সর্বশেষ সংবাদ:
মিরপুর ইউপি নির্বাচন : ‘ক্লিন ইমেজ’র মোস্তাকের সঙ্গে পারলেন না ফয়জুর মিরপুর ইউপি নির্বাচন : চমক দেখিয়ে মেম্বার নির্বাচিত ছাত্রলীগ নেতা মাহবুব মিরপুর ইউপি নির্বাচন : আনারসে ডুবলেন কাদির স্বজন হারানোর বেদনা আমি বুঝি, আবরারের বাবা-মাকে প্রধানমন্ত্রী মিরপুর ইউপি নির্বাচন : ৮ কেন্দ্রে ১৭৭৭ ভোটে এগিয়ে আনারস ৫ কেন্দ্রে আনারস ২৫০৩, নৌকা ১৫১৩ মিরপুর ইউপি নির্বাচন : আটঘরে জিতল আনারস শিশু তুহিন হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে কাজী সমিতির সভা অনুষ্ঠিত মিরপুর ইউপি নির্বাচন : গড়গড়িতেও জিতলেন শেরীন মিরপুর ইউপি নির্বাচন : চাঁদবোয়ালীতে আনারসের বিপুল ভোটে জয় দিরাইয়ের শিশু হত্যার নেপথ্যে ‘পারিবারিক বিরোধ’, বাবা-চাচাসহ আটক ৬ শিশু তুহিনের শরীরে বিদ্ধ ছুরিতে দুইজনের নাম আবরারের বাবা, মা ও ভাই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে গিয়েছেন। টাকার জন্য বন্ধুর স্ত্রী ও কন্যাকে খুন, ঘাতক গ্রেফতার প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ৮ম শ্রেণির ছাত্রীকে ছুড়িকাঘাত মিরপুর ইউনিয়ন নির্বাচন : ব্যালট বক্স নিয়ে নৌকা সমর্থকের পালানোর চেষ্টা মীরপুর ইউনিয়ন নির্বাচন বয়কট করলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল কাদির মিরপুর ইউপি নির্বাচন : পুলিশ ও আনসারকে পেটালো নৌকার সমর্থক মা-সন্তানকে হত্যা করে বিকাশের ৮ লাখ টাকা লুট দিরাইয়ে ৫বছরের শিশুকে নৃশংস ভাবে খুন

সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত, দুই ঘণ্টা পর ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক

হবিগঞ্জ প্রতিনিধি :: ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে দুই ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়েছে। সকালে সড়ক দুর্ঘটনায় দ্বিতীয় শ্রেণির এক ছাত্র নিহত হওয়ার ঘটনায় যান চলাচল বন্ধ করে দেয় বিক্ষুব্ধ এলাকাবাসী।

রোববার (৬ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

এর আগে, সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের পশ্চিম বড়চর, কদমতলী, নছরতপুর গ্রামের বিক্ষুব্ধ এলাকাবাসী মহাসড়কে বিদ্যুতের খুঁটি ফেলে যান চলাচল বন্ধ করে দেয়।

খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুমী আক্তার, ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমরানসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

সকাল সোয়া ৯টার দিকে কয়েক জন স্কুল ছাত্র নিয়ে একটি সিএনজি মহাসড়ক দিয়ে শায়েস্তাগঞ্জ ইসলামী একাডেমীতে যাচ্ছিল। পথিমধ্যে মহাসড়কের পশ্চিম বড়চর নামক স্থানে হাইওয়ে পুলিশের টহল দেখে সিএনজি চালক গাড়ী আটকের ভয়ে ঘুরিয়ে রেলক্রসিং পাড় হয়ে যেতে চেষ্টা করে।

এ সময় সিলেটগামী একটি লোকাল ট্রেন রেলক্রসিংয়ে সিএনজিটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সোহাগ মিয়া নামে দ্বিতীয় শ্রেণির এক ছাত্র নিহত হয়। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী মহাসড়কে বিদ্যুতের খুঁটি ফেলে বিক্ষোভ করে।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুমী আক্তার বলেন, বর্তমানে মহাসড়কে যান চলাচল করছে। এছাড়া বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇