সর্বশেষ সংবাদ:
মিরপুর ইউপি নির্বাচন : ‘ক্লিন ইমেজ’র মোস্তাকের সঙ্গে পারলেন না ফয়জুর মিরপুর ইউপি নির্বাচন : চমক দেখিয়ে মেম্বার নির্বাচিত ছাত্রলীগ নেতা মাহবুব মিরপুর ইউপি নির্বাচন : আনারসে ডুবলেন কাদির স্বজন হারানোর বেদনা আমি বুঝি, আবরারের বাবা-মাকে প্রধানমন্ত্রী মিরপুর ইউপি নির্বাচন : ৮ কেন্দ্রে ১৭৭৭ ভোটে এগিয়ে আনারস ৫ কেন্দ্রে আনারস ২৫০৩, নৌকা ১৫১৩ মিরপুর ইউপি নির্বাচন : আটঘরে জিতল আনারস শিশু তুহিন হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে কাজী সমিতির সভা অনুষ্ঠিত মিরপুর ইউপি নির্বাচন : গড়গড়িতেও জিতলেন শেরীন মিরপুর ইউপি নির্বাচন : চাঁদবোয়ালীতে আনারসের বিপুল ভোটে জয় দিরাইয়ের শিশু হত্যার নেপথ্যে ‘পারিবারিক বিরোধ’, বাবা-চাচাসহ আটক ৬ শিশু তুহিনের শরীরে বিদ্ধ ছুরিতে দুইজনের নাম আবরারের বাবা, মা ও ভাই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে গিয়েছেন। টাকার জন্য বন্ধুর স্ত্রী ও কন্যাকে খুন, ঘাতক গ্রেফতার প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ৮ম শ্রেণির ছাত্রীকে ছুড়িকাঘাত মিরপুর ইউনিয়ন নির্বাচন : ব্যালট বক্স নিয়ে নৌকা সমর্থকের পালানোর চেষ্টা মীরপুর ইউনিয়ন নির্বাচন বয়কট করলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল কাদির মিরপুর ইউপি নির্বাচন : পুলিশ ও আনসারকে পেটালো নৌকার সমর্থক মা-সন্তানকে হত্যা করে বিকাশের ৮ লাখ টাকা লুট দিরাইয়ে ৫বছরের শিশুকে নৃশংস ভাবে খুন

সৌদির রেল স্টেশনে ভয়াবহ আগুন

আন্তর্জাতিক  ডেস্ক :: সৌদির দ্রুতগতির হারামাইন রেল স্টেশনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। দেশটির উপকূলীয় শহর জেদ্দায় অবস্থিত ওই রেল স্টেশনে অগ্নিকাণ্ডে ১১ জন দগ্ধ হয়েছে বলে জানিয়েছে স্থানীয় কর্তৃপক্ষ।

স্থানীয় সময় রোববার বেলা ১২টা ৩৫ মিনিটে আগুনের সূত্রপাত হয়। আগুন লাগার চার ঘণ্টা পরেও রেল স্টেশনের ছাদ থেকে কালো ধোঁয়া ছড়িয়ে পড়তে দেখা গেছে।

রাষ্ট্রীয় টেলিভিশন আল এখবাড়িয়ার ফুটেজে রেল স্টেশনের বেশ কিছু ফুটেজ দেখানো হয়েছে। টেলিভিশনের খবরে বলা হয়েছে, বেসামরিক প্রতিরক্ষা বাহিনী অগ্নিকাণ্ড নিয়ন্ত্রণে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। আগুন নিয়ন্ত্রণে হেলিকপ্টারের সহায়তা নেয়া হয়েছে। রেল স্টেশনের বেশ কিছু সেক্টরের আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।

দুর্ঘটনায় দগ্ধ ১১ জনকে হাসপাতালে নেয়া হয়েছে। ৪৫০ কিলোমিটার দীর্ঘ হারামাইন রেললাইন লোহিত সাগরতীরের জেদ্দা শহরকে ইসলামের সবচেয়ে পবিত্র দুই নগরী মক্কা ও মদীনার সঙ্গে যুক্ত করেছে।

২০১৮ সালে এই রেল স্টেশন থেকে ট্রেন চলাচল শুরু হয়। ৭৩০ কোটি মার্কিন ডলার ব্যয়ে নির্মান করা হয়েছে এই রেল স্টেশন।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇