সর্বশেষ সংবাদ:
মিরপুর ইউপি নির্বাচন : ‘ক্লিন ইমেজ’র মোস্তাকের সঙ্গে পারলেন না ফয়জুর মিরপুর ইউপি নির্বাচন : চমক দেখিয়ে মেম্বার নির্বাচিত ছাত্রলীগ নেতা মাহবুব মিরপুর ইউপি নির্বাচন : আনারসে ডুবলেন কাদির স্বজন হারানোর বেদনা আমি বুঝি, আবরারের বাবা-মাকে প্রধানমন্ত্রী মিরপুর ইউপি নির্বাচন : ৮ কেন্দ্রে ১৭৭৭ ভোটে এগিয়ে আনারস ৫ কেন্দ্রে আনারস ২৫০৩, নৌকা ১৫১৩ মিরপুর ইউপি নির্বাচন : আটঘরে জিতল আনারস শিশু তুহিন হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে কাজী সমিতির সভা অনুষ্ঠিত মিরপুর ইউপি নির্বাচন : গড়গড়িতেও জিতলেন শেরীন মিরপুর ইউপি নির্বাচন : চাঁদবোয়ালীতে আনারসের বিপুল ভোটে জয় দিরাইয়ের শিশু হত্যার নেপথ্যে ‘পারিবারিক বিরোধ’, বাবা-চাচাসহ আটক ৬ শিশু তুহিনের শরীরে বিদ্ধ ছুরিতে দুইজনের নাম আবরারের বাবা, মা ও ভাই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে গিয়েছেন। টাকার জন্য বন্ধুর স্ত্রী ও কন্যাকে খুন, ঘাতক গ্রেফতার প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ৮ম শ্রেণির ছাত্রীকে ছুড়িকাঘাত মিরপুর ইউনিয়ন নির্বাচন : ব্যালট বক্স নিয়ে নৌকা সমর্থকের পালানোর চেষ্টা মীরপুর ইউনিয়ন নির্বাচন বয়কট করলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল কাদির মিরপুর ইউপি নির্বাচন : পুলিশ ও আনসারকে পেটালো নৌকার সমর্থক মা-সন্তানকে হত্যা করে বিকাশের ৮ লাখ টাকা লুট দিরাইয়ে ৫বছরের শিশুকে নৃশংস ভাবে খুন

আফগানদের বিপক্ষে ডাক পেলেন আবু হায়দার রনি

ক্রীড়া ডেস্ক :: চট্টগ্রামে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টের শেষ দিনেই চলতি ত্রিদেশীয় সিরিজের স্কোয়াড ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে তখন সাফ জানানো হয়েছিল, ১৩ জনের এ দলটি মূলত প্রথম দুই ম্যাচের জন্য। ঢাকায় দুই ম্যাচ খেলার পর, চট্টগ্রামে শেষ দুই ম্যাচের জন্য পরিবর্তন আসতেও পারে স্কোয়াডে।

কিন্তু এক ম্যাচ পরই জানা গেলো, স্কোয়াডে সংযোজন ঘটেছে একজনের। যে কারণে রোববার আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের জন্য বাংলাদেশের স্কোয়াড এখন ১৩ জনের বদলে হয়ে গেছে ১৪ জনের। নতুন করে আসা খেলোয়াড় হলেন বাঁহাতি পেসার আবু হায়দার রনি।

একপ্রকার সারপ্রাইজ হিসেবেই রনিকে ডেকে নেয়া হলো দলে। আজ (শনিবার) সন্ধ্যায় আনুষ্ঠানিক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ খবর জানিয়েছে বিসিবি। তবে স্কোয়াডের আগের ১৩ জন থাকছেন বহাল তবিয়তে, ১৪ নম্বর সদস্য হিসেবে এসেছেন রনি।

২০১৬ সালে বাংলাদেশের জার্সি গায়ে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন রনি। এখনও পর্যন্ত ১৩ বার কুড়ি ওভারের ম্যাচে মাঠে নামলেও, সে অর্থে কিছুই করতে পারেননি ২৩ বছর বয়সী এ পেসার। তার ঝুলিতে রয়েছে ৬টি উইকেট। এছাড়া ২টি ওয়ানডে খেলে তার উইকেটসংখ্যা ৩টি।

রোববারের ম্যাচে বাংলাদেশ স্কোয়াড :
সাকিব আল হাসান, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, শেখ মেহেদি হাসান, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, ইয়াসিন আরাফাত মিশু এবং আবু হায়দার রনি।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇