সর্বশেষ সংবাদ:
মিরপুর ইউপি নির্বাচন : ‘ক্লিন ইমেজ’র মোস্তাকের সঙ্গে পারলেন না ফয়জুর মিরপুর ইউপি নির্বাচন : চমক দেখিয়ে মেম্বার নির্বাচিত ছাত্রলীগ নেতা মাহবুব মিরপুর ইউপি নির্বাচন : আনারসে ডুবলেন কাদির স্বজন হারানোর বেদনা আমি বুঝি, আবরারের বাবা-মাকে প্রধানমন্ত্রী মিরপুর ইউপি নির্বাচন : ৮ কেন্দ্রে ১৭৭৭ ভোটে এগিয়ে আনারস ৫ কেন্দ্রে আনারস ২৫০৩, নৌকা ১৫১৩ মিরপুর ইউপি নির্বাচন : আটঘরে জিতল আনারস শিশু তুহিন হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে কাজী সমিতির সভা অনুষ্ঠিত মিরপুর ইউপি নির্বাচন : গড়গড়িতেও জিতলেন শেরীন মিরপুর ইউপি নির্বাচন : চাঁদবোয়ালীতে আনারসের বিপুল ভোটে জয় দিরাইয়ের শিশু হত্যার নেপথ্যে ‘পারিবারিক বিরোধ’, বাবা-চাচাসহ আটক ৬ শিশু তুহিনের শরীরে বিদ্ধ ছুরিতে দুইজনের নাম আবরারের বাবা, মা ও ভাই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে গিয়েছেন। টাকার জন্য বন্ধুর স্ত্রী ও কন্যাকে খুন, ঘাতক গ্রেফতার প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ৮ম শ্রেণির ছাত্রীকে ছুড়িকাঘাত মিরপুর ইউনিয়ন নির্বাচন : ব্যালট বক্স নিয়ে নৌকা সমর্থকের পালানোর চেষ্টা মীরপুর ইউনিয়ন নির্বাচন বয়কট করলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল কাদির মিরপুর ইউপি নির্বাচন : পুলিশ ও আনসারকে পেটালো নৌকার সমর্থক মা-সন্তানকে হত্যা করে বিকাশের ৮ লাখ টাকা লুট দিরাইয়ে ৫বছরের শিশুকে নৃশংস ভাবে খুন

ওসমানীতে ভর্তি পিযুষ, ঢাকায় প্রেরণের সুপারিশ

নিজস্ব প্রতিবেদক :: মাদক ও অস্ত্রচোরাচালান মামলায় সিলেট কেন্দ্রীয় কারাগারে থাকা সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি পিযুষ কান্তি দে-কে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার তাকে ওসমানীতে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নিয়ে যাওয়ার জন্য ওসমানীর চিকিৎসকরা সুপারিশ করেছেন বলে জানা গেছে।

আটকের পর বুধবার পিযুষকে আদালতে হাজির করা হলে জেল সুপারের মাধ্যমে জেল হাসপাতালে তার চিকিৎসা নিশ্চিতের নির্দেশ দেন আদালত। তবে পিযুষের অবস্থা খারাপ হওয়ায় শুক্রবার তাকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয় বলে জানান সিলেট কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার আব্দুল জলিল।

“পিযুষ মেরুদণ্ডে আঘাতপ্রাপ্ত হয়েছেন। আটকের পর হেফাজতে থাকাকালীন অবস্থায় তারা অসুস্থ হয়ে পড়েন। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করতে শনিবার সুপারিশ করেন ওসমানীর চিকিৎসকরা।” -বলছিলেন পিযুষ কান্তি দে’র আইনজীবী প্রবাল চৌধুরী পূজন।

এদিকে, শনিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিলেটে আয়োজিত জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের এক অনুষ্ঠানে পিযুষকে ফাঁসানো হয়েছে দাবি করে তার মুক্তি দাবি করেন আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগে স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇