সর্বশেষ সংবাদ:
মিরপুর ইউপি নির্বাচন : ‘ক্লিন ইমেজ’র মোস্তাকের সঙ্গে পারলেন না ফয়জুর মিরপুর ইউপি নির্বাচন : চমক দেখিয়ে মেম্বার নির্বাচিত ছাত্রলীগ নেতা মাহবুব মিরপুর ইউপি নির্বাচন : আনারসে ডুবলেন কাদির স্বজন হারানোর বেদনা আমি বুঝি, আবরারের বাবা-মাকে প্রধানমন্ত্রী মিরপুর ইউপি নির্বাচন : ৮ কেন্দ্রে ১৭৭৭ ভোটে এগিয়ে আনারস ৫ কেন্দ্রে আনারস ২৫০৩, নৌকা ১৫১৩ মিরপুর ইউপি নির্বাচন : আটঘরে জিতল আনারস শিশু তুহিন হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে কাজী সমিতির সভা অনুষ্ঠিত মিরপুর ইউপি নির্বাচন : গড়গড়িতেও জিতলেন শেরীন মিরপুর ইউপি নির্বাচন : চাঁদবোয়ালীতে আনারসের বিপুল ভোটে জয় দিরাইয়ের শিশু হত্যার নেপথ্যে ‘পারিবারিক বিরোধ’, বাবা-চাচাসহ আটক ৬ শিশু তুহিনের শরীরে বিদ্ধ ছুরিতে দুইজনের নাম আবরারের বাবা, মা ও ভাই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে গিয়েছেন। টাকার জন্য বন্ধুর স্ত্রী ও কন্যাকে খুন, ঘাতক গ্রেফতার প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ৮ম শ্রেণির ছাত্রীকে ছুড়িকাঘাত মিরপুর ইউনিয়ন নির্বাচন : ব্যালট বক্স নিয়ে নৌকা সমর্থকের পালানোর চেষ্টা মীরপুর ইউনিয়ন নির্বাচন বয়কট করলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল কাদির মিরপুর ইউপি নির্বাচন : পুলিশ ও আনসারকে পেটালো নৌকার সমর্থক মা-সন্তানকে হত্যা করে বিকাশের ৮ লাখ টাকা লুট দিরাইয়ে ৫বছরের শিশুকে নৃশংস ভাবে খুন

র‌্যাবের হাতে আটক ওসমানীর নার্স সাদেক

সিলেটের কণ্ঠ ডেস্ক :: অদৃশ্য যাদুর কাঠির পরশে ভাগ্য বদলে নেওয়া সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নার্সিং কর্মকর্তা ও বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিওমেক শাখার সাধারণ সম্পাদক মো. ইসরাইল আলী সাদেককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব)-৯।

বৃহস্পতিবার রাত ১০টায় দক্ষিণ সুরমার আলমপুর থেকে সাদেককে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৫ অ্যাম্পল প্যাথেডিন উদ্ধার করা হয়।

আটকের পর তাকে মোগলাবাজার থানায় হস্তান্তর করে র‌্যাব।

থানা পুলিশ তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে বলে নিশ্চিত করেছেন মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আখতার হোসেন।

সাদেক মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কিনঘাজিয়া গ্রামের মৃত মজর আলীর ছেলে। বর্তমানে তিনি নগরীর কাজলশাহ এলাকার ১৭৬ নম্বর বাসায় বসবাস করছিলেন।

ইসরাইল আলী সাদেক সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের এক আলোচিত নাম। রাজনীতিবিদসহ প্রভাবশালী অনেকের সাথেই তার সখ্য রয়েছে বলে জানা গেছে। নার্স নেতা হলেও এ কারণে হাসপাতালে তার আলাদা কদর রয়েছে। হাসপাতাল সংশ্লিষ্ট বিভিন্ন অনিয়ম-দুর্নীতির সাথে সম্পৃক্ততারও অভিযোগ রয়েছে ইসরাইল আলী সাদেকের বিরুদ্ধে।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇