সর্বশেষ সংবাদ:
মিরপুর ইউপি নির্বাচন : ‘ক্লিন ইমেজ’র মোস্তাকের সঙ্গে পারলেন না ফয়জুর মিরপুর ইউপি নির্বাচন : চমক দেখিয়ে মেম্বার নির্বাচিত ছাত্রলীগ নেতা মাহবুব মিরপুর ইউপি নির্বাচন : আনারসে ডুবলেন কাদির স্বজন হারানোর বেদনা আমি বুঝি, আবরারের বাবা-মাকে প্রধানমন্ত্রী মিরপুর ইউপি নির্বাচন : ৮ কেন্দ্রে ১৭৭৭ ভোটে এগিয়ে আনারস ৫ কেন্দ্রে আনারস ২৫০৩, নৌকা ১৫১৩ মিরপুর ইউপি নির্বাচন : আটঘরে জিতল আনারস শিশু তুহিন হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে কাজী সমিতির সভা অনুষ্ঠিত মিরপুর ইউপি নির্বাচন : গড়গড়িতেও জিতলেন শেরীন মিরপুর ইউপি নির্বাচন : চাঁদবোয়ালীতে আনারসের বিপুল ভোটে জয় দিরাইয়ের শিশু হত্যার নেপথ্যে ‘পারিবারিক বিরোধ’, বাবা-চাচাসহ আটক ৬ শিশু তুহিনের শরীরে বিদ্ধ ছুরিতে দুইজনের নাম আবরারের বাবা, মা ও ভাই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে গিয়েছেন। টাকার জন্য বন্ধুর স্ত্রী ও কন্যাকে খুন, ঘাতক গ্রেফতার প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ৮ম শ্রেণির ছাত্রীকে ছুড়িকাঘাত মিরপুর ইউনিয়ন নির্বাচন : ব্যালট বক্স নিয়ে নৌকা সমর্থকের পালানোর চেষ্টা মীরপুর ইউনিয়ন নির্বাচন বয়কট করলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল কাদির মিরপুর ইউপি নির্বাচন : পুলিশ ও আনসারকে পেটালো নৌকার সমর্থক মা-সন্তানকে হত্যা করে বিকাশের ৮ লাখ টাকা লুট দিরাইয়ে ৫বছরের শিশুকে নৃশংস ভাবে খুন

মিরপুরে ছক্কার রেকর্ড গড়লো আফগানরা

ক্রীড়া ডেস্ক :: ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে নিজেদের প্রথম ম্যাচে জিম্বাবুয়েকে ছক্কা বৃষ্টিতে ভাসিয়ে ৫ উইকেটে ১৯৭ রান করেছে আফগানিস্তান।

নাজিবউল্লাহ জাদরান ও মোহাম্মদ নবীর ঝড়ে কুড়ি ওভারের ক্রিকেটে মিরপুরে এক ইনিংসে সর্বোচ্চ ১৫টি ছয়ের রেকর্ড গড়েছে তারা।

এক ইনিংসে ১৪টি ছয়ে আগের রেকর্ডটি ছিল ২০১২ সালে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের ম্যাচে।

ম্যাচ শুরু হওয়ার পর হ্যামিল্টন মাসাকাদজা বুঝতে পারেন, টস জিতে ফিল্ডিং নিয়ে কত বড় ভুল করেছেন। রহমানউল্লাহ গুরবাজ তার প্রথম আন্তর্জাতিক ম্যাচে চড়াও হন জিম্বাবুয়ান বোলারদের ওপর। তার সঙ্গে মাত্র ৫.৪ ওভারে ৫৭ রানের জুটি গড়ে ফিরে যান হযরতউল্লাহ জাজাই (১৩)। টেন্ডাই চাতারার কাছে ফেরেন এই ওপেনার।

পরের ওভারের শেষ বলে গুরবাজের ঝড় থামান শন উইলিয়ামস। ২৪ বলে ৫ চার ও ২ ছয়ে ৪৩ রান করেন আফগান ওপেনার। এরপর নাজীব তারাকাই ও আসগর আফগান ক্রিজে নামলে রানের গতি কিছুটা কমে যায়। দুজনে ১৪ রানে বিদায় নিলে নাজিবউল্লাহ জাদরান ও মোহাম্মদ নবী বিধ্বংসী ব্যাটিং করেন।

৯০ রানে আফগানদের চার উইকেট নিলেও এই দুই ব্যাটসম্যানের কাছে জিম্বাবুয়ের প্রায় সব বোলার ভোগান্তির শিকার হন। ১৭তম ওভারের তৃতীয় বল থেকে টানা ৭টি ছয় মেরে ম্যাচ জমিয়ে তোলেন নাজিব ও নবী। টেন্ডাই চাতারার ১৭তম ওভারের শেষ চার বলে টানা ছয় মারেন নবী। এরপর নেভিল মাদজিভার প্রথম তিন বলে টানা ছয় আসে নাজিবের ব্যাটে। ওই ওভারের চতুর্থ বলে বাউন্ডারি মেরে ২২ বলে ফিফটি ছোঁন তিনি।

ইনিংসের শেষ বলে নবী আউট হলে দুইশ ছোঁয়া হয়নি আফগানদের। তবে মাত্র ৪০ বলে ১০৭ রানের এই জুটি দলকে রেখেছে শক্ত অবস্থানে। চাতারার শেষ ওভারে ১৮ বলে চারটি ছয়ে ৩৮ রানে রায়ান বার্লের ক্যাচ হন নবী। ৫ চার ও ৬ ছয়ে সাজানো ছিল নাজিবের ৩০ বলে ৬৯ রানের অপরাজিত ইনিংস।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇