সর্বশেষ সংবাদ:
মিরপুর ইউপি নির্বাচন : ‘ক্লিন ইমেজ’র মোস্তাকের সঙ্গে পারলেন না ফয়জুর মিরপুর ইউপি নির্বাচন : চমক দেখিয়ে মেম্বার নির্বাচিত ছাত্রলীগ নেতা মাহবুব মিরপুর ইউপি নির্বাচন : আনারসে ডুবলেন কাদির স্বজন হারানোর বেদনা আমি বুঝি, আবরারের বাবা-মাকে প্রধানমন্ত্রী মিরপুর ইউপি নির্বাচন : ৮ কেন্দ্রে ১৭৭৭ ভোটে এগিয়ে আনারস ৫ কেন্দ্রে আনারস ২৫০৩, নৌকা ১৫১৩ মিরপুর ইউপি নির্বাচন : আটঘরে জিতল আনারস শিশু তুহিন হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে কাজী সমিতির সভা অনুষ্ঠিত মিরপুর ইউপি নির্বাচন : গড়গড়িতেও জিতলেন শেরীন মিরপুর ইউপি নির্বাচন : চাঁদবোয়ালীতে আনারসের বিপুল ভোটে জয় দিরাইয়ের শিশু হত্যার নেপথ্যে ‘পারিবারিক বিরোধ’, বাবা-চাচাসহ আটক ৬ শিশু তুহিনের শরীরে বিদ্ধ ছুরিতে দুইজনের নাম আবরারের বাবা, মা ও ভাই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে গিয়েছেন। টাকার জন্য বন্ধুর স্ত্রী ও কন্যাকে খুন, ঘাতক গ্রেফতার প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ৮ম শ্রেণির ছাত্রীকে ছুড়িকাঘাত মিরপুর ইউনিয়ন নির্বাচন : ব্যালট বক্স নিয়ে নৌকা সমর্থকের পালানোর চেষ্টা মীরপুর ইউনিয়ন নির্বাচন বয়কট করলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল কাদির মিরপুর ইউপি নির্বাচন : পুলিশ ও আনসারকে পেটালো নৌকার সমর্থক মা-সন্তানকে হত্যা করে বিকাশের ৮ লাখ টাকা লুট দিরাইয়ে ৫বছরের শিশুকে নৃশংস ভাবে খুন

অবশেষে খাশোগি হত্যার দায় স্বীকার সৌদি যুবরাজের

আন্তর্জাতিক ডেস্ক :: অবশেষে প্রখ্যাত সাংবাদিক জামাল খাশোগি হত্যার দায় প্রকাশ্যে স্বীকার করলেন সৌদি আরবের যুবরাজ মোহাম্মদ বিন সালমান।

মার্কিন টিভি চ্যানেল পিবিএসকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘খাশোগি হত্যার দায় তার নিজের, কারণ তার পর্যবেক্ষণ ও তত্ত্বাবধানে খাশোগি হত্যার ঘটনা ঘটেছে।’

সৌদি যুবরাজের ওই সাক্ষাৎকার আগামী ১ অক্টোবর সম্প্রচারিত হবে বলে বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে। সৌদি আরবের রাজার ছেলে মোহাম্মাদ বিন সালমানই মূলত এখন দেশ পরিচালনা করছেন বলে বিভিন্ন সূত্র জানিয়েছে।
এই প্রথম তিনি খাশোগিকে হত্যার কথা স্বীকার করলেন। এর আগে তুরস্কের গোয়েন্দা সংস্থাগুলোসহ বিভিন্ন সূত্র জানিয়েছিল যে, যুবরাজ মোহাম্মদ বিন সালমানের সরাসরি নির্দেশে তুরস্কের ইস্তাম্বুলের সৌদি কনস্যুলেটে সাংবাদিক জামাল খাসোগিকে নির্মমভাবে হত্যা করেছে।
টিভি সাক্ষাৎকারে যুবরাজ মোহাম্মাদ বিন সালমান ওই হত্যাকাণ্ডের সব দায় নিয়ে বলেন, আমার পর্যবেক্ষণে থাকা অবস্থায় এ ঘটনা ঘটেছে, আমি এর সব দায় নিচ্ছি কারণ আমার পর্যবেক্ষণে থাকা অবস্থাতেই ঘটনা ঘটেছে।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇