সর্বশেষ সংবাদ:
মিরপুর ইউপি নির্বাচন : ‘ক্লিন ইমেজ’র মোস্তাকের সঙ্গে পারলেন না ফয়জুর মিরপুর ইউপি নির্বাচন : চমক দেখিয়ে মেম্বার নির্বাচিত ছাত্রলীগ নেতা মাহবুব মিরপুর ইউপি নির্বাচন : আনারসে ডুবলেন কাদির স্বজন হারানোর বেদনা আমি বুঝি, আবরারের বাবা-মাকে প্রধানমন্ত্রী মিরপুর ইউপি নির্বাচন : ৮ কেন্দ্রে ১৭৭৭ ভোটে এগিয়ে আনারস ৫ কেন্দ্রে আনারস ২৫০৩, নৌকা ১৫১৩ মিরপুর ইউপি নির্বাচন : আটঘরে জিতল আনারস শিশু তুহিন হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে কাজী সমিতির সভা অনুষ্ঠিত মিরপুর ইউপি নির্বাচন : গড়গড়িতেও জিতলেন শেরীন মিরপুর ইউপি নির্বাচন : চাঁদবোয়ালীতে আনারসের বিপুল ভোটে জয় দিরাইয়ের শিশু হত্যার নেপথ্যে ‘পারিবারিক বিরোধ’, বাবা-চাচাসহ আটক ৬ শিশু তুহিনের শরীরে বিদ্ধ ছুরিতে দুইজনের নাম আবরারের বাবা, মা ও ভাই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে গিয়েছেন। টাকার জন্য বন্ধুর স্ত্রী ও কন্যাকে খুন, ঘাতক গ্রেফতার প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ৮ম শ্রেণির ছাত্রীকে ছুড়িকাঘাত মিরপুর ইউনিয়ন নির্বাচন : ব্যালট বক্স নিয়ে নৌকা সমর্থকের পালানোর চেষ্টা মীরপুর ইউনিয়ন নির্বাচন বয়কট করলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল কাদির মিরপুর ইউপি নির্বাচন : পুলিশ ও আনসারকে পেটালো নৌকার সমর্থক মা-সন্তানকে হত্যা করে বিকাশের ৮ লাখ টাকা লুট দিরাইয়ে ৫বছরের শিশুকে নৃশংস ভাবে খুন

অটোগ্রাফ দিলেন শিক্ষামন্ত্রী, মুগ্ধ সিলেটের শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক :: চোখে যাদের স্বপ্ন সম। তারা তো গুণীজনদেরই ফলো করবে এটাই স্বাভাবিক। শিক্ষার জীবনের আইডলদের সান্নিধ্য, কিছুটা দক্ষিণা পাওয়া, সেটাতো অমূল্যই বটে! সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ছাত্র মুগ্ধর জীবনে যেনো এমন একটি ক্ষণ ছিল রোববার (২৯ সেপ্টেম্বর)। তারা শিক্ষামন্ত্রীর অটোগ্রাফ নিতে থাকেন। অটোগ্রাফ পেয়ে মুগ্ধ শিক্ষার্থীরা।

সিলেট অগ্রগামি বালিকা বিদ্যালয়ে মিড-ডে মিল উদ্বোধন শেষে বিদ্যালয়ের রান্নাঘর পরিদর্শন শেষে ফিরছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

এ সময় শিক্ষার্থীরাও শিক্ষামন্ত্রীকের কাছে পেয়ে জড়িয়ে ধরেন আর  আশীর্বাদ নিতে থাকে। শিক্ষামন্ত্রীও খানিকের জন্য হারিয়ে যান কচিকাচাদের মেলবন্ধনে। আবেগ তাড়িত হয়ে পড়েন তিনি।

এ সময় খাতা হাতে এগিয়ে যায় মুগ্ধ। অটোগ্রাফ নিতে হাত বাড়ালে শিক্ষামন্ত্রীর হাতের আলতো ছোঁয়ায় তাকে আদর করে। মুগ্ধর এগিয়ে দেওয়া সাদা কাগজে তিনি লিখে দেন ‘শুভেচ্ছা ও দোয়া রইলো’। উপদেশ দিলেন ভালো করে পড়ালেখা করতে।

এ সময় শিক্ষামন্ত্রীর সঙ্গে ছিলেন উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির অটোগ্রাফ পেয়ে উচ্ছ্বাসে লাফিয়ে উঠলো মুগ্ধ। তাকে ঘিরে ধরলো অন্য ছাত্ররাও। তারা মুগ্ধর খাতায় খুলে বার বার অটোগ্রাফ দেখছিল। শিক্ষামন্ত্রী মুগ্ধকে কী লিখে গেছেন। আর তার হাতের লেখা কেমন। একটি অটোগ্রাফ যেনো মুগ্ধর জন্য পরম পাওয়া।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇