সর্বশেষ সংবাদ:
মিরপুর ইউপি নির্বাচন : ‘ক্লিন ইমেজ’র মোস্তাকের সঙ্গে পারলেন না ফয়জুর মিরপুর ইউপি নির্বাচন : চমক দেখিয়ে মেম্বার নির্বাচিত ছাত্রলীগ নেতা মাহবুব মিরপুর ইউপি নির্বাচন : আনারসে ডুবলেন কাদির স্বজন হারানোর বেদনা আমি বুঝি, আবরারের বাবা-মাকে প্রধানমন্ত্রী মিরপুর ইউপি নির্বাচন : ৮ কেন্দ্রে ১৭৭৭ ভোটে এগিয়ে আনারস ৫ কেন্দ্রে আনারস ২৫০৩, নৌকা ১৫১৩ মিরপুর ইউপি নির্বাচন : আটঘরে জিতল আনারস শিশু তুহিন হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে কাজী সমিতির সভা অনুষ্ঠিত মিরপুর ইউপি নির্বাচন : গড়গড়িতেও জিতলেন শেরীন মিরপুর ইউপি নির্বাচন : চাঁদবোয়ালীতে আনারসের বিপুল ভোটে জয় দিরাইয়ের শিশু হত্যার নেপথ্যে ‘পারিবারিক বিরোধ’, বাবা-চাচাসহ আটক ৬ শিশু তুহিনের শরীরে বিদ্ধ ছুরিতে দুইজনের নাম আবরারের বাবা, মা ও ভাই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে গিয়েছেন। টাকার জন্য বন্ধুর স্ত্রী ও কন্যাকে খুন, ঘাতক গ্রেফতার প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ৮ম শ্রেণির ছাত্রীকে ছুড়িকাঘাত মিরপুর ইউনিয়ন নির্বাচন : ব্যালট বক্স নিয়ে নৌকা সমর্থকের পালানোর চেষ্টা মীরপুর ইউনিয়ন নির্বাচন বয়কট করলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল কাদির মিরপুর ইউপি নির্বাচন : পুলিশ ও আনসারকে পেটালো নৌকার সমর্থক মা-সন্তানকে হত্যা করে বিকাশের ৮ লাখ টাকা লুট দিরাইয়ে ৫বছরের শিশুকে নৃশংস ভাবে খুন

বিশ্বনাথে চুরি হওয়া মোটরসাইকেল জৈন্তাপুর থেকে উদ্ধার

বিশ্বনাথ প্রতিনিধি:: সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমনের বাড়ি থেকে চুরি হওয়া মোটরসাইকেল দুই মাস পর জৈন্তাপুর থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। সেইসাথে জৈন্তাপুর থানা পুলিশের সহযোগিতায় আনিছুল হক নাইম (২৬) ও মুহিবুর রহমান মুহিব (২৩) নামে দুই চোরকেও গ্রেপ্তার করেছে বিশ্বনাথ থানা পুলিশ।

সোমবার (৭ অক্টোবর) তাদের দু’জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। আগেরদিন রোববার (৬ অক্টোবর) দুপুরে মোটরসাইকেলসহ ওই দুই চোরকে জৈন্তাপুর বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

নাইম সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার চানপুর গ্রামের বজলুল হকের ছেলে। আর মুহবি জৈন্তাপুর থানার কেন্দ্রীয় মৌজার মৃত আব্দুল মান্নানের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, চলতি বছরের গত ৮ আগস্ট বিশ্বনাথ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমনের গ্রামের বাড়ি জানাইয়ার বাড়ি থেকে তার ডিসকভারি মোটরসাইকেলটি চুরি হয়ে যায়। এঘটনায় তিনি বিশ্বনাথ থানায় একটি চুরির মামলা দায়ের করেন, (মামলা নং ১০)। আর ওই মামলায় মোটরসাইকেলসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।

মোটরসাইকেল চোর সিন্ডিকেটদের গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে জানিয়ে থানার ওসি শামীম মুসা বলেন, বিশ্বনাথ থেকে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধারের জন্য থানার একটি টিম বিভিন্ন ভাবে বৃহত্তর সিলেটে কাজ করছিল। অবশেষে এ উপজেলা থেকে চুরি হওয়ার আওয়ামী লীগ নেতার মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇