সর্বশেষ সংবাদ:
মিরপুর ইউপি নির্বাচন : ‘ক্লিন ইমেজ’র মোস্তাকের সঙ্গে পারলেন না ফয়জুর মিরপুর ইউপি নির্বাচন : চমক দেখিয়ে মেম্বার নির্বাচিত ছাত্রলীগ নেতা মাহবুব মিরপুর ইউপি নির্বাচন : আনারসে ডুবলেন কাদির স্বজন হারানোর বেদনা আমি বুঝি, আবরারের বাবা-মাকে প্রধানমন্ত্রী মিরপুর ইউপি নির্বাচন : ৮ কেন্দ্রে ১৭৭৭ ভোটে এগিয়ে আনারস ৫ কেন্দ্রে আনারস ২৫০৩, নৌকা ১৫১৩ মিরপুর ইউপি নির্বাচন : আটঘরে জিতল আনারস শিশু তুহিন হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে কাজী সমিতির সভা অনুষ্ঠিত মিরপুর ইউপি নির্বাচন : গড়গড়িতেও জিতলেন শেরীন মিরপুর ইউপি নির্বাচন : চাঁদবোয়ালীতে আনারসের বিপুল ভোটে জয় দিরাইয়ের শিশু হত্যার নেপথ্যে ‘পারিবারিক বিরোধ’, বাবা-চাচাসহ আটক ৬ শিশু তুহিনের শরীরে বিদ্ধ ছুরিতে দুইজনের নাম আবরারের বাবা, মা ও ভাই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে গিয়েছেন। টাকার জন্য বন্ধুর স্ত্রী ও কন্যাকে খুন, ঘাতক গ্রেফতার প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ৮ম শ্রেণির ছাত্রীকে ছুড়িকাঘাত মিরপুর ইউনিয়ন নির্বাচন : ব্যালট বক্স নিয়ে নৌকা সমর্থকের পালানোর চেষ্টা মীরপুর ইউনিয়ন নির্বাচন বয়কট করলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল কাদির মিরপুর ইউপি নির্বাচন : পুলিশ ও আনসারকে পেটালো নৌকার সমর্থক মা-সন্তানকে হত্যা করে বিকাশের ৮ লাখ টাকা লুট দিরাইয়ে ৫বছরের শিশুকে নৃশংস ভাবে খুন

উপজেলাবাসীকে শারদীয় শুভেচ্ছা জানালেন ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম মুন্না

সংবাদ বিজ্ঞপ্তি :: জগন্নাথপুর উপজেলার ছাত্রলীগ  সভাপতি সাফরোজ ইসলাম মুন্না শারদীয় দুর্গোৎসবে হিন্দু সম্প্রদায়ের সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

শারদীয় দুর্গাপুজা উপলক্ষ্যে প্রদত্ত এক শুভেচ্ছা বাণীতে উপজেলার ছাত্রলীগ সভাপতি বলেন, সকল পুজাই নির্বিগ্নে ,স্বাধীন ও ধর্মীয়গাম্ভীর্যে এবং সুন্দর সুশৃংখল ও সুচারু রূপে পালিত হোক । পরিনত হোক সার্বজনীন এক ধর্মীয় মেলবন্ধনে। সাম্প্রদায়িক সম্প্রীতির দারুন এক ঐতিহ্যে সমৃদ্ধ আবহমান বাংলাদেশ। এই উৎসব শুধুমাত্র হিন্দু সম্প্রদায়ের নয়।

অসাম্প্রদায়িক মানুষের মধ্যে এই উৎসব বিরাজমান। এই উৎসব সকলের মাঝে নিয়ে আসে ঐক্যের বন্ধন আর তাই দূর্গাপূজার এই আয়োজন এখন সার্বজনীন।

তিনি বলেন অসাম্প্রদায়িক চেতনায় উজ্জিবিত জাতি ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল মানুষের প্রতি প্রীতি পূর্ণ ভালবাসাই বিশ্ব মানবতার শান্তির প্রত্যাশা।

সনাতন ধর্ম মতে অশুভ শক্তি বিনাশ এবং দেব শক্তির উন্মেশ ঘটানোর উদ্দেশ্যেই এই পূজার আয়োজন। মানুষের জন্য ধর্ম নীতিতে বিশ্বাসী হয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি এক অনন্য উদাহরণ এই দূর্গা উৎসব। এই উৎসব সকল মানুষের মধ্যে নিয়ে আসুক অনাবিল আনন্দ, সুখ ও শান্তি।

জগন্নাথপুর উপজেলার সকল হিন্দু জনসাধারনদের আন্তরিক অভিনন্দন জানাই।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇