সর্বশেষ সংবাদ:
১০ হাজার ৭৮৯ রাজাকারের তালিকা প্রকাশ দিরাইয়ে দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ, গুলিবিদ্ধ হয়ে নিহত ১ আপসানার বিজয়ে জগন্নাথপুরে যুবকদের আনন্দ উল্লাস, মিষ্টি বিতরণ ঢাকা কলেজের শিক্ষার্থীকে পেটালেন সিটি কলেজের শিক্ষক পরকীয়ার অভিযোগে শিক্ষক-শিক্ষিকা আটক প্রবাসীর মা-বোন-বোনের জামাই খুনের ঘটনায় স্ত্রী জড়িত বাস চাপায় বাবা-ছেলের মৃত্যু বিসিবির সরবরাহকৃত খাবার খেয়ে ২৫ সাংবাদিক অসুস্থ স্বামীর পুরুষাঙ্গ কেটে নিলেন স্ত্রী ‘মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসতে পারে’ ছোট্ট ভিডিওতে বিছানাদৃশ্যে যৌনতার ছড়াছড়ি ব্রিটেনের পার্লামেন্টে প্রথম হিজাব পরিহিতা এমপি জগন্নাথপুরের আপসানা ১৮ হাজার শিক্ষক নেয়া হবে প্রাথমিকে, ফল প্রকাশ ২৬ ডিসেম্বরের মধ্যে আসামে ইন্টারনেট বন্ধ, উদ্বিগ্ন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য সিলেটে জালনোট সহ আটক ২ ব্রিটেনের নির্বাচনে বিজয়ী চার বাঙালী কন্যাকে আ.লীগের অভিনন্দন ১৫ বছর বয়সী আফগান তরুণকে ডাকছে আইপিএল প্রবাসেও আওয়ামী লীগ কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : ইমন নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে ভারতকে কড়া বার্তা দিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্ জাপার প্রতিনিধি সভায় হট্টগোল, পা ভেঙেছে সভাপতির

উপজেলাবাসীকে শারদীয় শুভেচ্ছা জানালেন ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম মুন্না

সংবাদ বিজ্ঞপ্তি :: জগন্নাথপুর উপজেলার ছাত্রলীগ  সভাপতি সাফরোজ ইসলাম মুন্না শারদীয় দুর্গোৎসবে হিন্দু সম্প্রদায়ের সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

শারদীয় দুর্গাপুজা উপলক্ষ্যে প্রদত্ত এক শুভেচ্ছা বাণীতে উপজেলার ছাত্রলীগ সভাপতি বলেন, সকল পুজাই নির্বিগ্নে ,স্বাধীন ও ধর্মীয়গাম্ভীর্যে এবং সুন্দর সুশৃংখল ও সুচারু রূপে পালিত হোক । পরিনত হোক সার্বজনীন এক ধর্মীয় মেলবন্ধনে। সাম্প্রদায়িক সম্প্রীতির দারুন এক ঐতিহ্যে সমৃদ্ধ আবহমান বাংলাদেশ। এই উৎসব শুধুমাত্র হিন্দু সম্প্রদায়ের নয়।

অসাম্প্রদায়িক মানুষের মধ্যে এই উৎসব বিরাজমান। এই উৎসব সকলের মাঝে নিয়ে আসে ঐক্যের বন্ধন আর তাই দূর্গাপূজার এই আয়োজন এখন সার্বজনীন।

তিনি বলেন অসাম্প্রদায়িক চেতনায় উজ্জিবিত জাতি ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল মানুষের প্রতি প্রীতি পূর্ণ ভালবাসাই বিশ্ব মানবতার শান্তির প্রত্যাশা।

সনাতন ধর্ম মতে অশুভ শক্তি বিনাশ এবং দেব শক্তির উন্মেশ ঘটানোর উদ্দেশ্যেই এই পূজার আয়োজন। মানুষের জন্য ধর্ম নীতিতে বিশ্বাসী হয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি এক অনন্য উদাহরণ এই দূর্গা উৎসব। এই উৎসব সকল মানুষের মধ্যে নিয়ে আসুক অনাবিল আনন্দ, সুখ ও শান্তি।

জগন্নাথপুর উপজেলার সকল হিন্দু জনসাধারনদের আন্তরিক অভিনন্দন জানাই।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇