সর্বশেষ সংবাদ:
মিরপুর ইউপি নির্বাচন : ‘ক্লিন ইমেজ’র মোস্তাকের সঙ্গে পারলেন না ফয়জুর মিরপুর ইউপি নির্বাচন : চমক দেখিয়ে মেম্বার নির্বাচিত ছাত্রলীগ নেতা মাহবুব মিরপুর ইউপি নির্বাচন : আনারসে ডুবলেন কাদির স্বজন হারানোর বেদনা আমি বুঝি, আবরারের বাবা-মাকে প্রধানমন্ত্রী মিরপুর ইউপি নির্বাচন : ৮ কেন্দ্রে ১৭৭৭ ভোটে এগিয়ে আনারস ৫ কেন্দ্রে আনারস ২৫০৩, নৌকা ১৫১৩ মিরপুর ইউপি নির্বাচন : আটঘরে জিতল আনারস শিশু তুহিন হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে কাজী সমিতির সভা অনুষ্ঠিত মিরপুর ইউপি নির্বাচন : গড়গড়িতেও জিতলেন শেরীন মিরপুর ইউপি নির্বাচন : চাঁদবোয়ালীতে আনারসের বিপুল ভোটে জয় দিরাইয়ের শিশু হত্যার নেপথ্যে ‘পারিবারিক বিরোধ’, বাবা-চাচাসহ আটক ৬ শিশু তুহিনের শরীরে বিদ্ধ ছুরিতে দুইজনের নাম আবরারের বাবা, মা ও ভাই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে গিয়েছেন। টাকার জন্য বন্ধুর স্ত্রী ও কন্যাকে খুন, ঘাতক গ্রেফতার প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ৮ম শ্রেণির ছাত্রীকে ছুড়িকাঘাত মিরপুর ইউনিয়ন নির্বাচন : ব্যালট বক্স নিয়ে নৌকা সমর্থকের পালানোর চেষ্টা মীরপুর ইউনিয়ন নির্বাচন বয়কট করলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল কাদির মিরপুর ইউপি নির্বাচন : পুলিশ ও আনসারকে পেটালো নৌকার সমর্থক মা-সন্তানকে হত্যা করে বিকাশের ৮ লাখ টাকা লুট দিরাইয়ে ৫বছরের শিশুকে নৃশংস ভাবে খুন

পুলিশি নিরাপত্তায় বিশ্বনাথের সেই ফরিদ’র দাফন সম্পন্ন

বিশ্বনাথ সংবাদদাতা :: দালালের মাধ্যমে ইউক্রেন থেকে ফ্রান্স যাবার পথে স্লোভাকিয়ার ষ্টরিনা জঙ্গলে নিহত হওয়া ফরিদ উদ্দিন আহমদের (৩৫) দাফন সম্পন্ন করা হয়েছে।

শুক্রবার দুপুর আড়াইটার দিকে পুলিশি নিরাপত্তার সাথে তাকে তার গ্রামের বাড়ি সিলেটের বিশ্বনাথের কারিকোনার পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়েছে।

নিহত ফরিদ ওই গ্রামের  সমশাদ আলী ও সমরুন নেছা দম্পতির বড় ছেলে।

এরআগে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতলে ময়না তদন্ত শেষে শুক্রবার দুপুর ২টা ১০ মিনিটে কারিকোনা বায়তুল-মামুর জামে মসজিদ প্রাঙ্গণে জানাজার নামাজা অনুষ্ঠিত হয়। জানাজার নামায পড়ান নিহতের ছোটভাই মাওলানা লুৎফুর রহমান।

এসময় দালালদের শাস্তি দাবি করে গ্রামবাসীর পক্ষে বক্তব্য রাখেন, কারিকোনা গ্রামের বাসিন্দা সাবেক উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী ও নিহতের চাচা আব্দুশ শুকুর।

এরআগে কারিকোনা গ্রামের সাংবাদিক রফিকুল ইসলাম জুবায়েরের পরিচালনায়া নিহতের আত্মার মাগফেরাত কামনা করে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া, সিলেটের ওসমানীনগর সার্কেলের অতিক্তি পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, সিলেট আল্-হামরা শপিং সিটির এমডি অধ্যক্ষ আব্দুল হান্নান।

প্রসঙ্গত, ২০১৮ সালে অনুষ্ঠিত ফুটবল বিশ্বকাপ দেখতে রাশিয়া যান ফরিদ। তারপর রাশিয়া থেকে দালালের মাধ্যমে ইউক্রেন থেকে গত ১ সেপ্টেম্বর ফ্রান্স যাত্রাকালে স্লোভাকিয়ার ষ্টরিনা জঙ্গলে নিখোঁজ হন। পরবর্তিতে গত ১৩ সেপ্টেম্বর লন্ডনে থাকা ফরিদের চাচা আলকাছ আলী লন্ডন ও স্লোভাকিয়ার পুলিশের সহায়তায় সে দেশে গিয়ে ফরিদের লাশ সনাক্ত করেন। এরপর লাশ দেশে ফিরিয়ে আনতে পরিবারের পক্ষ থেকে গত ১৬ সেপ্টেম্বর একটি আবেদন পররাষ্ট্র মন্ত্রী বরাবরে পৌছাঁন সাবেক এমপি ও সিলেট জেলা আওয়ামী লীগের শফিকুর রহমান চৌধুরী।

আবেদনের ১৭ দিনের মাথায় গত ৩ অক্টোবর বৃহস্পতিবার সাকল ১১টায় ফরিদের মরদেহ আকাশ পথে সিলেট বিমানবন্ধরে পৌঁছলে শফিকুর রহমান চৌধুরীসহ পরিবারের সদস্যরা লাশ গ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇