সর্বশেষ সংবাদ:
মিরপুর ইউপি নির্বাচন : ‘ক্লিন ইমেজ’র মোস্তাকের সঙ্গে পারলেন না ফয়জুর মিরপুর ইউপি নির্বাচন : চমক দেখিয়ে মেম্বার নির্বাচিত ছাত্রলীগ নেতা মাহবুব মিরপুর ইউপি নির্বাচন : আনারসে ডুবলেন কাদির স্বজন হারানোর বেদনা আমি বুঝি, আবরারের বাবা-মাকে প্রধানমন্ত্রী মিরপুর ইউপি নির্বাচন : ৮ কেন্দ্রে ১৭৭৭ ভোটে এগিয়ে আনারস ৫ কেন্দ্রে আনারস ২৫০৩, নৌকা ১৫১৩ মিরপুর ইউপি নির্বাচন : আটঘরে জিতল আনারস শিশু তুহিন হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে কাজী সমিতির সভা অনুষ্ঠিত মিরপুর ইউপি নির্বাচন : গড়গড়িতেও জিতলেন শেরীন মিরপুর ইউপি নির্বাচন : চাঁদবোয়ালীতে আনারসের বিপুল ভোটে জয় দিরাইয়ের শিশু হত্যার নেপথ্যে ‘পারিবারিক বিরোধ’, বাবা-চাচাসহ আটক ৬ শিশু তুহিনের শরীরে বিদ্ধ ছুরিতে দুইজনের নাম আবরারের বাবা, মা ও ভাই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে গিয়েছেন। টাকার জন্য বন্ধুর স্ত্রী ও কন্যাকে খুন, ঘাতক গ্রেফতার প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ৮ম শ্রেণির ছাত্রীকে ছুড়িকাঘাত মিরপুর ইউনিয়ন নির্বাচন : ব্যালট বক্স নিয়ে নৌকা সমর্থকের পালানোর চেষ্টা মীরপুর ইউনিয়ন নির্বাচন বয়কট করলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল কাদির মিরপুর ইউপি নির্বাচন : পুলিশ ও আনসারকে পেটালো নৌকার সমর্থক মা-সন্তানকে হত্যা করে বিকাশের ৮ লাখ টাকা লুট দিরাইয়ে ৫বছরের শিশুকে নৃশংস ভাবে খুন

পাটলী উইমেন্স কলেজে প্রবাসীদের ১২ লাখ টাকা অনুদান

জগন্নাথপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নে নারী শিক্ষা প্রসারে লক্ষ্যে সদ্য প্রতিষ্টিত পাটলী ইউনিয়ন উইমেন্স কলেজের উন্নয়নে বেশ কয়েকজন যুক্তরাজ্য প্রবাসী ১২ লাখ টাকার অনুদান প্রদান করেন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) পাটলী ইউনিয়ন উইমেন্স কলেজের অফিস কক্ষে নগদ ১ লাখ টাকা এবং ১১ লাখ টাকার চেক কলেজের গভর্নিং বডির সভাপতি পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হকের হাতে তুলে দেন মক্রমপুর গ্রামের বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী মাসুদুর রহমান ছুরুক মিয়া, হাসিন মিয়া, লালা মিয়া, ডা. হিরন মিয়া, মদব্বির হোসেন রবিন, লুৎফুর রহমান চৌধুরী।

এসময় চন্দন মিয়া সৈয়দুন্নেছা কলেজের অধ্যক্ষ আলী আকবর হোসেন, পাটলী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজির উদ্দিন, পাটলী ইউনিয়ন উইমেন্স কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মোস্তফা মিয়া সহ এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

অনুদানের চেক হস্তান্তরকালে পাটলী উইমেন্স কলেজের সভাপতি পাটলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল হক এলাকার শিক্ষা ও সামাজিক উন্নয়নে প্রবাসী বাংলাদেশীরা গুরুত্বপূর্ন অবদান রাখছেন উল্লেখ করে তিনি পাটলী ইউনিয়ন উইমেন্স কলেজের উন্নয়নে ১২ লাখ টাকার অনুদান প্রদান করায় বৃহত্তর মক্রমপুর গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসীদের প্রতি অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇