মিরপুর ইউপি নির্বাচন : ‘ক্লিন ইমেজ’র মোস্তাকের সঙ্গে পারলেন না ফয়জুর মিরপুর ইউপি নির্বাচন : চমক দেখিয়ে মেম্বার নির্বাচিত ছাত্রলীগ নেতা মাহবুব মিরপুর ইউপি নির্বাচন : আনারসে ডুবলেন কাদির স্বজন হারানোর বেদনা আমি বুঝি, আবরারের বাবা-মাকে প্রধানমন্ত্রী মিরপুর ইউপি নির্বাচন : ৮ কেন্দ্রে ১৭৭৭ ভোটে এগিয়ে আনারস ৫ কেন্দ্রে আনারস ২৫০৩, নৌকা ১৫১৩ মিরপুর ইউপি নির্বাচন : আটঘরে জিতল আনারস শিশু তুহিন হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে কাজী সমিতির সভা অনুষ্ঠিত মিরপুর ইউপি নির্বাচন : গড়গড়িতেও জিতলেন শেরীন মিরপুর ইউপি নির্বাচন : চাঁদবোয়ালীতে আনারসের বিপুল ভোটে জয় দিরাইয়ের শিশু হত্যার নেপথ্যে ‘পারিবারিক বিরোধ’, বাবা-চাচাসহ আটক ৬ শিশু তুহিনের শরীরে বিদ্ধ ছুরিতে দুইজনের নাম আবরারের বাবা, মা ও ভাই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে গিয়েছেন। টাকার জন্য বন্ধুর স্ত্রী ও কন্যাকে খুন, ঘাতক গ্রেফতার প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ৮ম শ্রেণির ছাত্রীকে ছুড়িকাঘাত মিরপুর ইউনিয়ন নির্বাচন : ব্যালট বক্স নিয়ে নৌকা সমর্থকের পালানোর চেষ্টা মীরপুর ইউনিয়ন নির্বাচন বয়কট করলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল কাদির মিরপুর ইউপি নির্বাচন : পুলিশ ও আনসারকে পেটালো নৌকার সমর্থক মা-সন্তানকে হত্যা করে বিকাশের ৮ লাখ টাকা লুট দিরাইয়ে ৫বছরের শিশুকে নৃশংস ভাবে খুন

নভেম্বরে ঢাকায় প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা

ক্রীড়া ডেস্ক ::চলতি বছরের নভেম্বর ঢাকায় প্রীতি ম্যাচে প্যারাগুয়ের মুখোমুখি হবে আর্জেন্টিনা।

প্যারাগুয়ে ফুটবল অ্যাসোসিয়েশনের অফিশিয়াল টুইটার পেজে খবরটি নিশ্চিত করা হয়েছে।

আর্জেন্টিনার সংবাদমাধ্যম ‘মুলো আলবিসেলেস্তে’ এ প্রীতি ম্যাচে লিওনেল মেসির খেলার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে। ঢাকায় মোট দুটি প্রীতি ম্যাচ খেলবে প্যারাগুয়ে।

প্যারাগুয়ে ফুটবল ফেডারেশনের অফিশিয়াল টুইটারে করা পোস্টে লেখা হয়েছে, ‘অফিশিয়াল: নভেম্বরে “আলবিরোজ্জা”দের (প্যারাগুয়ে ফুটবল দলের তকমা) প্রীতি ম্যাচ। বাংলাদেশে ভেনেজুয়েলা ও আর্জেন্টিনার মুখোমুখি হবে প্যারাগুয়ে।’

টুইটারে পোস্ট করা সূচি অনুযায়ী, ঢাকায় আগামী ১৫ নভেম্বর প্রথম প্রীতি ম্যাচে ভেনেজুয়েলার মুখোমুখি হবে প্যারাগুয়ে। এরপর ১৮ নভেম্বর লাতিন আমেরিকার অন্যতম সেরা দল আর্জেন্টিনার মুখোমুখি হবে তারা।

‘মুন্দো আলবিসেলেস্তে’র প্রতিবেদনে জানানো হয়েছে, ইউরোপে এ মাসে জার্মানি ও ইকুয়েডরের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। বৃহস্পতিবার জার্মানির মুখোমুখি হবে তারা। এ দুটি ম্যাচ খেলে এশিয়া মহাদেশ সফরে আসবে ১৯৭৮ ও ১৯৮৬ বিশ্বকাপ চ্যাম্পিয়নরা। ১৫ নভেম্বর সৌদি আরবে ব্রাজিলের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে লিওনেল স্কালোনির দল।

আন্তর্জাতিক অঙ্গনে তিন মাসের নিষেধাজ্ঞা কাটিয়ে এ ম্যাচ দিয়ে মেসি জাতীয় দলে ফিরবেন বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি। সৌদি আরব থেকে ঢাকায় পা রাখবে আর্জেন্টিনা দল।

আট বছর পর বাংলাদেশের মাটিতে আবারও প্রীতি ম্যাচ খেলতে দেখা যাবে আর্জেন্টিনা দলকে। ২০১১ সালে ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নাইজেরিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলেছে আর্জেন্টিনা। সে ম্যাচে আফ্রিকান দলটিকে ৩-১ গোলে হারিয়েছিল লাতিন দলটি।

ভেনেজুয়েলা ফুটবল ফেডারেশনের (এফভিএফ) অফিশিয়াল টুইটার পোস্টেও ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়ামে প্রীতি ম্যাচে প্যারাগুয়ের মুখোমুখি হওয়ার খবরটি নিশ্চিত করা হয়েছে।

তবে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) পক্ষ থেকে এ নিয়ে এখনো কিছু বলা হয়নি।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇